ব্রেকিং নিউজঃ
Home / জনপ্রতিনিধি / চাঁদপুর কল্যানপুর চেয়ারম্যানের করোনা প্রতিরোধে ব্যতিক্রমী উদ্যোগ

চাঁদপুর কল্যানপুর চেয়ারম্যানের করোনা প্রতিরোধে ব্যতিক্রমী উদ্যোগ

সজীব খান : চাঁদপুর সদর উপজেলার ৩নং কল্যানপুর ইউপি চেয়ারম্যান আলহাজ্ব শাখাওয়াত হোসেন রনি পাটওয়ারী বর্তমান সময়ের করোনা ভাইরাস প্রতিরোধে সামাজিক দূরত্ব বজায় রাখতে ব্যতিক্রমী উদ্যোগ গ্রহণ করেছেন। প্রতিদিন তিনি নিজ উদ্যোগে ইউনিয়নের হাট-বাজার, ঔষুধদের ও নিত্য প্রয়োজনীয় পণ্যের দোকানের সামনে গিয়ে নির্দেশক দুরত্ব বজায় রেখে দাঁড়ানোর জন্য নির্দেশ দিয়ে যাচ্ছেন।

এ ছাড়াও তিনি ইউনিয়নের অসহায় ও দুস্থ্যদের মাঝে ঔষুধ সামগ্রী বিতরন করে আসছেন, অসহায়দের পাশে দাঁড়িয়ে সার্বিক দিক বিবেচনা করে চলার জন্য নির্দেশ প্রদান করে যাচ্ছেন।

হাট বাজার গুলোতে নির্দিষ্ট দূরত্বে থেকে ক্রেতাদের পণ্য সামগ্রী ক্রয় করার জন্যে সচেতনতা মূলক প্রচার করে যাচ্ছেন।

এ বিষয়ে কল্যানপুর ইউপি চেয়ারম্যান রনি পাটওয়ারী বলেন, মরণব্যধি করোনা ভাইরাস সারা বিশ্বব্যাপী ব্যাপক বিস্তার লাভ করছে। এর থেকে উত্তরণে মানীয় প্রধানমন্ত্রী দেশবাসীকে সমাজিক দূরত্ব বজায় রেখে সচেতন থাকার অনুরোধ জানিয়েছেন।

চাঁদপুর জেলা প্রশাসন থেকেও হাট-বাজারে ওষুধ বিক্রির ফার্মেসীর এবং জরুরী নিত্যপ্রয়োজনীয় পণ্যের দোকানের সামনে সাদা এবং লালবৃত্ত এঁকে জনসাধারণ সচেতন করার জন্য নির্দেশনা দিয়েছেন। তাই বালিয়ার হাট বাজারে জনগনকে উর্দ্বদ্ধ করার জন্য বালিয়া ইউনিয়ন পরিষদের এ উদ্যোগ  গ্রহণ করা হয়েছে।

তিনি এই ক্লান্তিকালে ইউনিউয়বাসীকে সচেতন হবার অনুরোধ করেন। পাশাপাশি প্রয়োজন ছাড়া সবাইকে বাইরে বের না হবার অনুরোধ জানান।

Facebook Comments

Check Also

মতলব দক্ষিণে জাহাঙ্গীর মেম্বারের খাদ্য সামগ্রী বিতরণ

মোজাম্মেল প্রধান হাসিব : মতলব দক্ষিণ উপজেলার ৩নং খাদেরগাঁও ইউনিয়ন পরিষদের সাবেক প্যানেল চেয়ারম্যান ও …

vv