ব্রেকিং নিউজঃ
Home / শীর্ষ / চাঁদপুরে ২০০ ব্যাটারি চালিত অটো রিক্সা ভাঙ্গচুরের অভিযোগ

চাঁদপুরে ২০০ ব্যাটারি চালিত অটো রিক্সা ভাঙ্গচুরের অভিযোগ

অমরেশ দত্ত জয় : চাঁদপুর শহরে দিনে দুপুরে অটো চালক কর্তৃক অসহায় রিক্সা চালকদের ২’শ ব্যাটারি চালিত রিক্সা ভাঙ্গচুরের অভিযোগ পাওয়া গেছে।
১৪ জানুয়ারি সোমবার দিনব্যাপী এ দুর্ধর্ষ ঘটনা ঘটানো হয়।
এ নিয়ে সন্ধ্যায় শহরের নতুন বাজারে এক বিক্ষোভ মিছিল শুরু করে ব্যাটারি চালিত রিক্সা চালক ও মালিক পক্ষ।
তারা জানায়, আমরা ধারদেনা করে ব্যাটারি চালিত রিক্সা নামিয়েছি। যা চালিয়ে কোনমতে সংসার চালাচ্ছিলাম। আমাদের মেয়র মহোদয় আমাদের অসহায়ত্ব বিবেচনা করে আমাদের কখনো কিছু বলেননি।
তারা আরো জানায়, আমাদেরকে পৌরসভা কর্তৃক কোন রকমের পূর্ব ঘোষণা ছাড়াই একটি মহল মেয়র সাহেবের বরাত দিয়ে রিক্সা চালানো বন্ধ রাখতে বলেন। যদিও আমরা এ ব্যপারে সত্যতা যাচাইয়ের জন্য মেয়র মহোদয়ের সাথে আলোচনায় বসবো বলে প্রস্তুতি নিচ্ছিলাম। যেজন্য আমরা আমাদের ব্যাটারিচালিত এই রিক্সাগুলো গ্যারেজে ঢুকিয়ে রাখি।
অথচ হঠাৎ এক দল অটো চালক, যাদের কিনা নিজেদেরই লাইসেন্স ও বৈধতা নিয়ে জনমনে প্রশ্ন? তারাই এসে আমাদের গ্যারেজে থাকা প্রায় ২’শ ব্যাটারিচালিত অটোরিক্সা ভাঙ্গচুর করেছে। শুধু ব্যাটারিই ভাঙ্গচুরই নয় এর সাথে রিক্সার ব্যাটারিগুলো খুলে নিয়ে গেছে। এতে আমাদের প্রায় ৪০ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। তাই আমরা পৌর মেয়র মহোদয়ের হস্তক্ষেপে দোষীদের দৃষ্টান্তমূলক বিচার চাই।
এ সময় এই বিক্ষোভ মিছিলে শেষে বক্তব্য রাখেন রিক্সা চালক মোক্তার শেখ, রিক্সা চালক (প্রতিবন্ধী) মোঃ জহির,রিক্সা মালিক মোঃ মনছুর,রিপন মজুমদার,দুলাল মাঝী,জসীম শেখ,জসীম পাটোয়ারী,শফিক মাহজন,রফিক,জাফর গাজী প্রমুখ।
এসময় অবৈধ অটোচালক কর্তৃক তাদের ওপর এই জুলুম ও অত্যাচারের সঠিক বিচার না পেলে কঠোর আন্দোলনে যাবেন বলে হুঁশিয়ারি দেন।
Facebook Comments

Check Also

মতলব উত্তর উপজেলা আ.লীগের মেয়াদোত্তীর্ণ কমিটি বিলুপ্ত, আহ্বায়ক কমিটি গঠন

মনিরুল ইসলাম মনির : চাঁদপুরের মতলব উত্তর উপজেলা আওয়ামী লীগের মেয়াদোত্তীর্ণ কার্যকরী কমিটি বিলুপ্ত ঘোষণা …

Shares
vv