ব্রেকিং নিউজঃ
Home / শীর্ষ / চাঁদপুর আশিকাটিতে পানিতে ডুবে শিশুর করুন মৃত্যু

চাঁদপুর আশিকাটিতে পানিতে ডুবে শিশুর করুন মৃত্যু

গাজী মোঃ মহসিন : চাঁদপুর সদর উপজেলার ২নং আশিকাটি ইউনিয়নে পানিতে ডুবে তাসলিমা আক্তার নামের ১৯ মাস বয়সী এক শিশুর করুন মৃত্যু হয়েছে।

রবিবার (৬ অক্টোবর) ইউনিয়নের দক্ষিন আশিকাটি গ্রামের বলিয়ার খান বাড়িতে এই ঘটনা ঘটে। নিহত শিশু ঐ বাড়ীর ইউনুছ খানের নাতী। তার বাবা কচুয়া করইস গ্রামের প্রধানীয়া বাড়ীর মোঃ রুবেল প্রধানীয়া।

নিহতের নানা ও স্বজনরা জানান, রবিবার দুপুর সাড়ে ১১টার দিকে শিশু তাসলিমাকে তার মায়ের বুকের দুধ পান করে বাড়িতে খেলতে বেড়িয়ে পড়ে। সে বাড়ির ঘরের পাশে বাগানে খেলতে গিয়ে ডোবার পুকুরের পানিতে পড়ে যায়।

এদিকে তার মা শাহনাজ বেগম ও তাদের পরিবারের লোকজন তাকে দেখতে না পেয়ে অনেক খোজাখুজিঁর পর ঘরের পাশের ডোবার পুকুরে পানিতে ভেসে উঠতে দেখে। তাৎক্ষনিক তাকে পুকুর থেকে উদ্ধার করে চিকিৎসার জন্য চাঁদপুর ২৫০শয্যা বিশিষ্ট সরকারি হাসপাতালে নিয়ে গেলে কর্তব্ররত ডাক্তারা তাকে মৃত ঘোষনা করে। পরে তার স্বজনরা তার লাশ তার নানার গ্রামের বাড়ি দক্ষিন আশিকাটি গ্রামের বলিয়ার খান বাড়ীর পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

তার মৃত্যুতে নানা-নানী, বাবা-মা সহ স্বজনদের আহাজারিতে সেখানকার আকাশ বাতাস ভারি হয়ে উঠে। নিহত শিশুর করুন মৃত্যুতে শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন বিশিষ্ট শিক্ষানুরাগী ও সমাজসেবক আশিকাটি কমিউনিটি পুলিশিং সভাপতি আলহাজ্ব নাজিম উদ্দিন মোঃ জিলান।

Facebook Comments

Check Also

ব্রাহ্মণবাড়িয়ায় ট্রেন দুর্ঘটনায় আহত শিশুটি চাঁদপুরের, মায়ের খোঁজ মিলছে না

স্টাফ রিপোর্টার : ব্রাহ্মণবাড়িয়ায় ট্রেন দুর্ঘটনায় আহত হয়ে সদর হাসপাতালে চিকিৎসাধীন শিশুটির পরিচয় মিলেছে। তার নাম …

vv