ব্রেকিং নিউজঃ
Home / আঞ্চলিক খবর / চাঁদপুর অতিরিক্ত জেলা প্রশাসকের শাহমাহমুদপুর ডিজিটাল সেন্টার ও ক্লিনিক পরিদর্শন
শাহমাহমুদপুর ইউনিয়নের দাসেরগাঁও কমিউনিটি ক্লিনিক পরিদর্শনে চাঁদপুরের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) এস.এম জাকারিয়া।

চাঁদপুর অতিরিক্ত জেলা প্রশাসকের শাহমাহমুদপুর ডিজিটাল সেন্টার ও ক্লিনিক পরিদর্শন

মাসুদ হোসেন : চাঁদপুর সদর উপজেলার ৪নং শাহমাহমুদপুর ইউনিয়ন ডিজিটাল সেন্টার ও ইউনিয়নের ৩টি কমিউনিটি ক্লিনিক পরিদর্শন করেন চাঁদপুরের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) এস.এম জাকারিয়া।
সোমবার (২০ জানুয়ারী) বেলা সাড়ে ১২ টায় তিনি ইউনিয়ন পরিষদ পরিদর্শন করেন। এসময় তিনি ইউনিয়ন ডিজিটাল সেন্টার কার্যক্রম পরিদর্শনের পর ই-লাইব্রেরী এন্ড স্টুডেন্ট কর্ণার, ইউনিয়ন গ্রাম আদালত হলরুমসহ সকল কক্ষ ঘুরে দেখেন। পরিদর্শনকালে এডিসি সার্বিক ডিজিটাল সেন্টার ও ই-লাইব্রেরী এন্ড স্টুডেন্ট কর্ণারের উদ্যোক্তাকে বিভিন্ন দিক নির্দেশনা প্রদান করেন এবং আরো ভালো করার উপদেশ প্রদান করেন।

এছাড়াও এদিন ইউনিয়নের দাসেরগাঁও কমিউনিটি ক্লিনিক, কেতুয়া কমিউনিটি ক্লিনিক, ভাটেরগাঁও কমিউনিটি ক্লিনিক ও কেতুয়া ইসলামিয়া দাখিল মাদ্রাসা পরিদর্শন করেন।

পরিদর্শনকালে অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) এস.এম জাকারিয়া কমিউনিটি ক্লিনিক পরিচালনার বিষয়ে খোঁজখবর নেন এবং ক্লিনিকের মজুদকৃত ঔষধ ও সেবা গ্রহীতাদের সংখ্যা ঠিক আছে কিনা তা যাচাই করেন। প্রশাসনের সঙ্গে জনগণের অংশগ্রহণের মাধ্যমে ক্লিনিকে প্রাথমিক স্বাস্থ্যসেবার মান ও উন্নয়নের চিত্র দেখে সন্তোষ প্রকাশ করেন।
তিনি উপস্থিত জনপ্রতিনিধি, সাংবাদিক, স্থানীয় ব্যক্তিবর্গ এবং সেবাপ্রার্থীদের উদ্দেশ্যে বলেন, তৃণমূল মানুষের স্বাস্থ্যসেবায় কমিউনিটি ক্লিনিক এখন স্বাস্থ্যসেবায় মডেল হয়ে দাঁড়িয়েছে। কমিউনিটি ক্লিনিক এখন সাধারণ মানুষের অন্যতম ভরসাস্থল। মা ও শিশুর পাশাপাশি সাধারণ মানুষের স্বাস্থ্যসেবায় এক নীরব বিপ্লব ঘটিয়েছে কমিউনিটি ক্লিনিক প্রকল্প।
এসময় তার সাথে উপস্থিত ছিলেন শাহমাহমুদপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান স্বপন মাহমুদ, ইউপি সদস্য আনোয়ার হোসেন খোকা পাটওয়ারী, ডিজিটাল সেন্টার পরিদর্শনকালে ইউপি সচিব মোঃ ফজলুল হক, সহকারী কাম কম্পিউটার অপারেটর মোঃ আবুল হাসানাত, ইউপি সদস্য মোক্তার মিজি, নাজির হোসেন, ফিরোজা বেগম, উদ্যোক্তা মোঃ ইলিয়াছ মিঠু, সুমি আক্তারসহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ এবং সাংবাদিকবৃন্দ।
Facebook Comments

Check Also

চাঁদপুর জেলা আওয়ামীলীগ অফিস সহকারী বাদল গাজী গুরুতর অসুস্থ

স্টাফ রিপোর্টার : চাঁদপুর জেলা আওয়ামীলীগ কার্যালয়ের অফিস সহকারী ও জেলা ছাত্র কল্যান ফেডারেশনের সাংগঠনিক সম্পাদক …

vv