ব্রেকিং নিউজঃ
Home / দেশজুড়ে / চাঁদপুরে ৩ ঘন্টার ব্যবধানে করোনা উপসর্গে দু’চাচাতো ভাইয়ের মৃত্যু

চাঁদপুরে ৩ ঘন্টার ব্যবধানে করোনা উপসর্গে দু’চাচাতো ভাইয়ের মৃত্যু

গাজী মোঃ মহসিন : চাঁদপুর পৌর সভার ১৪নং ওয়ার্ড বাবুরহাটে ৩ ঘন্টার ব্যবধানে করোনার উপসর্গ নিয়ে একদিনে দুই চাচাতো ভাইয়ের মৃত্যূ হয়েছে।একজনক চাঁদপুর সদর হাসপাতালে মৃত্যু বরন ও আরেক জনকে ঢাকা হাসপাতালে নেওয়ার পথে মারা যান।

দুই চাচাতো ভাইয়ের মৃত্যুতে বাবুরহাটে ব্যবসায়ী ও জন সাধারনের মধ্যে শোকের ছায়া নেমে আসে।

বাবুরহাট স্কুল এন্ড কলেজ মাঠ সংলগ্ন খান বাড়ির মৃত গফুর খানের ছেলে মোঃ হাবিবুর রহমান খান (৫৮) আজ(বৃহস্পতিবার) দুপুর ১.৩০ মিনিটে চাঁদপুর সদর হাসপাতালে আইসলেশন ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

তিনি গত কয়েকদিন যাবৎ জ্বর, ঠান্ডা, শ্বাসকষ্ট রোগে ভুগছিলেন। তিনি রাজমিস্ত্রির কন্টেকটার ছিলেন।সদর হাসপাতালে তার নমুনা পরীক্ষা করে বিকাল ৪টায় তাকে তাদের পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

বিকাল সাড়ে ৪টায় একই বাড়ীর মৃত হাবিবুর রহমান খানের আপন চাচাতো ভাই মৃতঃ মরহুম জামাল খানের ছোট ছেলে বাবুরহাট বাজারের বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক মোঃ আনোয়ার হোসেন খান(৫০) কে উন্নত চিকিৎসার জন্য ঢাকা হাসপাতালে নেওয়ার পথে মতলব উত্তরে বিকাল সাড়ে ৪টায় এ্যাম্বুলেন্স গাড়ীতে মারা যান।

মোঃ আনোয়ার খান দীর্ঘদিন যাবৎ জ্বর, ঠান্ডা, শ্বাসকষ্ট রোগে ভুগছিলেন। তিনি প্যারা টাইফেড জ্বরে আক্রান্ত ছিলেন।পারিবারিক সুত্রে জানা যায় তিনি গত কয়েকদিন যাবৎ বিভিন্ন রোগে ভুগছিলেন। আজকে বিকালে তার অবস্থা বেগতিক দেখে এ্যাম্বুলেন্স যোগে ঢাকা নেওয়ার পথে মৃত্যু হয়।

আনোয়ার হোসেন খান বাবুরহাট বাজারে স্বনামধন্য ব্যবসায়ী, বাবুরহাট স্কুল এন্ড কলেজের সাবেক ম্যানেজিং কমিটির নির্বাচিত সদস্য ছিলেন।তিনি চাঁদপুর পৌর ১৪নং ওয়ার্ড বিএনপির সহ সভাপতির দায়িত্বে ছিলেন।

Facebook Comments

Check Also

চাঁদপুর পৌরসভা নির্বাচন বানচালের বিরুদ্ধে জেলা শ্রমিক লীগের প্রতিবাদ সভা

স্টাফ রিপোর্টার : চাঁদপুর পৌরসভা নির্বাচন বানচালের অপচেষ্টার বিরুদ্ধে প্রতিবাদ সভা করেছে জাতীয় শ্রমিক লীগ চাঁদপুর …

vv