ব্রেকিং নিউজঃ
Home / ইলিশের বাড়ি চাঁদপুর / চাঁদপুরে সুবিধাবঞ্চিত শিশুদের ১ টাকায় ঈদের পোষাক দিলো ‘আলোর যাত্রা’

চাঁদপুরে সুবিধাবঞ্চিত শিশুদের ১ টাকায় ঈদের পোষাক দিলো ‘আলোর যাত্রা’

নিজস্ব প্রতিনিধি : পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষে চাঁদপুর জেলার তরুণদের সংগঠন ‘আলোর যাত্রা’র উদ্যোগে সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে ১ টাকায় ঈদের পোষাক বিতরণ করা হয়। ১০ মে সোমবার সকাল ১১ টায় চাঁদপুর জেলা স্টেডিয়ামে পোষাক বিতরণ অনুষ্ঠানের উদ্ভোধন করেন চাঁদপুর জেলার অতিরিক্ত জেলা প্রশাসক ( সার্বিক), মোহাম্মদ আবদুল্লাহ আল মাহমুদ জামান।
আলোর যাত্রার এমন উদ্যোগের প্রশংসা করে তিনি বলেন, অসহায় বাচ্চাদের পাশে দাঁড়ানোর জন্য অালোর যাত্রা সংগঠনের সাথে সম্পৃক্ত সবাইকে অনেক ধন্যবাদ। এটি খুবই ভালো উদ্যোগ, সবাই তাদের জন্য দোয়া করবেন যেন তারা সামনের দিনগুলোতেও এরকম ভালো ভালো কাজ করতে পারে।
এ সময়ে আরোও উপস্থিত ছিলেন আলোর যাত্রা সংগঠনের প্রতিষ্ঠাতা রেজা শাহীন। সংগঠনের সদস্য সুজন খান, সানবির রহমান শান্ত, এইচ এম মেহেদী, নয়ন খান, মাহমুদুল হাসান মেহেদী, কাজী মাসুম, এইচ এম রহমত, হৃদয় মীর, ফারজানা আক্তার সহ আরো অনেকে।

‘১ টাকায় ঈদের পোষাক’ এরকম ব্যাতিক্রম উদ্যোগ সম্পর্কে জানতে চাইলে সংগঠনের প্রতিষ্ঠাতা রেজা শাহীন বলেন, শিশুরা যেন এটা ভেবে কষ্ট না পায় যে তাদেরকে কেউ পোষাক দান করেছে কিংবা বিনা টাকায় তারা নতুন পোশাক পেয়েছে। ‘তারা এটা ভাবতে পারছে যে সবাই নিজের টাকায় ঈদের নতুন জামা কিনেছে।

৪ থেকে ১২ বছর বয়সী সবিধাবঞ্চিত মোট ৮০ জন ছেলে মেয়েদের মাঝে  পোষাক বিতরণ করে সংগঠনটি।

উল্লেখ্য আলোর যাত্রা সংগঠনটি একটি একটি অরাজনৈতিক সামাজিক সংগঠন। ২০১৯ সালের আগস্ট মাসে চাঁদপুর ফরিদগঞ্জ উপজেলার কয়েকজন তরুণের হাত ধরে সংগঠনটি প্রতিষ্ঠিত হয়।

Facebook Comments

Check Also

আওয়ামী লীগই যেকোনো দুর্যোগ সংগ্রামে নেতৃত্ব দিয়েছে : রুহুল এমপি

মনিরুল ইসলাম মনির : এডভোকেট নুরুল আমিন রুহুল বলেছেন, আওয়ামী লীগ শুধু ক্ষমতায় থেকে মানুষের …

Shares
vv