ব্রেকিং নিউজঃ
Home / ইলিশের বাড়ি চাঁদপুর / চাঁদপুর আশিকাটিতে একটি ঘরকে লকডাউন

চাঁদপুর আশিকাটিতে একটি ঘরকে লকডাউন

সজীব খান : চাঁদপুর সদর উপজেলার আশিকাটি ইউনিয়নের হাপানীয়া গ্রামের একটি ঘরকে লকডাউন ঘোষনা করেছেন আশিকাটি ইউনিয়ন পরিষদ। বুধবার দুপুর ১২টায় ইউপি চেয়ারম্যান মোঃ বিল্লাল হোসেন পাটওয়ারী, ওয়ার্ড সদস্য লোকমান মুন্সিসহ স্থানীয়রা একত্রিত হয়ে হাপানীয়ার খান বাড়ির একটি ঘরকে লকডাউন করেন।

সারা পৃথিবীর ন্যায় বাংলাদেশেও ব্যাপকভাবে ছড়িয়ে পড়ছে মরণব্যাধি করোনা ভাইরাস। ভয়ংকর হারে আক্রান্তের পাশাপাশি বাড়ছে মৃত্যের সংখ্যাও একই সাথে বাড়ছে আতঙ্ক।

খোঁজ নিয়ে জানা যায়, নারায়নগঞ্জ শহরে করোনায় আক্রান্ত ব্যক্তির মৃত্যুতে ওই এলাকাটি লকডাউন করা হয়েছে। করোনায় আক্রান্ত হওয়া ওই স্থান থেকে চাঁদপুর সদর উপজেলার আশিকাটি ইউনিয়নের ১ ব্যক্তি লকডাউন চলমান অবস্থায় পালিয়ে বাড়িতে চলে আসে। এমতাবস্থায় এলাকার লোকজন তাদেরকে দেখে নানান কথা বলতে শুরু করে।

পরে বিষয়টি স্থানীয়রা ইউপি চেয়ারম্যানকে অবগত করলে বর্তমান সময়ের কথা চিন্তা করে খান বাড়ির ১টি ঘর লকডাউন দেয়ার নির্দেশনা দেন ইউপি চেয়ারম্যান।

পাশাপাশি তাকে হোমকোয়ারেন্টে নিরাপদ স্থানে থাকার জন্য অনুরোধ করেন।
চেয়ারম্যান বিল্লাল হোসেন পাটওয়ারী বলেন, আমরা নারায়নগঞ্জে থেকে আসা ১ ব্যক্তিকে নিজের ঘরে একটি রুমে ১৪ দিনের হোম কোয়ারেন্টেন থাকতে এবং তাদের পরিবারকে দুরুত্ব বজায় রাখার নির্দেশনা দিয়েছি।

Facebook Comments

Check Also

চাঁদপুরে করোনার দুর্দিনে জীবনের ঝুঁকি নিয়ে ওসি নাসিম উদ্দিনের ছুটে চলা

সাইদ হোসেন অপু চৌধুরী : মহামারি করােনা ভাইরাসের পরিস্থিতিতে চাঁদপুরের পুলিশ সুপার মোঃ মাহবুবুর রহমানের …

vv