ব্রেকিং নিউজঃ
Home / ইলিশের বাড়ি চাঁদপুর / চাঁদপুরে হোটেল বন্ধের বিষয়টি গুজব : আব্দুল্লাহ আল মাহমুদ জামান

চাঁদপুরে হোটেল বন্ধের বিষয়টি গুজব : আব্দুল্লাহ আল মাহমুদ জামান

অমরেশ দত্ত জয় : চাঁদপুরের অতিরিক্ত জেলা প্রশাসক(রাজস্ব) মোহাম্মদ আব্দুল্লাহ আল মাহমুদ জামান জানিয়েছেন,হোটেল রেস্তরাঁ বন্ধের বিষয়টি নিছক গুজব ছাড়া আর কিছু নয়। আর এই গুজব সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি অসাধু চক্র ছড়াচ্ছেন। স্পষ্ট বলতে চাই এ জেলায় কোন হোটেল রেস্তরাঁ বন্ধের মতো পরিস্থিতি এখনো সৃষ্টি হয়নি। তাই জেলায় এখনো হোটেল রেস্তরাঁ বন্ধের কোন নির্দেশনা নেই।

২১ই মার্চ শনিবার তিনি এ তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, একটি মহল সামাজিক যোগাযোগ মাধ্যমে হাজীগঞ্জে সকল হোটেল রেস্তরাঁ বন্ধ জানিয়ে পোস্ট দিচ্ছে। প্রকৃত পক্ষে হাজীগঞ্জ বা চাঁদপুরের কোথাও এরকম কোন সিদ্ধান্ত নেওয়া হয়নি।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের ১৯ই মার্চ তারিখের একটি বিজ্ঞপ্তি দ্বারা দেশের সকল হোটেল রেস্তরাঁ সংলগ্ন বার (পানশালা) (আরো পরিষ্কার করে বললে মদের বার) আছে। শুধুমাত্র সেগুলোই ৩১শে মার্চ পর্যন্ত বন্ধ রাখার নির্দেশ দেয়া হয়েছে।

তিনি আরো জানান, অনেকে না বুঝে অর্বাচীনের মতো বলছে সকল হোটেল রেস্তরাঁ বন্ধ।’হতে পারে জিনিসপত্রের দাম বাড়ানোর জন্য এটা কোন দুস্কৃতি চক্রের একটা ভিন্ন কৌশল’। তাই সর্ব সাধারণকে অপপ্রচারে কান না দেওয়ার জন্য অনুরোধ করা হলো।

সেই সাথে সরকার বা স্থানীয়ভাবে এরকম কোন সিদ্ধান্ত নেওয়া হলে সকলকে ব্যাপক প্রচারের মাধ্যমে জানিয়ে দেয়া হবে বলেও তিনি মন্তব্য করেন।

Facebook Comments

Check Also

করোনা পরিস্থিতির শুরু থেকে চাঁদপুরে অসহায়দের পাশে ইব্রাহীম জুয়েল

স্টাফ রিপোর্টার : কাজী মোহাম্মদ ইব্রাহীম জুয়েল ছাত্রদলের সাথে সম্পৃক্ত থেকে চাঁদপুর জেলা ছাত্রদলের সাধারণ …

vv