ব্রেকিং নিউজঃ
Home / ইলিশের বাড়ি চাঁদপুর / চাঁদপুরে সুকন্যা রায়কে মাইনুল ইসলামের অর্থিক সহায়তা
মেডিকেল পড়ুয়া সুকন্যা রানী রায়কে মাইনুল ইসলামের অর্থিক সহায়তা প্রদান করছেন।

চাঁদপুরে সুকন্যা রায়কে মাইনুল ইসলামের অর্থিক সহায়তা

সজীব খান : কুমিল্লা মেডিকেল পড়ুয়া বাবুরহাটের সুকন্যা রানী রায়কে বাবুরহাটের মেসার্স স্মৃতি ট্রেডার্সের স্বত্যাধীকারী, সাংস্কৃতিক কর্মী,ব্যবসায়ী আলহাজ্ব মোঃ মাইনুল ইসলাম মমিন আর্থিক সহায়তা প্রদান করেছেন।

সোমবার বিকাল ৪টায় জেলা প্রশাসকের কার্যালয়ে মেডিকেল পড়ুয়া ছাত্রীর হাতে নগদ ৫০ হাজার টাকা তিনি তুলে দেন।

এ সময় জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিশ ব্যবসায়ী মাইনুল ইসলাম মনিনকে ধন্যবাদ জানিয়ে বলেন আপনার মত সবাই যদি এভাবে এগিয়ে আসলে, আমাদের দেশের মেধাবীরা ঝড়ে পড়তোনা। আপনার যে মন মানষিকতা, তা যদি আমাদের সমাজের অন্য দশজনের থাকতে, তাহলে আমাদের সমাজ আরও পরিবর্তন হত। আমাদের সমাজে আপনার ছেয়ে আরও শতগুন বেশি আয় করার লোক আছে, তাদের কিন্তু এ ধরনের মনমানুষিকতা নেই। আপনার থেকে সবার শিক্ষা নেওয়া প্রয়োজন।

তিনি শিক্ষার্থীর উদ্দেশ্য বলেন, তুমি তোমার লেখা পড়া চালিয়ে যাও, কোন প্রকার সমস্যা হবেনা, সবাই তোমার পাশে আছে। আর্থিক ভাবে যারা কষ্ট করে তখন ঐই সন্তানদের নিজের পায়ে দাঁড়ানো বা কিছু করার সম্ভাব হয়।

তিনি বলেন, এ সহযোগীতা থেকে কিভাবে মানুষের জন্য কাজ করা যায়, তার শিক্ষা নিতে হবে। তুমি যখন ডাক্তার হবে, তখন অসহায় মানুষদের স্বল্প খরচে চিকিৎসা সেবা দিতে হবে, অতিথকে মনে রাখতে হবে। তোমাদের কাছে বিভিন্ন কম্পানীর ঔষুধ আসবে, তা অসহায় গরীবদের মাঝে বিতরন অবস্ত করতে হবে, মানুষের কল্যানে কাজ করতে পারলেই তোমার শিক্ষার যথার্থ হবে। আমিও চাই আমার ছেলে মেয়েকে এভাবে বড় করতে চাই, তারা ও যেন সমাজের অসহায়দের পাশে থাকে।

Facebook Comments

Check Also

চাঁদপুরে শুক্রবার নতুন করে ১০ জনের করোনা পজেটিভ

মাসুদ হোসেন : চাঁদপুরে নতুন করে ১০ জন করোনায় আক্রান্ত হয়েছে। সনাক্তের হার ৮.৭০%। শুক্রবার …

Shares
vv