ব্রেকিং নিউজঃ
Home / টকশো / চাঁদপুরে হিজড়া সম্প্রদায়ের উন্নয়নের লক্ষ্যে বহুমুখী সেলাই প্রশিক্ষণ উদ্বোধন
চাঁদপুরের খলিশাডুলিতে তৃতীয় লিংগ সম্প্রদায়ের উন্নয়নের লক্ষ্যে বহুমুখী সেলাই প্রশিক্ষণের উদ্বোধন করেন ওয়ার্ড কাউন্সিলর মোঃ আলমগীর গাজী।

চাঁদপুরে হিজড়া সম্প্রদায়ের উন্নয়নের লক্ষ্যে বহুমুখী সেলাই প্রশিক্ষণ উদ্বোধন

সাইদ হোসেন অপু চৌধুরী : শুক্রুবার বিকাল ৪ টায় চাঁদপুর শহরের ১৩ ওয়ার্ডের খলিশাডুলিতে তৃতীয় লিংগ (হিজড়া) সম্প্রদায়ের উন্নয়নের লক্ষ্যে বহুমুখী সেলাই মেশিন প্রশিক্ষণ প্রকল্পের উদ্বোধন ও পরিদর্শন করেন চাঁদপুর পৌর ১৩ নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ আলমগীর গাজী।
তিনি তার বক্তব্যে বলেন তৃতীয় লিংগের মানুষদের জন্য আমাদের জননেত্রী শেখ হাসিনা সমাজসেবা অধিদপ্তরের মাধ্যমে বিভিন্ন প্রকল্প গ্রহণ করছেন। আগামী পৌরসভা নির্বাচনে জনগণের ভোটে আমি নির্বাচিত হলে পূর্বের ন্যায় আপনাদের জন্য আমার সহযোগিতা থাকবে।
এ সময় উপস্থিত ছিলেন পৌর ১৩ নং ওয়ার্ড আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগ নেতৃবৃন্দ।
উল্লেখ্য সমাজসেবা অধিদপ্তর এবং রিথিংক  বাংলাদেশের যৌথ উদ্যোগে চট্টগ্রাম বিভাগে তৃতীয় লিঙ্গের সম্প্রদায়ের জীবন মান উন্নয়নের জন্য ৮ বিভাগে বহুমুখী প্রশিক্ষণ প্রকল্প গ্রহণ করেছে। এই  প্রকল্পের আওতায় গার্মেন্টস বিউটিশিয়ান, জুতা তৈরি, পরিচ্ছন্ন কর্মী এবং নিরাপত্তা প্রহরী প্রশিক্ষণ দেওয়া হচ্ছে।
এই প্রশিক্ষণের জন্য তৃতীয় লিঙ্গ সম্প্রদায়ের চাঁদপুরের নেত্রী মৌসুমী দীর্ঘদিন যাবৎ কাজ করে যাচ্ছেন। তারই ধারাবাহিকতায় এ কার্যক্রম চলমান থাকবে।
Facebook Comments

Check Also

রাছেলকে সাপ্তাহিক শপথ’র টিশার্ট ও ক্যালেন্ডার উপহার

চাঁদপুরের সাপ্তাহিক শপথ পত্রিকার লোগো সম্বলিত টিশার্ট ও ক্যালেন্ডার উপহার পেলো পত্রিকার স্টাফ রির্পোটার কচুয়া …

vv