ব্রেকিং নিউজঃ
Home / জনপ্রতিনিধি / চাঁদপুরে ৯ নং ওয়ার্ডে ১৪ প্রার্থী, জনপ্রিয়তার শীর্ষে শেখ আনোয়ার

চাঁদপুরে ৯ নং ওয়ার্ডে ১৪ প্রার্থী, জনপ্রিয়তার শীর্ষে শেখ আনোয়ার

স্টাফ রিপোর্টার : চাঁদপুর সদর উপজেলার লক্ষিপুর মডেল ইউনিয়নে ইউপি নির্বাচনকে সামনে রেখে ৯নং ওয়ার্ডের মেম্বার পদে আওয়ামী লীগের ১৪ জন প্রার্থী ঘোষণা করেন। এদের মধ্যে জনপ্রিয়তার শীর্ষে রয়েছেন আওয়ামী লীগ নেতা শেখ মোহাম্মদ আনোয়ার।

শুক্রবার বিকেলে লক্ষিপুর মডেল ইউনিয়ন কার্যালয় ইউপি চেয়ারম্যান সেলিম খান আওয়ামী লীগের এই ১৪ জন মেম্বার প্রার্থীকে নিয়ে আলোচনা সভা করেন। এদের মধ্যে একজনকে আওয়ামী লীগের পক্ষ থেকে মেম্বার পদে নির্বাচন করার জন্য মনোনীত করা হবে।

সকল মেম্বার পদপ্রার্থীরা একমত পোষণ করে বলেন ইউপি চেয়ারম্যান সেলিম খান এই বিষয়ে সিদ্ধান্ত দিবেন সেটাই সকালে মেনে নিবেন। তিনি যাকে মেম্বার পদে আওয়ামী লীগের প্রার্থী হয়ে নির্বাচন করার সিদ্ধান্ত দিবেন তার হয়েই অন্যান্য সকল প্রার্থীরা কাজ করবে বলে আলোচনা সভায় সকল প্রার্থীরা জানান।

লক্ষিপুর মডেল ইউনিয়ন এর ৯নং ওয়ার্ডের ১৪ জন মেম্বার প্রার্থীর মধ্যে জনপ্রিয়তার শীর্ষে রয়েছেন আওয়ামী লীগ নেতা, সমাজসেবক ও জনগণের বন্ধু শেখ মোহাম্মদ আনোয়ার এমনটাই জানিয়েছেন ওয়ার্ডের ভোটার ও নেতৃবৃন্দরা।

ওয়ার্ডের বেশ কয়েকজন ভোটারের সাথে ওয়ার্ড মেম্বার হিসেবে কাকে দেখতে চায় এ বিষয়ে জানতে চাইলে তারা বলেন,সুখে-দুঃখে যাকে পাই সে আমাদের আনোয়ার ভাই তাকেই আমরা ৯ নং ওয়ার্ডের মেম্বার পদে দেখতে চাই।

তিনি জনগণের বন্ধু গরিবের বন্ধু এলাকার যেকোন মানুষ বিপদে আপদে তাকে কাছে পায়। সে একজন সমাজসেবক ও বিশিষ্ট ব্যবসায়ী তার কোন পিছুটান নাই অসহায় গরিবের বিপদে-আপদে সে তার পকেটের অনেক অর্থ ব্যয় করে।

তার মতো একজন সৎ ও নিষ্ঠা ব্যক্তীকে ওয়ার্ড মেম্বার হিসেবে আওয়ামী লীগের পক্ষ থেকে নির্বাচন করার জন্য সুযোগ করে দিবেন এটাই আমাদের সকলের দাবি। শেখ মোহাম্মদ আনোয়ার লক্ষিপুর মডেল ইউনিয়নের ৯ নং ওয়ার্ডে এর পূর্বে তিনবার মেম্বার পদে নির্বাচন করেছেন।

শেষবারের জন্য তিনি আওয়ামী লীগের মনোনীত প্রার্থী হয়ে নির্বাচন করে বিপুল ভোটে জয়যুক্ত হবার আশাবাদ ব্যক্ত করেন।

Facebook Comments

Check Also

চাঁদপুর বিষ্ণুপুর ইউনিয়নে চেয়ারম্যান শামিম খানের সামগ্রী বিতরণ

স্টাফ রিপোর্টার : চাঁদপুর সদর উপজেলার ১ নং বিষ্ণুপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ নাছির উদ্দিন খান …

vv