ব্রেকিং নিউজঃ
Home / শীর্ষ / চাঁদপুরে স্বামীর সাথে অভিমান করে স্ত্রীর আত্মহত্যা…

চাঁদপুরে স্বামীর সাথে অভিমান করে স্ত্রীর আত্মহত্যা…

স্বামীর সাথে অভিমান করে মরিয়ম আক্তার মম (২৪ নামের এক গৃহবধু গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। ৭ জুলাই শুক্রবার সন্ধ্যায় চাঁদপুর শহরের বিষ্ণুদী মাদ্রাসা রোডের খান মঞ্জিলে এ ঘটনা ঘটে। নিহত গৃহবধূ চাঁদপুর সদর উপজেলার মৈশাদী ইউনিয়নের বিশিষ্ট সমাজ সেবক মমিল উল্লাহ পাটওয়ারী বাড়ির মহসিন পাটওয়ারীর মেয়ে। শুক্রবার সন্ধায় চাঁদপুর মডেল থানার অফিসার ইনচার্জ অলি উল্লাহ অলির নেতৃত্বে পুলিশ সদস্যরা ঘটনা স্থল থেকে লাশ উদ্ধার করে সুরতহাল রিপোর্ট তৈরি করে লাশ থানায় নিয়ে যায়।

তার স্বামী তামিম হাসান জানায়, ৪ বছর পূর্বে প্রেমের সম্পর্ক তাদের বিয়ে হয়। বিয়ের পর তামিমের পরিবার তাদের সম্পর্ক মেনে নিলেও মমর পরিবার তা মেনে নেয়নি। বিয়ের পর মম তামিমের পরিবারের সাথে একসাথে বসবাস করতে পছন্দ করতো না। তামিমের মায়ের সাথেও তার তেমন ভালো সম্পর্ক ছিলো না। এ কারনে তামিম তার স্ত্রীর কথা মত ফ্লাট বাসা ভাড়া নেয়।

মমর স্বামী আরো জানায়, গত ৩০ জুন সে তার খালতো বোনের বিয়েতে যাওয়ার কথা জানতে পেরে ঘটনার আগেরদিন তার সাথে অনেক খারাপ আচরন করে। এমনকি মম তার স্বামীকে দা নিয়ে তাড়া করে। এজন্য তামিম চাঁদপুর মডেল থানা পুলিশের সহযোগীতা নেন। শুক্রবর দিনেও মম তার সাথে অনেক খারাপ আচরণ করে। দুপুরে তাদের শিশু পুত্র মাশরাফ কান্নাকাটি করলে সে তাকে নিয়ে বাসা থেকে বাইরে বের হয়ে যায়। তার সন্তানকে সে তার মায়ের কাছে রেখে দোকান থেকে মমর জন্য খাবার নিয়ে বাসায় এসে দেখেন তার স্ত্রী দরজা আটকে রেখে আছে। অনেক্ষন ধরে তার কোন সাড়া শব্দ না পেয়ে পুলিশকে খবর দেয়। পরে পুলিশ এসে দরজা ভেঙে মমকে সিলিং ফ্যানের সাথে গলায় ওরনা পেচানো ঝুলন্ত অবস্থায় দেখতে পায়।

চাঁদপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওলি উল্লাহ অলি জানান, বৃহস্পতিবার তাদের স্বামী-স্ত্রীর মন মালিন্য হলে মম’র স্বামী পুলিশের সহযোগিতা চাই। আমি তাদের বাসায় পুলিশ ফোর্স পাঠাই। তাতেও সমাধান না হলে আমি তাদের উভয়কে থানায় আসতে বলি এবং তাদের অনেক বুঝিয়ে আবার বাড়িতে পাঠিয়ে দেই। সেই ঘটনার প্রেক্ষিতে হয়তো শুক্রবার বিকেলে মেয়েটি আত্মহত্যা করে।

প্রতিবেদন: সাইদ হোসেন অপু

Facebook Comments

Check Also

কচুয়ায় ৭ বছরের শিশুকে ললিপপের লোভ দেখিয়ে ধর্ষণ, থানায় মামলা

মোঃ রাছেল : কচুয়ায় বাড়ির সম্পর্কীয় দাদা কর্তৃক দ্বিতীয় শ্রেনীতে পড়ুয়া শিক্ষার্থী (মি) (৭) ধর্ষণের …

vv