ব্রেকিং নিউজঃ
Home / বাংলাদেশ / রাজনীতি / চাঁদপুর ইসলামী যুব কল্যাণ ফাউন্ডেশন এর উদ্যোগে কোরবানির গোশত বিতরণ

চাঁদপুর ইসলামী যুব কল্যাণ ফাউন্ডেশন এর উদ্যোগে কোরবানির গোশত বিতরণ

স্টাফরিপোর্টার : চাঁদপুর ইসলামি যুব কল্যাণ ফাউন্ডেশনের উদ্যোগে পবিত্র ঈদ-ঊল- আযহা উপলক্ষে প্রায় ১৩০ টি পরিবারের মধ্যে কুরবানীর গোশত বিতরণ করা হয়েছে।

ঈদুল আজহার ২য় দিনে চাঁদপুরে সদরের ফরক্কাবাদ হেলাল সুপার মার্কেটের পাশে এ গোশত বিতরণ করা হয়।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন চাঁদপুর মমিনবাড়ি মাদ্রাসার মুহতামিম হাফেজ ক্বারী আশরাফ আলী সাহেব।
এ সময় তিনি সংগঠনের নেতাকর্মীদের উদ্যেশ্যে গুরুত্বপূর্ণ নসিহত পেশ করেন। তিনি বলেন সংগঠনের নামে যেরকম ইসলাম আছে জীবনের প্রতিটি ক্ষেত্রেও ইসলাম কায়েম করতে হবে,নিয়মিত নামাজ আদায় করতে হবে। নসিহত শেষে তিনি মুনাজাত পরিচালনা করেন। সংগঠন এর সকল সদস্য ও দাতা সদস্যদের জন্য দোয়া করেন।

তিনি বলেন, এই দ্বীনি কাজটি আমাদের করা উচিৎ ছিল। অথচ একজন নওমুসলিম সালমান ফারসী উক্ত সংগঠন টি প্রতিষ্ঠা করেন। তিনি সবাইকে বলেন উক্ত মহতী সংগঠন এর বিভিন্ন কার্যক্রম এ সকল সদস্য এগিয়ে আসবেন।

এছাড়া মুফতি ফরহাদ হোসাইন উপস্থিত ছিলেন ও নসীহত পেশ করেন।

এ সময় সংগঠন এর সভাপতি শামীম আজাদ বলেন, অক্লান্ত পরিশ্রমের মাধ্যমে সংগঠন এর মাধ্যমে দেশের এই ক্লান্তিলগ্নে কুরবানী করার পরিকল্পনা করেন। সবাই মিলেমিশে কাজ করলে ভবিষ্যতে আরো ভাল কাজ করা যাবে। তিনি বিশেষ করে এলাকার প্রবাসীদের প্রতি কৃতজ্ঞতা পোষণ করেন। নোমান মাসুম, ফয়সাল ওয়াহিদ, ফরিদ আহমেদ, শাহাদাৎ হোসেন মুন্না,শাহাদাৎ হোসেন বিডি, নিজাম পাটওয়ারী, শেখ মুন্না, আব্দুল্লাহ,সাংবাদিক বুলবুল, জি এম রায়হান, আদনান মুস্তাফিজ সহ সকল দাতা দের জন্য দোয়া চান।

তিনি বলেন, সংগঠন এর উপদেষ্টা হেলাল আহমেদ তুষার কার্যক্রম টি বাস্তবায়নের জন্য অনেক কষ্ট করছেন। তিনি উনার হেলাল সুপার মার্কেটে উক্ত কুরবানির কার্যক্রম পরিচালনা করেন। সকলে মিলেমিশে এভাবে ভবিষ্যতেও কাজ করার আহবান জানান।

সংগঠন এর ক্যাশিয়ার মুজিবুর রহমান সংগঠন এর কার্যক্রম সফল করার জন্য গুরুত্বপূর্ণ অবদান রাখেন। এছাড়া সংগঠন এর সকল উপদেষ্টা, সদস্য, দায়িত্বশীল গণ আন্তরিক ভাবে কাজ করেছেন।

উক্ত সংগঠন এর প্রতিষ্ঠাতা মোঃ সালমান ফারসি প্রবাসী মালেশিয়া সকলের কাছে দোয়া চান। তিনি উক্ত সংগঠন এর কার্যক্রম পরিচালনার জন্য বিত্তবান দের এগিয়ে আসার আহবান করেন। সবাই মিলে কাজ করলে সংগঠন এগিয়ে যাবে।

সংগঠন টির উদ্দেশ্য গরীব দুঃখী অসহায় মানুষের পাশে দাড়ানো, মাদ্রাসার ছাত্রদের পাশে দাড়ানো।

এছাড়াও এর আগে করোনাকালীন পরিস্থিতিতে এই সংগঠন থেকে ৩ ধপায় বাছাইকৃত অসহায় ২৫০টি পরিবারের মাঝে ত্রাণ বিতরণ সহ বিভিন্ন সহয়তা করে আসছে।

Facebook Comments

Check Also

মতলব উত্তর উপজেলা যুবলীগের বর্ধিত সভা

মনিরুল ইসলাম মনির : মতলব উত্তর উপজেলা যুবলীগের বর্ধিত সভায় উপজেলা যুবলীগের সভাপতি দেওয়ান মোহাম্মদ …

vv