ব্রেকিং নিউজঃ
Home / ইলিশের বাড়ি চাঁদপুর / চাঁদপুরে সুজিত রায় নন্দীর পক্ষে ঈদ সামগ্রী ও করোনা সুরক্ষা সামগ্রী বিতরণ

চাঁদপুরে সুজিত রায় নন্দীর পক্ষে ঈদ সামগ্রী ও করোনা সুরক্ষা সামগ্রী বিতরণ

গোলাম মোস্তফা : চাঁদপুরের কৃতি সন্তান সাবেক ছাত্রনেতা বাংলাদেশ আওয়ামীলীগের ত্রানও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক সুজিত রায় নন্দীর পক্ষ থেকে পবিত্র ঈদুল ফিতরে ২ হাজার পরিবারকে ঈদ সামগ্রী এবং  ২০ হাজার মাস্ক, হ্যান্ড স্যানেটাইজার, সাবানসহ করোনা  সুরক্ষায় বিভিন্ন সামগ্রী বিতরণ করা হয়েছে ।

জানাযায়, বাংলাদেশ আওয়ামীলীগের সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে বৈশ্বিক মহামারী করোনার ২য় ঢেউ মোকাবেলায় চাঁদপুরের কৃতি সন্তান সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ  নেতা ও বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটির ত্রানও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক সুজিত রায় নন্দীর ব্যক্তিগত পক্ষ থেকে চাঁদপুরে করোনা মোকাবেলায় সার্জিক্যাল মাস্ক, হ্যান্ড সেনিটাইরিজ, সাবানসহ ইত্যাদি সামগ্রী বিতরণ করা হয়েছে।

জানাযায়, বৈশ্বিক মহামারী করোনার ২য় ঢেউ মোকাবেলায় চাঁদপুরের কৃতি সন্তান বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটির ত্রান ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক সুজিত রায় নন্দীর পক্ষ থেকে চাঁদপুরের বিভিন্ন উপজেলায় সার্জিক্যাল মাস্ক, হ্যান্ড সেনিটারিজ, সাবান, সুরক্ষা পোষাকসহ বিভিন্ন উপকরণ বিতরণ করেন।

তিনি পবিত্র ঈদূল ফিতরের পূর্বে চাঁদপুরের জেলা প্রশাসকের কার্যালয়ের সন্মেলন কক্ষে জেলা প্রশাসক অন্জনা খান মজলিসের  উপস্থিতিতে জেলার শতাধিক বিভিন্ন প্রতিষ্ঠানে এসব উপকরণ সামগ্রী বিতরণ করেন। এছাড়াও জেলা প্রশাসন, জেলা পুলিশ, স্বাস্থ্য বিভাগসহ বহু প্রতিষ্ঠান রয়েছে। তন্মধ্যে রয়েছে ২০ হাজার সার্জিক্যাল মাস্ক, হ্যান্ড সেনিটাইরাজ, সুরক্ষা পোষাক, সাবান ইত্যাদি সামগ্রী উপকরণ।

এছাড়াও তিনি পবিত্র ঈদূল ফিতরে তিনি চাঁদপুর ও হাইমচর উপজেলার ২ হাজার পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করেন। এসব ঈদ সামগ্রীর মধ্যে ছিলেন চাল, চিনি, সেমাই, গুড়া দুধ,ডাল, সয়াবিন, লবণ, সাবানসহ আরো বেশকটি সামগ্রী।

উল্লেখ্য চাঁদপুর জেলা বাসীর সর্বোচ্চ স্বাস্থ্য সেবা প্রতিষ্ঠান ২৫০ শয্যা বিশিষ্ট চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রোগীদের স্বার্থে তাঁর ব্যক্তিগত অর্থায়নে ২ টি অক্সিজেন কনসেট্রেট প্রদান করেন।

Facebook Comments

Check Also

আওয়ামী লীগই যেকোনো দুর্যোগ সংগ্রামে নেতৃত্ব দিয়েছে : রুহুল এমপি

মনিরুল ইসলাম মনির : এডভোকেট নুরুল আমিন রুহুল বলেছেন, আওয়ামী লীগ শুধু ক্ষমতায় থেকে মানুষের …

Shares
vv