ব্রেকিং নিউজঃ
Home / বাংলাদেশ / রাজনীতি / চাঁদপুরে ২০০০ নেতা-কর্মীদের মাঝে রেদওয়ান খান বোরহানের ঈদ সামগ্রী বিতরণ

চাঁদপুরে ২০০০ নেতা-কর্মীদের মাঝে রেদওয়ান খান বোরহানের ঈদ সামগ্রী বিতরণ

গাজী মোঃ মহসিন : করোনা ভাইরাসের মহামারী পরিস্থিতিতে সৃষ্ট সংকটে স্থবির জনজীবন। এতে সবচেয়ে ক্ষতিগ্রস্ত কর্মহীন নিম্ন আয়ের খেটে খাওয়া মানুষ। এসব মানুষের পাশে দাঁড়ানোই এখন মানবিকতার সবচেয়ে বড় পরিচয়।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে প্রতিদিন ধারাবাহিক ত্রাণ বিতরণ সহ বিভিন্ন কর্মসূচি সহ এবার চাঁদপুরে ২০০০ অসচ্ছল নেতা কর্মীদের্ মাঝে ঈদ সামগ্রী বিতরন করেছেন কেন্দ্রীয় আওয়ামী মৎসজীবি লীগের সাবেক যুগ্ম সাধারন সম্পাদক ও চাঁদপুর জেলা আওয়ামী মৎস্যজীবী লীগের সভাপতি, ভয়েস বাংলা ফাউন্ডশনের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান এবং সিটি নিয়ন গ্রুপের ব্যাবস্থাপনা পরিচালক এবং চাঁদপুর ৩ আসনের জনপ্রিয় ব্যাক্তিত্ব আলহাজ্ব মোঃ রেদওয়ান খান বোরহান ।

২১ মে বৃহস্পতিবার দুপুর ১২টায় আলহাজ্ব রেদওয়ান খান বোরহান পক্ষে তার নেতাকর্মীরা চাঁদপুর শহরের কালীবাড়ী সংলগ্ন টাউন হল মাকের্টের ৩য় তলায় চাঁদপুরের ২০০০ হাজার অসচ্ছল নেতা কর্মীদের মাঝে ঈদ সামগ্রী বিতরনের পাশাপাশি চাঁদপুর-হাইমচর উপজেলার বিভিন্ন মাদ্রাসা, মসজিদ ও এতিম খানায় এবং দলীয় নেতাকর্মীদের মাঝে আর্থিক সহযোগিতা করা হয়।

ঈদ সামগ্রী বিতরনের সময় উপস্থিত ছিলেন চাঁদপুর সদর উপজেলা যুবলীগের সাবেক সভাপতি মোঃ নাজমুল হোসেন পাটওয়ারী, চাঁদপুর ১৩নং ওয়ার্ড আওয়ামী মৎসজীবিলীগের সভাপতি মোঃ রাজু বরকন্দাজ, চান্দ্রা ইউনিয়ন আওয়ামী মৎসজীবিলীগের সভাপতি মোহাম্মদ আলী গাজী, জেলা ছাত্রলীগের সাবেক সদস্য সিয়াম পাটওয়ারী, সৈয়দ মাহবুবুর রহমান তানিম প্রমূখ।

এছাড়া ও গত ২৭ মার্চ থেকে ৮ এপ্রিল পর্যন্ত তিনি তার নিজস্ব অর্থায়নে চাঁদপুর-হাইমচরের প্রায় তিন হাজার সাময়িক কর্মহীন অসহায় পরিবারের মাঝে খাদ্য সামগ্রী উপহার পৌঁছে দিয়েছেন মানুষের ঘরে ঘরে। জানা গেছে, তিনি খাদ্য সামগ্রী বিতরণের পাশাপাশি জনসচেতনতার লিফলেট, মাক্স,সাবান বিতরণ করেন।

এছাড়া তিনি ও গত ২৭ এপ্রিল ভয়েস বাংলা ফাউন্ডশনের উদ্যেগে চাঁদপুর ও হাইমচর উপজেলায় প্রায় দুই হাজার (২০০০) মধ্যবিত্ত ও নিম্ন আয়ের ঘরবন্দি অসহায় পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরন করেন।

আলহাজ্ব মোঃ রেদওয়ান খান বোরহান বলেন জননেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে মধ্যবিত্ত ও নিম্নআয়ের  পরিবার এবং আমাদের অসচ্ছল নেতাকর্মীদৈর মাঝে নিজের সাধ্য অনুযায়ী পাশে থাকার চেষ্ঠা করেছি। ভবিৎষতে ও পাশে থাকার চেষ্ঠা করবো ইনশাহ আল্লাহ।

Facebook Comments

Check Also

মতলব উত্তরের চরাঞ্চলে কেন্দ্রীয় যুবলীগের উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ

মতলব উত্তর ব্যুরো : প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধের লক্ষ্যে দরিদ্র ও …

vv