ব্রেকিং নিউজঃ
Home / শীর্ষ / চাঁদপুরে ২৪ ঘন্টায় করোনায় আক্রান্ত ও উপসর্গে ৫ জনের মৃত্যু

চাঁদপুরে ২৪ ঘন্টায় করোনায় আক্রান্ত ও উপসর্গে ৫ জনের মৃত্যু

প্রিয় চাঁদপুর : চাঁদপুরে করোনায় আক্রান্ত হয়ে একজন ও করোনা উপসর্গ সর্দি, কাশি, জ্বর, গলাব্যাথা নিয়ে দুই নারী এবং দুই পুরুষ ২৪ ঘন্টার মধ্যে মৃত্যুবরণ করেছেন।

বুধবার দিনগত থেকে শুক্রবার (২৯ মে) দিনগত রাত পৌঁনে ৩টার মধ্যে এই ৫ ব্যাক্তির মৃত্যু হয়।

আক্রান্ত ও উপসর্গ নিয়ে মৃত ব্যাক্তিদের স্বজন এবং সংশ্লিষ্ট হাসপাতাল সূত্রে জানাগেছে, বৃহস্পতিবার মধ্য রাতে করোনা উপসর্গ নিয়ে চাঁদপুর শহরের ট্রাকরোডে রোজগার্ডেন নামের ভবনে ছকিনা বেগম (৮০) নামে নারীর মৃত্যু হয়। শুক্রবার দুপুরে উপজেলা স্বাস্থ্য বিভাগ ও আইন শৃঙ্খলা বাহিনীর উপস্থিতিতে স্বাস্থ্য বিধি মেনে ওই নারীর দাফ সম্পন্ন হয়।

শুক্রবার সকাল ১১টায় শহরের বঙ্গবন্ধু সড়কের আমজাদ খান বাড়ীতে করোনা উপসর্গ নিয়ে মহরম খানের স্ত্রী সাহিদা বেগম (৪৫) মৃত্যুবরণ করেন। বিকেলে তার করোনা পরীক্ষার জন্য নমুনা সংগ্রহের পর পারিবারিক কবর স্থানে দাফন করা হয়।

জেলার মতলব উত্তর উপজেলার মোসলেম বেপারী (৬৫) করোনায় আক্রান্ত হয়ে ঢাকা থেকে ফরাজিকান্দি গ্রামে নিজ বাড়ীতে আসেন। হোম আইসোলেশনে থাকা অবস্থায় তার অবস্থার অবনতি হলে এ্যাম্বুলেন্সে করে মতলব থেকে ঢাকায় চিকিৎসার জন্য নেয়ার পথে শুক্রবার বিকাল ৩টার দিকে তিনি মৃত্যুবরণ করেন।

শুক্রবার রাত সাড়ে ১০টায় শহরের ট্রাক রোড কাজী অফিস সংলগ্ন ৪ তলা ভবনে মো. আবুল খায়ের মিজি (৫২) করোনা উপসর্গ নিয়ে মৃত্যু হয়। তিনি সদর উপজেলার মৈশাদী ইউনিয়নের মৈশাদী গ্রামের মো. শহীদ উল্লাহ মিজির ছেলে। তিনি গত ৪দিন করোনা উপসর্গ জ¦র, সর্দি ও কাশি নিয়ে ভোগছিলেন। শনিবার (৩০ মে) সকাল ৯টায় উপজেলা স্বাস্থ্য বিভাগ করোনার নমুনা সংগ্রহের পর দুপুর ১২টায় নিজ বাড়ীতে নামাজে জানাযা শেষে পারিবারিক কবরস্থানে তার দাফন করা হয়।

সর্বশেষ শুক্রবার দিনগত রাত পৌঁনে ৩টার দিকে করোনা উপসর্গ নিয়ে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন ফরিদগঞ্জ উপজেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষণা সম্পাদক আবুল হাসনাত খান (৫৫)। রাত ১২টার দিকে নিজ বাসায় তার শ্বাসকষ্ট বেড়ে গেলে সদর হাসপাতালে নিয়ে আসা হয়। শনিবার (৩০ মে) সকাল ১০টার দিকে তার করোনা পরীক্ষার জন্য নমুনা সংগ্রহ করেন স্বাস্থ্য বিভাগ। পরে নামাজে জানাযা ও দাফনের জন্য দুপুর ১২টার দিকে তার নিজ বাড়ী উপজেলার দক্ষিণ রাজাপুর গ্রামে নিয়ে যাওয়া হয়।

চাঁদপুরের সিভিল সার্জন ডাঃ মো. সাখাওয়াত উল্লাহ জানান, কোন ধরনের মৃত্যুই আমাদের কাম্য নয়। কোন ব্যাক্তির করোনা উপসর্গ দেখাদিলে চিকিৎসা না নিয়ে যদি তিনি বাড়ীতেই থাকেন, সেটা খুবই দুঃখজনক। কারণ আমরা তাদেরকে চিকিৎসা দেওয়ার সুযোগও পাচ্ছি না। তারা শেষ মুহুর্তে হাসপাতালে আসলেও মৃত্যুবরণ করছেন। এই ক্ষেত্রে চিকিৎসকের পরামর্শ নেয়া খুবই জরুরি।

Facebook Comments

Check Also

হাজীগঞ্জে অনলাইন হ্যাকিং প্রতারক চক্রের ৩ সদস্য র‌্যাবের হাতে আটক

সাইফুল ইসলাম সিফাত : হাজীগঞ্জের অনলাইন হ্যাকিং প্রতারক চক্রের ৩ সদস্যকে গ্রেফতার করেছে কুমিল্লা র‌্যাব-১১ …

vv