ব্রেকিং নিউজঃ
Home / আঞ্চলিক খবর / চাঁদপুর আল আমিন একাডেমীতে আঃ করিম পাটওয়ারীর মৃত্যুবার্ষিকীতে মিলাদ ও দোয়া
চাঁদপুর পৌরসভার দু’বারের সফল চেয়ারম্যান মরহুম আব্দুল করিম পাটওয়ারীর ২০ তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে চাঁদপুর আল আমিন একাডেমী স্কুল এন্ড কলেজের উদ্যোগে মিলাদ ও দোয়ায় মোনাজাতরত অতিথিবৃন্দ।

চাঁদপুর আল আমিন একাডেমীতে আঃ করিম পাটওয়ারীর মৃত্যুবার্ষিকীতে মিলাদ ও দোয়া

সাইদ হোসেন অপু চৌধুরী : চাঁদপুরের সর্বজন শ্রদ্ধেয় সা‌বেক গণ প‌রিষদ সদস্য ও চাঁদপুর পৌরসভার দু’বারের সফল চেয়ারম্যান এবং আধুনিক পৌরসভার রূপকার মরহুম আব্দুল করিম পাটওয়ারীর ২০তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে চাঁদপুর আল আমিন একাডেমী স্কুল এন্ড কলেজের উদ্যোগে মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়েছে।

এ উপলক্ষে ২১ জানুয়া‌রি মঙ্গলবার সকালে একাডেমীর মসজিদে দোয়া অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে রাখেন অধ্যক্ষ ড. কর্নেল শাহাদাত হোসেন সিকদার (অব:)।

তিনি তার বক্তব্যে বলেন মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক মরহুম আব্দুল করিম পাটওয়ারী সকল রাজনৈতিক নেতাকর্মী ও চাঁদপুরের মানুষের কাছে ছিলেন সর্বজন শ্রদ্ধেয় এবং সর্বমহলে ছিলে তাঁর গ্রহনযোগ্যতা। তার মৃত্যুতে সর্বত্র নেমে আসে শোকের ছায়া।

মরহুম আব্দুল করিম পাটওয়ারী শুধু রাজনীতিবিদই ছিলেন না, তিনি ছিলেন শান্তিপ্রিয় ব্যক্তিত্বসম্পন্ন এবং নির্ভিক সমাজসেবক। চাঁদপুর পৌরসভা আধুনিকায়ন করতে তাঁর চিন্তা-চেতনা ও পরিকল্পনা ছিলো অতুলনীয়। সেজন্যে চাঁদপুরবাসী মৃত্যুর আগে ও পরে তাঁকে শ্রদ্ধার সাথে স্মরণ করে আসছে।

প্রাথমিক শাখার স্বমন্বয়কারী আব্দুল মোতালেবের পরিচালনায় এ সময় উপস্থিত ছিলেন কলেজ শাখার প্রভাষক ইব্রাহিম আল আজাদ, জাকির হোসেন, মাহাবুবুর রহমান, শাহাবুদ্দিন সেলিম, সিনিয়র শিক্ষক জামাল হোসেন, তাফাজ্জল হোসাইন, আমির হাসান, বিল্লাল হোসেন, বঙ্গবন্ধু লেখক ফোরামের সহ সভাপতি ইমাম হোসেন প্রমুখ।

মিলাদ ও দোয়া অনুষ্ঠানে মোনাজাত পরিচালনায় করেন ইসলাম শিক্ষার প্রভাষক হাফেজ মাও: মোঃ মোস্তফা।

Facebook Comments

Check Also

মতলব উত্তরের জহিরাবাদ ইউনিয়ন আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত

মতলব উত্তর ব্যুরো : মতলব উত্তর উপজেলার জহিরাবাদ ইউনিয়ন আওয়ামী লীগ ও সকল সহযোগী সংগঠনের …

vv