ব্রেকিং নিউজঃ
Home / জনপ্রতিনিধি / চাঁদপুর কল্যাণপুরে জীবানুনাশক টানেল উদ্বোধন করলেন ইউপি চেয়ারম্যান রনি

চাঁদপুর কল্যাণপুরে জীবানুনাশক টানেল উদ্বোধন করলেন ইউপি চেয়ারম্যান রনি

স্টাফ রিপোর্টার : চাঁদপুরে মহামারী কোভিট ১৯ করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা দিন দিন বেড়েই চলছে। সামাজিক দূরত্ব ও স্বাস্থ্যবিধি না মারার কারণে এই করোনা ভাইরাস এর প্রাদুর্ভাব বেড়ে যাচ্ছে। মানুষের মধ্যে সচেতনতা কম থাকায় আক্রান্তের সংখ্যাও বাড়ছে।

চাঁদপুর সদর উপজেলার ৩ নং কল্যাণপুর ইউনিয়নে করোনা ভাইরাস থেকে মুক্তি পেতে ব্যাপক প্রচার প্রচারণা সামাজিক গুরুত্ব নিশ্চিত করা ও স্বাস্থ্যবিধি মেনে চলার জন্য ইউপি চেয়ারম্যান সাখাওয়াত হোসেন পাটোয়ারী বলিষ্ঠ ভূমিকা পালন করছেন।

ইউনিয়ন পরিষদে সেবা নিতে আশা লোকজন যাতে করোনা ভাইরাসে আক্রান্ত না হয় সে চিন্তা করে ইউপি চেয়ারম্যান সাখাওয়াত হোসেন রনি পাটোয়ারী ইউনিয়ন পরিষদের জীবাণুনাশক টানেল বসিয়ে উদ্বোধন করেন।

বৃহস্পতিবার দুপুরে কল্যাণপুর ইউনিয়ন পরিষদে গিয়ে দেখা যায় ইউনিয়ন পরিষদের সেবা নিতে আসা লোকজন জীবাণুনাশক টানেলের ভিতর দিয়ে প্রবেশ করে ইউপি সচিব ও চেয়ারম্যানের কার্যালয়ে প্রবেশ করছেন।

এতে করে কল্যাণপুর ইউনিয়ন পরিষদের মতো অন্যান্য ইউনিয়ন পরিষদ গুলোতে এই জীবাণুনাশক টানেল বসালে জনগণদের কিছুটা হলেও এই মহামারী করোনা ভাইরাস থেকে রক্ষা করা সম্ভব হবে বলে মনে করছেন সচেতন মহল।

এই বিষয়ে কল্যাণপুর ইউনিয়ন চেয়ারম্যান সাখাওয়াত হোসেন রনি পাটোয়ারী জানান, নোবেল করোনা সারা বাংলাদেশের খুব বেশি সংক্রামিত হচ্ছে।

সারা দেশের ন্যায় চাঁদপুরে এই মহামারী করোনা ভাইরাসে আক্রান্ত সংখ্যা বেড়ে যাচ্ছে। তাই চাঁদপুর কেরেট জেলা হিসেবে ঘোষণা করা হয়েছে।

চাঁদপুর সদর উপজেলার ৩ নং কল্যাণপুর ইউনিয়নে প্রতিনিয়ত নাগরিক সেবা নিতে জনগণ ইউনিয়ন পরিষদে আসে। তাদের সুরক্ষার জন্য আমরা বেশ কিছু পদক্ষেপ গ্রহণ করেছি। অন্যান্য ইউনিয়নের চেয়ে কল্যানপুর ইউনিয়নে আক্রান্ত নেই বললেই চলে। মানুষের মধ্যে সচেতনতা বৃদ্ধি সামাজিক গুরুত্ব ও স্বাস্থ্যবিধি মেনে চলার জন্য ইউনিয়ন পরিষদের সকল মেম্বার, সচিব ও গ্রাম পুলিশদের কাজে লাগানো হয়েছে।

এছাড়া এই করোনা ভাইরাস মোকাবেলায় সকল ধরনের পদক্ষেপ গ্রহণ করা হয়েছে। লকডাউন চলাকালীন সময়ে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে ও শিক্ষা মন্ত্রী ডাক্তার দীপু মনির এমপির সহযোগিতায় সকল ইউনিয়নের মতো কল্যানপুর ইউনিয়নে হতদরিদ্র মানুষদের মাঝে ত্রাণ পৌঁছে দেওয়া হয়েছে।

নাগরিক সেবা নিশ্চিত করার লক্ষ্যে ইউনিয়ন পরিষদে আসা জনগন যাতে করোনা ভাইরাসে আক্রান্ত না হয় সেজন্য জীবানুনাশক টানেল নিজ উদ্যোগে স্থাপন করা হয়েছে। আশা করি কল্যাণপুর ইউনিয়ন করোনা মুক্ত ঘোষণা করা সম্ভব হবে।

Facebook Comments

Check Also

ফরিদগঞ্জে দৃষ্টি প্রতিবন্ধীর জন্য টয়লেট করে দিলেন সাবেক মেয়র মঞ্জিল

এস. এম ইকবাল : ফরিদগঞ্জ পৌর এলাকার একজন অসহায় দৃষ্টি প্রতিবন্ধী হাফেজ মো. আবু মুসার ব্যবহারের …

vv