ব্রেকিং নিউজঃ
Home / আইন-আদালত / চাঁদপুরে ৫ মামলার ওয়ারেন্টভূক্ত ও সাজাপ্রাপ্ত আসামি সালাম গ্রেপ্তার

চাঁদপুরে ৫ মামলার ওয়ারেন্টভূক্ত ও সাজাপ্রাপ্ত আসামি সালাম গ্রেপ্তার

নিজস্ব প্রতিনিধি : চাঁদপুর সদর উপজেলার ২ নং আশিকাটি ইউনিয়নের পাইকাস্তা গ্রামের ৫ মামলার ওয়ারেন্টভূক্ত ও চট্টগ্রামের চেকের মামলায় সাজাপ্রাপ্ত আসামি আব্দুল সালাম(৪০)কে গ্রেফতার করেছে মডেল থানা পুলিশ।

রবিবার দুপুরে চাঁদপুর ষোলঘর আদালতের সামনে চাঁদপুর-কুমিল্লা মহাসড়ক থেকে মডেল থানার এসআই কফিল উদ্দিন ও সোহাগ মল্লিক তাকে ঘেরাও করে গ্রেফতার করেন। সেই সাজাপ্রাপ্ত আসামি আবদুল ছালামকে গ্রেফতার করার সময় সে পুলিশের সাথে ধ্বস্তাধ্বস্তি করে। তার পরেও পুলিশের জালে সে আটক হয়ে অবশেষে তাকে থানায় নিয়ে আসা হয়।

আটক আব্দুল সালাম আশিকাটি ইউনিয়নের পাইকাস্তা গ্রামের এম,কে হাওলাদারের ছেলে। পুলিশ জানায়, এই সাজাপ্রাপ্ত ওয়ারেন্টভুক্ত আসামি দীর্ঘদিন যাবত সে পালিয়ে ছিল। তাকে ধরার জন্য বেশ কয়েকবার পুলিশ চেষ্টা করেও ব্যর্থ হয় অবশেষে গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে চাঁদপুর আদালতের সামনে থেকে ঘোরাফেরা করার সময় তাকে ধরা সম্ভব হয়।

একটি সূত্র জানায়, আব্দুস সালাম ও তার আরেক বন্ধু দুজন চট্টগ্রামে ব্যবসা করা কালে এক ব্যক্তির ২২ লক্ষ টাকা নিয়ে উধাও হয়ে যায়। এছাড়া তার বিরুদ্ধে চট্টগ্রামে চেক ডিজঅনারের মামলা হয়েছে। সেই মামলায় তার বন্ধু গ্রেফতার হলেও সে দীর্ঘদিন যাবৎ পলাতক থেকে ঘা ঢাকা দিয়ে থাকে। পুলিশ তার বাড়িতে অভিযান চালালে সে টেকনিকেল তার শ্বশুরবাড়িতে গিয়ে আত্মগোপনে থাকে। এছাড়া সে এলাকার বেশ কিছু মানুষের বিরুদ্ধে মিথ্যা মামলা দায়ের করে হয়রানি করেছে।

এই প্রতারক আব্দুস সালামকে পুলিশ আটক করায় এলাকাবাসীর মাঝে স্বস্তি ফিরে এসেছে।

Facebook Comments

Check Also

ঐক্যবদ্ধ হয়ে অপশক্তিকে রুখে দিতে হবে : শিক্ষামন্ত্রী

সাইফুল ইসলাম সিফাত : শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি বলেছেন নির্বাচনকে সামনে রেখে একটি অপশক্তি দেশকে …

Shares
vv