ব্রেকিং নিউজঃ
Home / ইলিশের বাড়ি চাঁদপুর / চাঁদপুর কাউন্সিলর পদে ৩৯ জনের মনোনয়নপত্র দাখিল : আজ শেষ দিন
চাঁদপুর পৌরসভা নির্বাচনে গতকাল কাউন্সিলর পদে জেলা নির্বাচন কর্মকর্তা মোঃ হেলাল উদ্দিনের কাছে মনোনয়নপত্র জমা দিচ্ছেন মোহাম্মদ আলী মাঝি, হাবিবুর রহমান দর্জি, ফরিদা ইলিয়াস, আব্দুল মালেক শেখ, শফিকুল ইসলাম, আয়েশা রহমান, সুমন সরকার জয়, কামাল হাওলাদার, আনোয়ার হাওলাদার, দুলাল মাল, এডভোকেট ফারজানা আক্তার, আসমা আক্তার মনি, আসাদুজ্জামান সোহাগ, নুর মোহাম্মদ পাটোয়ারী ও নজরুল ইসলাম। ছবি সাইদ হোসেন অপু চৌধুরী

চাঁদপুর কাউন্সিলর পদে ৩৯ জনের মনোনয়নপত্র দাখিল : আজ শেষ দিন

সাইদ হোসেন অপু চৌধুরী : চাঁদপুর পৌরসভা নির্বাচন উপলক্ষে নির্বাচন কমিশন কর্তৃক ঘোষিত তফসিল অনুযায়ী আজ ২৭ ফেব্রুয়ারি বৃহস্পতিবার মনোনয়নপত্র দাখিলের শেষ দিন।

চাঁদপুর জেলা নির্বাচন কমিশন অফিস সূত্রে জানা যায়, বুধবার ২৬ ফেব্রুয়ারী সকাল থেকে বিকাল পর্যন্ত প্রার্থীরা জেলা নির্বাচন অফিসার ও জেলা রিটানিং অফিসার মোঃ হেলাল উদ্দিনের কাছে তাদের মনোনয়নপত্র দাখিল করেন। এ সময় সদর উপজেলা নির্বাচন অফিসার ও সহকারি রিটানিং অফিসার মোঃ দেলওয়ার হোসেন, মতলব উত্তর উপজেলা নির্বাচন অফিসার মোহাম্মদ রিপন হোসেন ও কচুয়া উপজেলা নির্বাচন অফিসার কাজী আবু জাফর সিদ্দিক উপস্থিত ছিলেন।

চাঁদপুর জেলা নির্বাচন অফিস থেকে মেয়র পদে কোন প্রার্থী মনোনয়নপত্র দাখিল না করলেও সাধারণ কাউন্সিলর পদে প্রার্থী ৩২ জন ও সংরক্ষিত ৭ জন প্রার্থী তাদের মনোনয়নপত্র দাখিল করেছেন। এদিকে সংরক্ষিত ৫টি নারী ওয়ার্ডের মহিলা কাউন্সিলর পদে মনোনয়নপত্র দাখিল করেছেন যথাক্রমে : ওয়ার্ড-১ (১, ২ ও ৩নং ওয়ার্ড) মহিলা কাউন্সিলর পদে প্রার্থী ফারজানা আক্তার, ওয়ার্ড-৩ (৭, ৮ ও ৯নং ওয়ার্ড) ফরিদা ইলিয়াছ, আছমা আক্তার মনি, ও মনি বেগম। ওয়ার্ড-৪ (১০, ১১ ও ১২নং ওয়ার্ড) রেবেকা সুলতানা বকুলওয়ার্ড-৫ (১৩, ১৪ ও ১৫নং ওয়ার্ড) শাহিনা বেগম ও খাদিজা আক্তার।

সাধারণ ১৫টি ওয়ার্ডে কাউন্সিলর পদে নির্বাচন অফিসে মনোনয়নপত্র দাখিলকারীরা হচ্ছেন যথাক্রমে : ১নং ওয়ার্ডে মোহাম্মদ আলী মাঝি, আসলাম গাজী ও নুর মোহাম্মদ পাটোয়ারী।

২নং ওয়ার্ডের কাউন্সিলর পদে কামাল হাওলাদার, আব্দুল মালেক শেখ, ৪নং ওয়ার্ডের কাউন্সিলর পদে মামুনুর রহমান দোলন, ৫নং ওয়ার্ডে সাইফুল ইসলাম ভূঁইয়া, মোঃ বিল্লাল হোসেন ভূঁইয়া, শাহ আলম খান, নজরুল ইসলাম গাজী, ৬নং ওয়ার্ডের বিপ্লব চক্রবর্তী, ৭নং ওয়ার্ডে শফিকুল ইসলাম, আলী আহমেদ সরকার, মোঃ শাহ আলম বেপারী, আনোয়ার হোসেন, ৯নং ওয়ার্ডে সেলিম মোল্লা, বিল্লাল হোসেন মাঝি, মোঃ চাঁন মিয়া (চান্দু মাঝি, ১০নং ওয়ার্ডে সুমন সরকার জয়, রফিকুল ইসলাম খান, আসাদুজ্জামান সোহাগ, ১১নং ওয়ার্ডে জয়নাল আবেদীন বেপারী, ১২নং ওয়ার্ডে হাবিবুর রহমান দর্জি, ১৩নং ওয়ার্ডে সেলিম গাজী, গাজী মোঃ শাহজাহান, ১৪নং ওয়ার্ডে সুকমল কর (রামুকর), হুমায়ুন কবির দুলাল মাল, মোঃ লোকমান মজুমদার, ১৫নং ওয়ার্ডের মোঃ কবির হোসেন চৌধুরী, আব্দুল মালেক বেপারী। উল্লেখ্য আগামী বৃহস্পতিবার ২৭ ফেব্রুয়ারি মনোনয়নপত্র দাখিলের শেষ দিন।

১ মার্চ রোববার যাচাই-বাছাই, ২ থেকে ৪ মার্চ সোম, মঙ্গল ও বুধ যাচাই-বাছাইয়ে বাতিলকৃত প্রার্থীদের আপিলের সময়। ৮ মার্চ রোববার মনোনয়ন প্রত্যাহারের শেষদিন। ৯ মার্চ সোমবার প্রার্থীদের প্রতীক বরাদ্দ ও ২৯ মার্চ ভোটগ্রহণ।

Facebook Comments

Check Also

কৃষির উন্নয়নে কৃষকদের প্রণোদনা দিচ্ছে সরকার : মতলবে রুহুল এমপি

মনিরুল ইসলাম মনির : কৃষি প্রনোদনা ২০১৯-২০ সালের খরিপ-১ মৌসুমে পারিবারিক পুষ্টির আওতায় সবজি, পুষ্টি …

vv