ব্রেকিং নিউজঃ
Home / শীর্ষ / চাঁদপুরে সাংবাদিক শওকতআলীর বাসায় ভেন্টিলেটর ভেঙ্গে চুরি, আটক-১

চাঁদপুরে সাংবাদিক শওকতআলীর বাসায় ভেন্টিলেটর ভেঙ্গে চুরি, আটক-১

বিশেষ প্রতিনিধি : দৈনিক আলোকিত বাংলাদেশ পত্রিকার জেলা প্রতিনিধি,দৈনিক চাঁদপুর কন্ঠ পত্রিকার বিশেষ প্রতিনিধি ও চাঁদপুর প্রেস ক্লাবের আন্ত:র্জাতিক বিষয়ক সম্পাদক সাংবাদিক শওকতআলীর বাসায় দুধর্ষ চুরি সংগঠিত হয়েছে।

আটক চোর আশিফ সরকার (১৮)সহ চোরের দলের সদস্যরা তার বাসার ২য়তলার ভেনটিলেটার ভেঙ্গে ভিতরে প্রবেশ করে তার ১টি এইছপি কোরাই-র৩ লেপটপ,নগদ ৩০ হাজার টাকা ও ২টি স্যামসাং মোবাইল সেট চুরি করে, তার সাথে থাকা চোরের দলের অন্য সদস্য একই এলাকার চোর সদস্য সিরাজ সরকারের ছেলে পরান সরকারের কাছে বারান্দা দিয়ে পাচার করে দেয়।

ঘটনাটি ঘটেছে,বুধবার ভোর পৌনে ৩টায় শহরের হাজীমহসিন রোডস্থ ছৈয়ালবাড়ি মহল্লার আলী রাজা মসজিদের কাছে। এ ব্যাপারে সাংবাদিক শওকতআলী বাদী হয়ে চাঁদপুর মডেল থানায়একটি অভিযোগ দায়ের করেছে।

এ ঘটনায় হাজীগঞ্জ উপজেলার টোরাগড় এলাকার আকতার সরকারের ছেলে চোর আশিফ সরকার(১৮) চুরি করে ভেনটিলেটার দিয়ে পালাবার কালে গৃহকর্তি সামছুন্নাহান টের পেয়ে তাকে সুকৌশলে আটক করে ফেলে চোর বলে চিৎকার করে।

এ সময় পরিবারে অন্য সদস্যরাসহ তাকে আটক করে এলাকা বাসির সহায়তায় কমিউনিটি পুলিশ অঞ্চল-১২ এর সদস্যদের সহায়তায় রাতভর চোর আশিফকে আটক করে রাখে। পরে খবর পেয়ে ভোর ৫টায় চাঁদপুর মডেল থানার অফিসার ইনচার্জ মো: নাসিম উদ্দিনের নির্দেশে থানা উপ-পরিদর্শক মো: শামীম সঙ্গীয় ফোর্সসহ ঘটনাস্থল থেকে আটক চোর আশিফকে আটক করে চাঁদপুর মডেল থানা হেফাজতে এনে আটক রাখে। আটক চোর আশিফ সরকার জানান, ছৈয়ালবাড়ি মহল্লাএলাকার একটি চোর চক্র তাকে ও তার সাথে থাকা ২জনকে হাজীগঞ্জ থেকে হায়ার করে রাত ১টায় চাঁদপুর আনে।

রাত দেড়টার পর থেকে তারা মহল্লার বাসায় বাসায় ঘুরে ঘুরে দেখায়। সে মতে অন্য চোর সদস্যরা বাহিরে থেকে তাকে চুরি হওয়া বাসায় ভেনটিলেটার দিয়ে ভিতরে প্রবেশ করতে সহায়তা করে। সে ভেনটিলেটার দিয়ে ভিতরে প্রবেশ করে ১টি এইছপি কোরাই-র৩ লেপটপ,নগদ ৩০ হাজার টাকা ও ২টি স্যামসাং মোবাইল সেট ঘরের ভিতর থেকে বরান্দার গ্রিরিল দিয়ে তাদের কাছে দিলে তারা তা’নিয়ে পালিয়ে যায়।

ভেনটিলেটা দিয়ে সে বাহির হতে গিয়ে আটকা পরে যায় ।
এ ব্যাপারে চাঁদপুর মডেল থানার উপ-পরিদর্শক ও মামলার তদন্তকারী কর্মকর্তা মো:শামীম জানান,আটক চোরের বিগত দিনের রেকট দেখে জানা যায়,সে ও তার সাথের পরান সরকারসহ এর পূর্বে গত জুনমাসে আদালতের নির্দেশে জেল খেটেছে। সে দাগী চোর। তার বিরুদ্বে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

এ ব্যাপারে চাঁদপুর মডেল থানার অফিসার ইনচার্জ মো: নাসিম উদ্দিন জানান,এ বিষয়টি অভিযোগ পাওয়াগেছে। জেনে আইনানুগ ব্যবস্থ গ্রহন করবো। কোন প্রকার ছাড় দেওয়া হবে। চুরি হওয়া মালামাল উদ্বার করার জন্য পুলিশ ব্যাপক তল্লাশী চালিয়ে যাচেছ।

Facebook Comments

Check Also

কচুয়ায় ৭ বছরের শিশুকে ললিপপের লোভ দেখিয়ে ধর্ষণ, থানায় মামলা

মোঃ রাছেল : কচুয়ায় বাড়ির সম্পর্কীয় দাদা কর্তৃক দ্বিতীয় শ্রেনীতে পড়ুয়া শিক্ষার্থী (মি) (৭) ধর্ষণের …

vv