ব্রেকিং নিউজঃ
Home / আমাদের খবর / চাঁদপুরে সাংবাদিক রফিকুল ইসলাম মিয়াজীর দাফন সম্পন্ন

চাঁদপুরে সাংবাদিক রফিকুল ইসলাম মিয়াজীর দাফন সম্পন্ন

স্টাফ রিপোর্টার : দৈনিক চাঁদপুর সংবাদের প্রধান নির্বাহী সম্পাদক মোঃ রফিকুল ইসলাম মিয়াজী আর বেঁচে নেই। তিনি ১৪ সেপ্টেম্বর সোমবার রাত ১১টা ৪০ মিনিটের সময় নিজ বাড়িতে হৃদ রোগে আক্রান্ত হয়ে ইন্তেকাল করেছেন। (ইন্না লিল্লাহি… রাজেউন)

তাঁর মৃত্যুতে বিষ্ণুদী গ্রামে গভীর শোকের ছায়া নেমে আসে। পিতৃহারা সন্তানের কান্নায় পরিবেশ ভারী হয়ে উঠে। এদিকে মৃত্যুর খবর শুনে চাঁদপুর পৌরসভার নির্বাচনে মেয়র পদপ্রার্থী অ্যাডঃ মোঃ জিল্লুর রহমান জুয়েল ও মোঃ আক্তার হোসেন মাঝি এবং আত্মীয় স্বজন, সাংবাদিক সহ বিপুল সংখ্যক মানুষ শেষ বারের মতো দেখতে বাড়িতে ছুটে যযান।

আজ সকাল ১১টায় চাঁদপুর পৌরসভার ১৫নং ওয়ার্ডের বিষ্ণুদী রোডস্থ নিজ বাড়িতে মরহুমের জানাজা অনুষ্ঠিত হয়। জানাজায় ইমামতি করেন বিষ্ণুদী ঈমানিয়া জামে মসজিদের ইমাম মাওঃ মোঃ ইউসুফ আলী। জানাজার পূর্বে মরহুমের কর্মময় জীবন নিয়ে বক্তব্য রাখেন দৈনিক চাঁদপুর সংবাদ এর সম্পাদক ও প্রকাশক মোঃ আবদুর রহমান, বাংলাদেশ প্রতিদিনের জেলা প্রতিনিধি নেয়ামত হোসেন, ফটো জার্নালিস্ট এসোসিয়েশন চাঁদপুর এর সাবেক সভাপতি এম এ লতিফ, কোষাধ্যক্ষ মাওঃ মোঃ আবদুর রহমান গাজী, দৈনিক চাঁদপুর সংবাদ এর যুগ্ম সম্পাদক মাওঃ মোঃ সাইফুল্লাহ, সাংবাদিক জামাল আহমেদ আখন্দ, মরহুমের স্ত্রীর বড় ভাই ও এবি স্টোরের মালিক মোঃ এমদাদ হোসেন ভূঁইয়া, মরহুমের ছোট ভাই ও জেলা যুব দলের সাবেক সহ-সভাপতি মোঃ মনিরুল ইসলাম মিয়াজী, মরহুমের একমাত্র ছেলে আবু মোহাম্মদ সোমান। পরে জানাজা শেষে মরহুম রফিকুল ইসলাম মিয়াজিকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

তিনি মৃত্যু কালে স্ত্রী, ২মেয়ে, ১ছেলে রেখে যান। জীবদ্দশায় তিনি দৈনিক চাঁদপুর সংবাদ পত্রিকায় প্রধান নির্বাহী সম্পাদক হিসেবে কর্মরত ছিলেন। ১৯৯৪ সালে সাপ্তাহিক চাঁদপুর সংবাদ পত্রিকার মাধ্যমে সংবাদপত্র জগতে তিনি পা রাখেন।মৃত্যু পর্যন্ত তিনি দৈনিক চাঁদপুর সংবাদ পত্রিকায় কর্মরত ছিলেন।

তিনি সামাজিক সেচ্ছাসেবী সংগঠন হিসেবে কমিউনিটি পুলিশিং অঞ্চল-৬ এর বিষ্ণুদী উত্তর মহল্লার প্রচার সম্পাদক ছিলেন।

Facebook Comments

Check Also

কচুয়া প্রেসক্লাবের নবগঠিত কমিটির সাথে ওসি ওয়ালীউল্লাহর মতবিনিময়

মোঃ রাছেল, কচুয়া : কচুয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. ওয়ালীউল্লাহ (অলি) সাথে কচুয়া প্রেসক্লাবের …

vv