ব্রেকিং নিউজঃ
Home / টকশো / চাঁদপুর আশিকাটির সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী নয়ন মাষ্টার জনসমর্থনে এগিয়ে

চাঁদপুর আশিকাটির সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী নয়ন মাষ্টার জনসমর্থনে এগিয়ে

নিজস্ব প্রতিনিধি : চাঁদপুর সদর উপজেলার ২নং আশিকাটি ইউনিয়ন পরিষদ নির্বাচনে, ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক নয়ন মাস্টার জনসেবায় নিজেকে বিলিয়ে দিতে ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হিসেবে নিজেকে জাগান দিয়েছেন। ইউনিয়নের ক্লিন ইমেজের এ নেতা নয়ন মাস্টার জনসমর্থনে এগিয়ে রয়েছেন। মানুষ গড়ার এ কারিগর, নিজেকে জনসেবায় বিলিয়ে দিতে ইউনিয়ন পরিষদ নির্বাচনে তৃনমূলের সমর্থন নিয়ে মাঠে প্রচার প্রচারনা করে যাচ্ছেন।

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ থেকে নয়ন মাস্টার মনোনয়ন প্রত্যাশি হিসেবে প্রচার প্রচারনা অব্যাহত রেখেছেন। দলীয় নেতাকর্মীদের সাথে তিনি যোগাযোগ অব্যাহত রেখে যাচ্ছেন, তৃনমূলের মানুষের সাথে কৌশল বিনিয়ম ও দোয়া চাচ্ছেন। সুপ্ত প্রতিবা বিলিয়ে দিয়ে সদরের আশিকাটির উন্নয়নের জন্য তিনি সব সময় কাজ করার আশা প্রত্যায় করছেন।

নয়ন মাস্টার আশিকাটি ইউনিয়নে বিভিন্ন উন্নয়নে নিরবে নিবৃতে সহযোগীতা করে যাচ্ছেন। ইউনিয়নের গরীব অবহায় মানুষকে দীর্ঘদিন থেকে তাদের পাশে থেকে বিভিন্ন সমস্যায় সহযোগীতার হাত বাড়িয়ে দিয়েছেন, এখন সহযোগীতা অব্যাহত রেখেছেন। এলাকায় উন্নয়নের জন্য তিনি দলমত নিবিশেষে সবার কাছে জনপ্রিয় ব্যাক্ত হিসেবে পরিচিত লাভ করেছেন। লোভ লালশার উর্দ্ধে থাকার কারনে দলমত নিবিশেষে ইউনিয়নের সর্বস্তরের মানুষের হৃদয়ে তিনি স্থান করে নিয়েছেন।

দেশের ইউনিয়ন পরিষদ নির্বাচনে আশিকাটির আওয়ামী লীগের একাধিক প্রার্থী প্রচার প্রচারনা করে যাচ্ছেন। ২০২১ সালের অনুষ্ঠিত ইউপি নির্বাচনে আশিকাটির একাধিক প্রার্থীর মধ্যে নয়ন মাস্টার ব্যাপক জনপ্রীয়তায় রয়েছে। চায়ের দোকান থেকে শুরু করে বিভিন্ন হাট বাজারে তার কথা শুনা যাচ্ছে। সাধারন জনগনের কাছে তিনি একজন যোগ্য চেয়ারম্যান প্রার্থী হিসেবে ইউনিয়নে আলোচনায় মুখোরিত হয়ে উঠেছে।

সরজমিনে আশিকাটির বিভিন্ন স্থানে ঘুরে র্তৃনমূল ভোটারদের সাথে কথা বললে তারা জানান, নয়ন মাস্টার একজন সৎ, আদর্শ,নীতিমান এবং ক্লিন ইমেজের মানুষ। এ জন্য আশিকাটির চেয়ারম্যান হিসেবে নয়ন মাস্টারের বিকল্প নেই, তিনি যে ভাবে লোভ লালশর উর্দ্ধেথেকে সকলের জন্য কাজ শুরু করে দিয়েছেন, তা সত্যি আশিকাটির ইতিহাসে এক বিরল দৃষ্টান্ত। এ ধরনের লোককেই সাধারণ জনগন আশিকাটির চেয়ারম্যান হিসেবে দেখতে চান।

নয়ন মাস্টার আশিকাটিকে একটি মডেল ও আলোকিত ইউনিয়ন হিসেবে গড়ে তোলার জন্য মাঠে ময়দানে ঘুরে সকলের কাছে দোয়া ও সমর্থন চাচ্ছেন। ইউনিয়ন থেকে মাদক, সন্ত্রান, বাল্য বিয়ে, ইভটিজিংসহ বিভিন্ন অপকর্ম দূর করার প্রতিশ্রুতি দিয়ে তিনি গনসংযোগ অব্যাহত রেখেছেন।

নয়ন মাস্টার তার প্রতিক্রিয়ায় বলেন, আমি দীর্ঘ দিন আশিকাটির বিভিন্ন সামাজিক ও ধর্মীয় কাজে সম্পৃত্ত ছিলাম, এখনো আছি, বিভিন্ন ভাবে সহযোগীতা করেছি। আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে মানুষের পাশে থাকার স্বপ্ন নিয়ে ইউনিয়ন পরিষদের নির্বাচনে অংশ নেওয়ার পরিকল্পনা নিয়েছি। জনগন যদি আমাকে নির্বাচিত করে তাহলে আশিকাটিকে একটি মডেল ইউনিয়ন গড়ার স্বপ্ন রয়েছে আমার। তাই আসন্ন নির্বাচনে সহকলের দোয়া ও সহযোগীতা কামনা করছি।

নয়ন মাস্টার আশিকাটি ইউনিয়ন আওয়ামী লীগের ১নং সাংগঠনিক সম্পাদক, ইউনিয়ন যুবলীগের সাবেক সাধারন সম্পাদক, ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি, চাঁদপুর সদর উপজেলা বঙ্গবন্ধু শিক্ষা গভেষণা পরিষদের সাধারণ সম্পাদক, বাংলাদেশ বেসরকারি শিক্ষক সমিতির কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি এবং শাহতলী জোবাইদা বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষকের দায়িত্ব পালন করছেন।

Facebook Comments

Check Also

কচুয়া সড়কে বোনের নাতির ঈদের কাপড় দিয়ে লাশ হয়ে ফিরলেন দাদি

মোঃ রাছেল, কচুয়া : বোনের নাতির জন্যে ঈদ উপহার দিয়ে বাড়ি অন্য বোনের বাড়িতে যেতে রওনা …

Shares
vv