ব্রেকিং নিউজঃ
Home / স্বাস্থ্য / চাঁদপুর করোনা টেস্টের ল্যাব স্থাপন হচ্ছে!

চাঁদপুর করোনা টেস্টের ল্যাব স্থাপন হচ্ছে!

অবশেষে চাঁদপুর শহরে কোভিড-১৯ ভাইরাস টেস্টের ল্যাব স্থাপন হচ্ছে। এমন আশার কথা শোনালেন চাঁদপুরের সিভিল সার্জন ডাঃ মোঃ সাখাওয়াত উল্লাহ ও জেলা বিএমএর সাধারণ সম্পাদক ডাঃ মাহমুদুন্নবী মাসুম। ফরিদগঞ্জের কৃতী সন্তান ভূমি সচিব মাকসুদুর রহমান পাটওয়ারীর নির্দেশনায় চাঁদপুরে ল্যাব স্থাপনের সম্ভাব্য স্থানও পরিদর্শন করেছেন স্বাস্থ্য বিভাগের কর্মকর্তাগণ।

সিভিল সার্জন ডাঃ মোঃ সাখাওয়াত উল্লাহ ও ডাঃ মাহমুদুন্নবী মাসুম জানান, ভূমি সচিব মাকসুদুর রহমান পাটওয়ারী স্যারের নির্দেশনায় আমরা ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালের কমপ্লেঙ্রে ভেতরে বিএমএ ভবনের পেছনে পরিত্যাক্ত যে জায়গাটি রয়েছে সে জায়গাটি আজ (গতকাল) সরজমিনে পরিদর্শন করেছি।

জায়গাটি জেলা প্রশাসনের। এ বিষয়ে জেলা প্রশাসক মোঃ মাজেদুর রহমান খান সাহেবের সাথেও কথা হবে। জায়গাটি ল্যাব স্থাপনের মতো উপযুক্ত জায়গা বলে তাঁরা দুজনই জানিয়েছেন।

গতকাল সম্ভাব্য ওই জায়গাটি পরিদর্শনকালে আরো ছিলেন ২৫০ শয্যাবিশিষ্ট চাঁদপুর জেনারেল হাসপাতালের সহকারী পরিচালক ডাঃ মাহবুবুর রহমান, জেলা বিএমএর সভাপতি ডাঃ মোঃ নূরুল হুদা ও হাসপাতালের আরএমও ডাঃ সুজাউদ্দৌলা রুবেল।

এ বিষয়ে জেলা প্রশাসক মোঃ মাজেদুর রহমান খানের সাথে এ প্রতিবেদক কথা বলেন। তিনি জানান, চাঁদপুরে ল্যাব স্থাপনের জন্যে একটি জায়গা খোঁজা হচ্ছে এতটুকু আমি জানি। সে জায়গাটি কোন্টি সুনির্দিষ্টভাবে এখনো আমার জানা নেই। তবে যেটির কথা বলা হয়েছে সেটি যদি জেলা প্রশাসনের হয়ে থাকে এবং ল্যাব স্থাপনের উপযোগী হয়ে থাকে তাহলে অবশ্যই এটি দেয়া হবে।

সূত্র : চাঁদপুর কন্ঠ

Facebook Comments

Check Also

ফরিদগঞ্জে অত্যাধুনিক লাইফ জেনারেল হাসপাতালের উদ্ভোধন

এস.এম ইকবাল : ফরিদগঞ্জে আধুনিক স্বাস্থ্য সেবার অঙ্গিকার নিয়ে লাইফ জেনারেল হাসপাতাল আনুষ্ঠানিক ভাবে যাত্রা …

vv