ব্রেকিং নিউজঃ
Home / ক্যাম্পাস / চাঁদপুর আল-আমিন অধ্যক্ষের অপসারনের দাবীতে শিক্ষার্থীদের বিক্ষোভ

চাঁদপুর আল-আমিন অধ্যক্ষের অপসারনের দাবীতে শিক্ষার্থীদের বিক্ষোভ

নিজস্ব প্রতিবেদক : চাঁদপুর জেলার সুনামধন্য ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান আল- আমিন একাডেমী স্কুল এন্ড কলেজ। বুধবার ক্লাস বর্জন করে প্রতিষ্ঠানের ২ শাখার প্রায় ৬ হাজার ছাত্র- ছাত্রী অধ্যক্ষ ড. মো. আব্দুল গাফফারের অপসারনের দাবিতে বিক্ষোভ করে। পরে ছাত্র ও ছাত্রী শাখার শিক্ষার্থীরা রাস্তায় শ্লোগান দিয়ে বিক্ষোভ করতে গেলে পুলিশি বাধাঁর মুখে পড়ে।

পরে পুলিশের আশ্বাসে শিক্ষার্থীরা তাদের আন্দোলন থেকে সড়ে আসে। সকাল থেকে স্কুলের সামনে ডিবি ও মডেল থানা পুলিশের সদস্যরা অবস্থান করে। এ খবর শুনে চাঁদপুর পুলিশ সুপার শামনুন্নাহার ঘটনাস্থলে এসে উপস্থিত হন এবং শিক্ষার্থীদের নিরাপদে বাড়ি যাওয়ার জন্য নির্দেশ প্রদান করেন।
পরে পুলিশ সুপার শামসুন্নাহার জানান, কারো স্বাথ্য হাসিলের জন্য কোমল মতী শিক্ষার্থীদদের কেউ ব্যবহার করবে। তা মেনে নেওয়া হবে না। আইন আইনের গতিতে চলবে।

শিক্ষার্থীরা জানায়, অসুস্থ এমপিওভুক্ত শিক্ষক জাকির স্যারসহ বিভিন্ন শিক্ষকদের সাথে নন এমপিওভুক্ত শিক্ষক আব্দুল গাফফার স্যারের বিভিন্ন সময়ে অশুভ আচরন। তাকে এ সুনামধন্য প্রতিষ্ঠান থেকে অপসারন না করা হলে আমরা আরো কঠিন আন্দোলনের ডাক দেব।

অধ্যক্ষ ড. মো. আব্দুল গাফফারের কাছে জানতে চাইলে তিনি জানায়, আমার বিরুদ্ধে যে সকল অভিযোগ আনা হয়েছে নাউজুবিল্লাহ তার কিছুই আমি জানি না।

তবে কেন কোন কারন ছাড়াই তিনি স্কুল ছুটি ঘোষনা করেন সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে তিনি কোন উত্তর না দিয়ে বিষয়টি এড়িয়ে যান।

আল-আমিন একাডেমী স্কুল এন্ড কলেজ ছাত্রী শাখার দায়িত্বে থাকা ফেরদৌসী বেগম জানায়, ক্লাস চলাকালীন সময়ে হঠাৎ শিক্ষাথীরা অধ্যক্ষের অপসারনের দাবিতে শ্লোগান শুরু করে। স্কুল ছুটি ছাড়াই তারা ক্লাস থেকে বের হয়ে যায়। তবে কি কারনে তাদের আন্দোলন তা আমি জানি না।

Facebook Comments

Check Also

ফ‌রিদগ‌ঞ্জে নিঃসঙ্গ বৃদ্ধ পরিবারকে মামলায় হয়রা‌নির অ‌ভি‌যোগ

স্টাফ রি‌পোর্টার : আপন ভাতিজি নিজ বৃদ্ধ চাচা-চাচির উপর হামলা ক‌রে আবার নি‌জেই দি‌য়ে‌ছেন মামলা। …

vv