ব্রেকিং নিউজঃ
Home / ইলিশের বাড়ি চাঁদপুর / চাঁদপুর কারাগারের নতুন জেলার মুহাম্মদ এনায়েত উল্ল্যাহ’র যোগদান

চাঁদপুর কারাগারের নতুন জেলার মুহাম্মদ এনায়েত উল্ল্যাহ’র যোগদান

গাজী মোঃ মহসিন : চাঁদপুর জেলা কারাগারের নতুন জেলার হিসেবে যোগদান করেছেন মোঃ এনায়েত উল্লাহ। এর আগে তিনি মৌলভীবাজার জেলা কারাগারে জেলার হিসেবে কর্মরত ছিলেন।

গত ১১ই জানুয়ারি বিদায়ী জেলার মোহাম্মদ আবু মুসার কাছ থেকে তিনি দায়িত্বভার বুঝে চাঁদপুর জেলার হিসেবে যোগদান করেন মুহাম্মদ এনায়েত উল্লাহ। এছাড়া মুহাম্মদ এনায়েত উল্লাহ চাঁদপুর জেলার পাশ্ববর্তী নোয়াখালী জেলা সদরের ২ নং দাদপুর ইউনিয়নের গৌরীপুর গ্রামে ১৯৭৯ সালের ৩০ ডিসেম্বর এক সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্মগ্রহণ করেন। তিনি তার পিতা মরহুম আনোয়ার হোসেনের বড় ছেলে।

মুহাম্মদ এনায়েত উল্লাহ নোয়াখালী জেলা সদরের খলিফার হাট উচ্চ বিদ্যালয় থেকে ১৯৯৫ সালে এসএসসি পাস করেন, ১৯৯৭ সালে চট্টগ্রাম কলেজ থেকে এইচএসসি পাস করেন এবং ২০০১ সালে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় থেকে অর্থনীতিতে অনার্স ও ২০০২সালে মাস্টার্স গ্রাজুয়েশন সম্পূন্ন করেন।

এরপর ২০০৩ সালে স্বরাষ্ট্র মন্ত্রনালয়ের অধীনে সুরক্ষা সেবা বিভাগ-কারা অধিদপ্তরে ডেপুটি জেলার হিসেবে ঢাকা কেন্দ্রীয় কারাগারের যোগদান করেন, ২০১২ সালে পদোন্নতি পেয়ে জেলার হন।

 মোঃ এনায়েত উল্লাহ ব্যক্তিগত জীবনে এক ছেলে ও এক মেয়ে সন্তানের জনক। তার সহধর্মিনী একজন গৃহনী।

Facebook Comments

Check Also

চাঁদপুরে স্বেচ্ছাসেবী সংগঠন ‘সাইরেন’র বার্ষিক আনন্দ ভ্রমণ

স্টাফ রিপোর্টার : মাদক, দুর্নীতি, জঙ্গিবাদ, সাম্প্রদায়িকতা ও বাল্যবিবাহ বিরোধী স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠন ‘সাইরেন’ এর বার্ষিক …

vv