ব্রেকিং নিউজঃ
Home / প্রিয় অনুসন্ধান / চাঁদপুরে হত্যা ছিনতাই সহ ২২ মামলার আসামি মানিক পলাতক

চাঁদপুরে হত্যা ছিনতাই সহ ২২ মামলার আসামি মানিক পলাতক

স্টাফ রিপোর্টার : চাঁদপুর জেলা সহ বিভিন্ন জেলার দায়ের করা হত্যা, মাদক, সিএনজি মোটরসাইকেল ছিনতাই ঘটনায় ২২ মামলার আসামি মানিক ভূঁইয়াকে এখনো পুলিশ গ্রেফতার করতে পারছে না। ২২ মামলার আসামি হয়ে মানিক পলাতক থেকে ইয়াবা ও ছিনতাইসহ বিভিন্ন অপকর্ম চালিয়ে যাচ্ছে।

মাদক সম্রাট সিএনজি মোটরসাইকেল চোর চক্রের হোতা মানিক ভূঁইয়া চাঁদপুর জেলার কচুয়া উপজেলার ১২ নং আশরাফপুর ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের খলিল ভূঁইয়ার ছেলে।

জানা যায়, অপরাধজগতের হোতা মালিকের বিরুদ্ধে চাঁদপুর শহরে ট্রাক রোডে নৈশ প্রহরী হত্যা করে মোটরসাইকেল ছিনতাই ঘটনায় দায়ের করা মামলার তিন নম্বর এজাহারভুক্ত আসামী সহ তিনটি মামলা হয়েছে। কচুয়া উপজেলায় মাদক মামলা ৬টি, শাহরাস্তি উপজেলায় তিনটি, হাজীগঞ্জ দুইটি, ফরিদগঞ্জে দুটি,ফেনী সদরে দুটি, নোয়াখালী মাইজদী দুটি, চট্টগ্রামে একটি, কক্সবাজার-টেকনাফ একটি মামলাসহ মোট ২২ মামলার আসামি হয়ে মানিক ভূঁইয়া এখনো পুলিশের নাকের ডগা দিয়ে ঘুরে বেড়াচ্ছে।

সর্বশেষ বুধবার রাতে চাঁদপুর জেলার কচুয়া উপজেলার ১২ নং আশরাফপুর ইউনিয়নের শীর্ষ মাদক ব্যবসায়ী মানিকের বাড়িতে অভিযান চালিয়ে ২০০ পিস ইয়াবা জব্দ করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। এসময় মাদক ব্যবসায়ী মানিক ভূঁইয়া মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সদস্যদের উপস্থিতি টের পেয়ে এলাকা ছেড়ে পালিয়ে যায়।

এ ঘটনায় বুধবার মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের ইন্সপেক্টর মজিবুর রহমান বাদী হয়ে মালিককে প্রধান আসামী করে কচুয়া থানায় একটি মাদক মামলা দায়ের করা হয়। বর্তমানে তার বিরুদ্ধে চাঁদপুর জেলা ছাড়া অন্য জেলায় ছিনতাই ও মাদকের আরো মামলা রয়েছে।

মাদকের ডিলার ও সিএনজি ছিনতাইকারী চক্রের সদস্য মানিক কুমিল্লা জেলায় বিশ্বরোড এলাকায় ঘা ডাকা দিয়ে আছে বলে একটি সূত্র নিশ্চিত করেছেন।

চাঁদপুর জেলার যত ছিনতাই ও মোটরসাইকেল চুরির ঘটনা ঘটেছে সকল ঘটনার সাথে মানিক জড়িত রয়েছে। তার রয়েছে বড় ধরনের সিন্ডিকেট যাদের মাধ্যমে এক জেলা থেকে সিএনজি ও মোটর সাইকেল ছিনতাই করে অন্য জেলা এনে বিক্রি করছে। কক্সবাজার টেকনাফে সে একটি বিয়ে করেছে সেই সূত্র ধরে সেখান থেকে ইয়াবার বড় চালান চাঁদপুর জেলা সহ অন্যান্য জেলায় পাচার করছে। এত বড় মাদক ব্যবসায়ী ও ছিনতাই কারির হোতা মানিক ভূঁইয়াকে পুলিশ গ্রেফতার করতে না পারায় জনমনে মিশ্র প্রতিক্রিয়া সৃষ্টি হয়েছে।

সচেতন মহলের দাবি অতি দ্রুত যেন এই শীর্ষ মাদক ব্যবসায়ী ছিনতাইকারীর হত্যা মানিক মিয়াকে গ্রেফতার করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়।

Facebook Comments

Check Also

কচুয়ায় শীর্ষ মাদক ব্যবসায়ী মালিকের বাড়ি থেকে ২০০ পিস ইয়াবা উদ্ধার

স্টাফ রিপোর্টার : চাঁদপুর মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারি পরিচালক একেএম দিদারুল আলম যোগদানের পর থেকে দুই …

vv