ব্রেকিং নিউজঃ
Home / তথ্যপ্রযুক্তি / চাঁদপুরে ৮টি উপজেলায় করোণা প্রতিরোধে জেলা তথ্য অফিসের বিরামহীন প্রচারনা
চাদঁপুর জেলা তথ্য অফিসের আয়োজনে করোণা প্রতিরোধে শাহরাস্তি উপজেলায় প্রচারণার একাংশ।

চাঁদপুরে ৮টি উপজেলায় করোণা প্রতিরোধে জেলা তথ্য অফিসের বিরামহীন প্রচারনা

নোমান হোসেন আখন্দ : চাঁদপুর জেলা তথ্য অফিসের আয়োজনে করোণা ভাইরাস সংক্রমন প্রতিরোধে বিরামহীন ভাবে গনসচেতনতামূলক প্রচারনা কাযক্রম অব্যাহত রয়েছে।

চাঁদপুর জেলা তথ্য অফিসের কর্মীরা জেলার ৮টি উপজেলার বিভিন্ন ইউনিয়ন, পৌর এলাকা, হাটবাজার ও গুরুত্বপূর্ণ স্থানে করোণা সংক্রমন প্রতিরোধে গণসচেতনতামূলক মাইকিং ও লিপলেট বিতরন করছেন।

এ সময় তারা করোণা ভাইরাস মোকাবেলায় সরকারী নির্দেশনা মোতাবেক বাইরে ঘোরাফেরা না করে বাড়িতে থাকা, সাবান দিয়ে নিয়মিত হাতধোয়া, হ্যান্ড স্যানিটাইজার ব্যবহার, সামাজিক দুরত্ব বজায় রেখে চলাফেরা করা সহ বিভিন্ন সচেতনতামূলক তথ্য প্রচার করছেন।

চাঁদপুর জেলা তথ্য কমকর্তা মোহাম্মদ নুরুল হক জানান, সরকারি নির্দেশনা ও করোণা ভাইরাস সংক্রমন কোভিট-১৯ প্রতিরোধ না হওয়া পর্যন্ত চাঁদপুর জেলার ৮টি উপজেলায় গনসচেতনতামূলক প্রচার কার্যক্রম অব্যাহত থাকবে। ইতিমধ্যে আমরা জেলার সকল উপজেলায় প্রচারনা ও লিপলেট বিতরণ সম্পন্ন করেছি।

তিনি বলেন, আমাদের একমাত্র লক্ষ্য সরকারি নির্দেশনা অনুযায়ী করোণা ভাইরাস প্রতিরোধে জনগনকে সচেতন করে তোলা। কোভিট-১৯ প্রতিরোধে সংক্রমণ ঝুঁকি রোধে সরকারের প্রদও বার্তা প্রচার সহ লিপলেট বিতরণ করা। সেই লক্ষে নিয়মিত সচেতনতামূলক মাইকিং ও প্রচারপত্র বিলির মাধ্যমে গুজব প্রতিরোধে আমাদের কার্যক্রম অব্যাহত থাকবে।

এই কার্যক্রম চলমান ও সচল রাখতে আমাদের সকল কর্মকর্তা ও কর্মচারীর ছুটি বাতিল করা হয়েছে। আমরা সকলে মিলে এ কার্যক্রমে অংশ নিচ্ছি। সকলের সম্মিলিত সহযোগিতায় এ কার্যক্রমের চলমান ধারা অব্যাহত থাকবে।

Facebook Comments

Check Also

মতলব উত্তরে শেখ হাসিনার সহায়তায় তথ্য আপা পথ দেখায় বিষয়ক উঠান বৈঠক

মনিরুল ইসলাম মনির : মতলব উত্তর উপজেলার ইসলামাবাদ ইউনিয়নে তথ্য আপার উঠোন বৈঠক ‘শেখ হাসিনার সহায়তায়, …

vv