ব্রেকিং নিউজঃ
Home / ইলিশের বাড়ি চাঁদপুর / চাঁদপুরে ৪৫ টাকা করে পেঁয়াজ ক্রয়ে ভোক্তাদের সন্তুষ্টি

চাঁদপুরে ৪৫ টাকা করে পেঁয়াজ ক্রয়ে ভোক্তাদের সন্তুষ্টি

অমরেশ দত্ত জয় : চাঁদপুরে ৪৫ টাকা করে পেঁয়াজ ক্রয় করতে পেরে সাধারণ ভোক্তারা জেলা প্রশাসনের প্রতি সন্তুষ্টি প্রকাশ করতে গেছে।

২ ডিসেম্বর সোমবার সকাল সাড়ে ১১ টা হতে জেলা প্রশাসকের কার্যালয় প্রাঙ্গণে এ পেঁয়াজ বিক্রয় করা হয়।

এ ব্যপারে জেলা প্রশাসক মোঃ মাজেদুর রহমান জানান,সকালে চাঁদপুর সদর উপজেলায় টিসিবি ডিলারের মাধ্যমে ২৫’শ কেজি পেঁয়াজ বিক্রি করা হয়েছে। প্রতি কেজি পেঁয়াজ এর মূল্য রাখা হয়েছে মাত্র ৪৫ টাকা করে।

এ সময় প্রত্যেককে ১ কেজির বেশি পিয়াজ না কিনতে অনুরোধ করেছি। প্রতি ১/২ দিন পর পর ডিলারের মাধ্যমে এভাবে পেঁয়াজ বিক্রি অব্যাহত থাকবে।

এদিকে খবর নিয়ে জানা যায়,কচুয়া সাচারের ডিলার মেসার্স আজম এন্টারপ্রাইজ ন্যায্যমূল্যে এ পেঁয়াজ রোববার সন্ধ্যায় ঢাকা টিসিবির গোডাউন থেকে নিয়ে এসেছেন।আজকে ৩টন পেঁয়াজ এসেছে। পুরো পেঁয়াজই বিক্রি হয়ে যাবে। এভাবে প্রতিদিন ৬ টন করে পেঁয়াজ আসবে।

এদিকে টিসিবি’র এই এক কেজি ওজনের পেঁয়াজের প্যাকেট ভোক্তাসাধারণের হাতে তুলে দেন চাঁদপুর জেলা প্রশাসক মো. মাজেদুর রহমান খান। তিনি উপস্থিত ক্রেতাদের উদ্দেশ্যে বলেন,আপনারা যারা এসেছেন সকলেই পেঁয়াজ পাবেন। লাইনে দাঁড়িয়ে শৃঙ্খলার মধ্যে পেঁয়াজ নেয়ার জন্য অনুরোধ করছি।

এ সময় অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) এসএম জাকারিয়া, নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. ছামিউল ইসলাম,জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা বাবু সহ বিভিন্ন পর্যায়ের লোক উপস্থিত ছিলেন।

এ ব্যপারে পেঁয়াজ ক্রয় করা কয়েকজন ভোক্তা জানান,বাজারে ১’শ ৮০ হতে ২’শ টাকার ওপরে যখন পেঁয়াজের দাম চলছে।ঠিক এমন মূহুর্তে মাত্র ৪৫ টাকা করে পেঁয়াজ সত্যি চমকপ্রদ। তাই আমরা এতো অল্পো দামে পেঁয়াজ ক্রয় করতে পেরে সন্তুষ্টির পাশাপাশি জেলা প্রশাসনের প্রতি কৃতজ্ঞতা জানাচ্ছি।

Facebook Comments

Check Also

ফরিদগঞ্জে ইউএন ও এসিল্যান্ডের বিদায় সংবর্ধনা

এস.এম ইকবাল : গত এক বছরের সময়কালে জনকল্যান বিভিন্ন কর্মকান্ডে সফলতা অর্জনের জন্য তাদের প্রতি ধন্যবাদ …

vv