ব্রেকিং নিউজঃ
Home / শীর্ষ / চাঁদপুর আলু বাজার নৌ পুলিশের দুই এএসআইকে তাৎক্ষণিক বদলি

চাঁদপুর আলু বাজার নৌ পুলিশের দুই এএসআইকে তাৎক্ষণিক বদলি

নিজস্ব প্রতিনিধি : চাঁদপুর আলুবাজার নৌ-পুলিশ ফাঁড়ির ২ এএসআই মহসিন ও মইনুদ্দিনের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ পাওয়ায় তাদেরকে বদলি করা হয়েছে।

দুর্নীতির বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষণা করে
নৌ পুলিশ সুপার কামরুজ্জামান পুলিশের বিরুদ্ধে অভিযোগ পাওয়ার পরেই তাৎক্ষণিক আলু বাজার নৌ পুলিশ ফাঁড়ির এএসআই মহসিন ও মইনুদ্দিনকে বদলি করে দিয়েছে।

আলু বাজার নৌ পুলিশ ফাঁড়ির এই দুই এএসআই অভয়াশ্রম চলাকালীন সময়ে নদীতে জেলেদের আটক করে আর্থিক লেনদেন ও দুর্ব্যবহার করার ঘটনায় জেলেদের কাছ থেকে অভিযোগ পাওয়ায় পরেই তাদের বিরুদ্ধে দপ্তরিক ভাবে ব্যবস্থা গ্রহণ করা হয়।
এই দুই পুলিশ কর্মকর্তার বিরুদ্ধে নৌ পুলিশ সুপার কামরুজ্জামান তাৎক্ষণিক ব্যবস্থা গ্রহণ করার কারণে মানুষের মাঝে স্বস্তি ফিরে এসেছে।

গুটি কয়েক জন অসাধু পুলিশ কর্মকর্তার জন্য নৌ-পুলিশের যাতে সুনাম ক্ষুন্ন না হয় সেদিকে লক্ষ্য রেখে নৌ পুলিশ সুপার অভিযুক্তদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করেন।
নৌ পুলিশ সুপার কামরুজ্জামান জানান, অভয়াশ্রম চলাকালীন সময়ে জাটকা রক্ষায় নৌ পুলিশ ব্যাপক তৎপরতা দেখিয়ে জাটকা জাল ও জেলে আটক করেছে।

কাজ করতে গিয়ে নৌ-পুলিশের কোন পুলিশ কর্মকর্তা দুর্নীতির সাথে জড়িত থাকলে তাদেরকে কোন অবস্থাতেই ছাড় দেওয়া হবে না। তাই দুই পুলিশের বিরুদ্ধে অভিযোগ পাওয়ার সাথে সাথেই তাদেরকে বদলি করা হয়েছে। তাদের বিরুদ্ধে তদন্ত চলছে পরবর্তীতে তথ্যপ্রমাণ পাওয়ার পর ব্যবস্থা গ্রহণ করা হবে।

উল্লেখ্য, আলুর বাজার নৌ-পুলিশ ফাঁড়ির অভিযুক্ত দুই এএসআই মহসিন ও মাইনুদ্দিন আইন বহির্ভূতভাবে হরিনা নৌ পুলিশ ফাঁড়ির সীমানায় প্রবেশ করে নদীতে জেলেদের আটকের পর আর্থিক লেনদেন করে।
শনিবার রাতে চান্দ্রা ইউনিয়নের আখন ঘাট এলাকায় মেঘনা নদীতে কাচকি মাছ ধরার সময় নয় জেলেকে আটক করে আলু বাজার নৌ-পুলিশ ফাঁড়ির এএসআই মাইনুদ্দিন। এদের মধ্যে মনির নামের এক জেলেকে ইব্রাহিমপুর ইউপি চেয়ারম্যান কাশেম খানের সুপারিশে আর্থিক সুবিধা নিয়ে ছেড়ে দেয়।

এছাড়া ৮ জেলের কাছ থেকে স্পিড বোর্ড এর ড্রাইভার বসু খানের ছেলে কাদিরের মোবাইলে বিকাশ এর মাধ্যমে লেনদেন করার ঘটনা ফাঁস হয়ে যাওয়ায় নৌ পুলিশ সুপার অভিযুক্ত দুই পুলিশের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করেন।

Facebook Comments

Check Also

মতলব উত্তর থানার ওসির বিরুদ্ধে অপপ্রচারের অভিযোগ, নিন্দা প্রকাশ

নিজস্ব প্রতিবেদক : চাঁদপুরের মতলব উত্তর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ শাহজাহান কামাল এর বিরুদ্ধে সামাজিক …

Shares
vv