ব্রেকিং নিউজঃ
Home / আঞ্চলিক খবর / চাঁদপুর কল্যানপুরে চেয়ারম্যান প্রার্থী মহসিন পলোয়ানের ওঠান বৈঠক

চাঁদপুর কল্যানপুরে চেয়ারম্যান প্রার্থী মহসিন পলোয়ানের ওঠান বৈঠক

গাজী মোঃ ইমাম হাসান : চাঁদপুর সদর উপজেলার ৩ নং কল্যানপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী হিসাবে কল্যানপুর ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি মোঃ মহসিন পলোয়ানের ওঠান বৈঠক ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
২২ জানুয়ারি শুক্রবার বাদ আসর কল্যানপুর ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের খান বাড়িতে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী,ভোটার ও সাধারণ জনগনের  সাথে ওঠান বৈঠক ও মতবিনিময় সভা হয়েছে।
৮ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মোঃ নুরুল ইসলাম খানের সভাপতিত্বে ও ইউপি সদস্য ইমাম ফরায়েজীর সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সম্ভব্য চেয়ারম্যান প্রার্থী মোঃ মহসিন পলোয়ান।
এসময় তিনি বলেন আমি আপনাদের সেবা করার জন্যই কাজ করতে চাই।আমি কল্যানপুরের সন্তান। বিগত দিনে এই ইউনিয়নের মানুষে পাশে ছিলাম, আছি, ইনশাআল্লাহ ভবিষ্যতেও  থাকবো।
তিনি তার বক্তব্যের শুরুতে কল্যানপুরের নিহত ও  প্রবীন আওয়ামীলীগ নেতা কর্মীদের স্মরন করে বলেন বর্তমানে যে কোন সময়ের তুলনায় কল্যানপুরের ইউনিয়ন আওয়ামী লীগ অনেক বেশি শক্তিশালী। তাই আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে  আমরা সকলে মিলে নৌকার প্রার্থীকে বিজয়ী করতে একযোগে কাজ করে যাবো। বর্তমান সরকার তথা জননেত্রী শেখ হাসিনার শাসনামলে দেশ উয়ন্নয়নের মহসড়কে।সেই উন্নয়নের ছোয়া চাঁদপুর ৩ আসনের সাংসদ শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি এমপির মাধ্যমে আমাদের কল্যানপুর ইউনিয়নে লেগেছে তা আজ দৃশ্যমান। ডাঃ দীপু মনি এমপির মাধ্যমে কল্যানপুর ইউনিয়নে আওয়ামী লীগ সরকারের সময়ে ব্যাপক উন্নয়ন সাধিত হয়েছে।
এই ইউনিয়নের জনসাধারনের  বয়স্ক ভাতা,বিধবা ভাতা,মাতৃত্ব ভাতা থেকে শুরু করে সকল প্রকার সরকারি সুবিধা সহ নাগরিক সেবা নিশ্চিত করার জন্য শতভাগ আন্তরিকতা রেখেছেন শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি এমপি।
এছাড়াও আমাদের কল্যানপুর ইউনিয়নের সকল রাস্তা-ঘাট,স্কুল-কলেজ,মসজিদ-মাদ্রসা, ধর্মীয় প্রতিষ্ঠান,ব্রিজ-কালবার্ট,সড়কে স্ট্রিট লাইন স্থাপন সহ অনেক জনগুরুত্বপূর্ণ্য কাজ করেছেন।আমরা কল্যানপুর বাসী শিক্ষামন্ত্রীর কাছে ঋণী। তাই আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকা প্রতিকের প্রার্থীকে বিপুল ভোটের ব্যবধানে বিজয়ী করার মাধ্যমে শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি এমপিকে জানিয়ে দিবো কল্যানপুরের মাটি,দীপু মনির ঘাটি।
তিনি আরো বলেন আমার রাজনৈতিক পথচলা জাতির পিতা বঙ্গবন্ধুর আর্দশকে ধারন ও লালন করে। সেই আদর্শকে বুকে ধারণ করে আগামী দিনে নৌকার মার্কার প্রার্থী হিসাবে আপনাদের সকলের দোয়া ও ভালোবাসা নিয়ে কল্যানপুর বাসীর পাশে থেকে কাজ করতে চাই।তাই আপনারা সকলে আমার জন্য দোয়া করবেন আমি যেন সুখে-দুখে বিগত দিনের মতই আপনাদের জন্য কাজ করতে পারি।
অনুষ্ঠানে অন্যান্যদের মাঝে বক্তব্যে রাখেন বীর মুক্তিযোদ্ধা মোঃ বাচ্চু শেখ,ইউপি সদস্য মোঃ খোরশেদ খান,ইউনিয়ন আওয়ামী লীগের  যুগ্ন সাধারণ সম্পাদক সাংবাদিক এম এম কামাল,আওয়ামী লীগ নেতা মোঃ ইউসুফ তালুকদার,৫ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি কাবিল ভূইয়া,সুলতান খান,৬ নং ওয়ার্ড সভাপতি জলিল সরকার,মাহমুদুল হাসান শামিম খলিফা,নাজমুল হাসান তালুকদার প্রমুখ।
Facebook Comments

Check Also

জুয়েল ঢালীকে মৈশাদী যুবলীগের আহ্বায়ক আজাদ খানের শুভেচ্ছা  

মাসুদ হোসেন : বাংলাদেশ আওয়ামী লীগের তথ্য ও গবেষণা বিষয়ক উপ-কমিটির সম্মানিত সদ্যস্য চাঁদপুর সদর …

Shares
vv