ব্রেকিং নিউজঃ
Home / শীর্ষ / চাঁদপুরে সেনাবাহিনী’র সাথে জেলা প্রশাসনের সভা

চাঁদপুরে সেনাবাহিনী’র সাথে জেলা প্রশাসনের সভা

স্টাফ রিপোর্টার : করোনা ভাইরাস প্রতিরোধে সামাজিক দূরত্ব বজায় রাখা এবং হোম কোয়ারেন্টাইন নিশ্চিতের জন্য সিভিল প্রশাসনকে সহযোগিতা করার জন্য চাঁদপুরে আসা সেনাবাহিনীর একটি অগ্রগামী টিমের সাথে জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট মো.মাজেদুর রহমান খানের অফিস কক্ষে ২৪ মার্চ আজ মঙ্গলবার এক সভা অনুষ্ঠিত হয় ।

অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) আবদুল্লাহ আল মাহমুদ জামান এর ফেইজবুক স্ট্যাটাস থেকে এ তথ্য জানা গেছে । এ রিপোর্ট লেখা পর্যন্ত সিদ্ধান্তবলী সম্পর্কে কিছূ জানা যায় নি।

এ সময় উপস্থিত ছিলেন চাঁদপুরের পুলিশ সুপার মো. মাহবুবুর রহমান পিপিএম, মেজর খায়ের, সিভিল সার্জন , অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব),অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ও সেনাবাহিনীর ৪ জন ক্যাপ্টেন।

প্রসঙ্গত, গতকাল সোমবার ২৩ মার্চ বিকালে এক প্রেস ব্রিফিংয়ে মন্ত্রিপরিষদ সচিব খন্দকার আনোয়ারুল ইসলাম জানান , দেশব্যাপি করোনাভাইরাসের বিস্তার প্রতিরোধে সামাজিক দূরত্ব নিশ্চিতকরণ ও সতর্কতামূলক বিষয় হিসেবে মঙ্গলবার ২৪ মার্চ থেকে মাঠে নামবে সশস্ত্রবাহিনী। জেলা ম্যাজিস্ট্রেটকে সহায়তার জন্য তারা নিয়োজিত থাকবে।

মন্ত্রিপরিষদ সচিব আরো জানান, ২৬ মার্চ সরকারি ছুটি, এর সঙ্গে ২৭-২৮ তারিখ সাপ্তাহিক ছুটি রয়েছে। এর সঙ্গে ২৯ থেকে ২ এপ্রিল পর্যন্ত সাধারণ ছুটি ঘোষণা করা হচ্ছে । ৩-৪ এপ্রিল আবার সাপ্তাহিক ছুটি রয়েছে। তবে ওষুধের দোকান, কাঁচাবাজার সব খোলা থাকবে।

ডিসেম্বরে চীনের উহান থেকে মহামারী আকারে বিশ্বজুড়ে ছড়িয়ে পড়ে প্রাণঘাতী করোনাভাইরাস।

বাংলাদেশে সর্বশেষ পাওয়া তথ্য মতে ৪ জন এ রোগে মৃত্যুবরণ করেছেন। আক্রান্ত হয়েছেন ৩৯ জন।

Facebook Comments

Check Also

চাঁদপুরে মাছ পাচারকালে ২০ ড্রাম জাটকাসহ দু’টি পিকআপ জব্দ

স্টাফ রিপোর্টার : চাঁদপুরে প্রতিদিন দিনে-রাতে ট্রাক ও পিকআপবোঝাই করে জাটকা ইলিশ ঢাকায় পাচার হচ্ছে …

vv