ব্রেকিং নিউজঃ
Home / শীর্ষ / চাঁদপুরে ১২শ কেজি জাটকা জব্দ

চাঁদপুরে ১২শ কেজি জাটকা জব্দ

সাইদ হোসেন অপু চৌধুরী : বাংলাদেশ কোস্ট গার্ড চাঁদপুর স্টেশন কর্তৃক বিশেষ অভিযান পরিচালনার মাধ্যমে ১২শ  কেজি জাটকাসহ ৬ জনকে আটক করা হয়েছে। এসময় একটি পিকআপ ও ১ টি সিএনজি জব্দ করা হয়।

কোস্টগার্ড চাঁদপুর স্টেশনে দেওয়া তথ্যমতে, ভোররাত ৩ টা থেকে ৪ টা পর্যন্ত গোপন সংবাদের ভিত্তিতে চাঁদপুর কালিবাড়ী মোড়ে এ অভিযান পরিচালনা করা হয়। পরে সকাল ৯ টায় স্টেশন কমান্ডার লেফটেনেন্ট এম আসাদুজ্জামান ও সহকারী মৎস্য কর্মকর্তা জহুরুল ইসলামের উপস্থিতিতে জেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট এম মনজুরুল মোর্শেদ কর্তৃক পরিচালিত ভ্রাম্যমাণ আদালতে প্রত্যেককে পৃথক পৃথক  অর্থদণ্ড প্রদান করা হয়। আটককৃতদের বিভিন্ন অংকের ২৪ হাজার টাকা জরিমানা করা হয়।

আটককৃতরা হলেন জাহাঙ্গীর হোসেন (৪০) মোঃ মনির হোসেন (৩৪) মোঃ নূর মোহাম্মদ (৩৪) মোহাম্মদ ফজল খান (৫৫) মোঃ সুমন (৩২) শওকত আলি সর্কার (৪৮)।

পরে আটককৃত জাটকা স্থানীয় এতিমখানায় ও দুস্থদের মাঝে বিতরণ করা হয়েছে।

কোস্টগার্ড চাঁদপুরের স্টেশন কমান্ডার লেফটেনেন্ট এম আসাদুজ্জামান জানান, সরকার নির্দেশিত সময়ে কোস্টগার্ডের জাটকা নিধন রক্ষা কার্যক্রমের এমন অভিযান অব্যাহত থাকবে।

Facebook Comments

Check Also

মেজর অব. রফিকুল ইসলাম বীরউত্তম এমপি’র ঈদ শুভেচ্ছা

সাইফুল ইসলাম সিফাত : পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে চাঁদপুর-৫ (হাজীগঞ্জ-শাহরাস্তি) নির্বাচনী এলাকাসহ চাঁদপুরবাসিকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন …

Shares
vv