ব্রেকিং নিউজঃ
Home / আমাদের খবর / চাঁদপুরে সাংবাদিক বিমল চৌধুরীর শয্যা পাশে প্রিয় চাঁদপুর পরিবার

চাঁদপুরে সাংবাদিক বিমল চৌধুরীর শয্যা পাশে প্রিয় চাঁদপুর পরিবার

স্টাফ রিপোর্টার : দৈনিক চাঁদপুর কন্ঠের চীফ রিপোর্টার ও চাঁদপুর সদর উপজেলা হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক বিমল চৌধুরীর শয্যা পাশে ‘প্রিয় চাঁদপুর’ পরিবার।
১৪ ফেব্রুয়ারী শুক্রবার চাঁদপুর সদর হাসপাতালে এ শয্যা পাশে দাড়ায় ‘প্রিয় চাঁদপুর’ পরিবার।
জানা যায়, চলতি ফেব্রুয়ারী মাসের ৫ তারিখ বিমল চৌধুরীর মুখমন্ডলের ঠোঁটে ইনফেকশন হয়। যার অবনতি ঘটতে থাকলে পারিবারিকভাবে ১১ ফেব্রুয়ারী তাকে চাঁদপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়। বর্তমানে তিনি ওই হাসপাতালের পুরুষ ওয়ার্ডের সার্জারির ১৩ নম্বর বেডে চিকিৎসাধীন রয়েছেন।
বিমল চৌধুরীর স্ত্রী জানান, প্রথমে মুখে ছোট একটি গোটা উঠে। পর্যায়ক্রমে এটি সারামুখে ছড়িয়ে পড়তে শুরু করে। এই অবস্থা দেখে আমরা হাসপাতালে তাকে ভর্তি করাই।
‘প্রিয় চাঁদপুর’ এর বিশেষ প্রতিনিধি অমরেশ দত্ত জয় ও ফরিদগঞ্জ উপজেলা প্রতিনিধি এস এম ইকবাল জানান,”প্রিয় চাঁদপুর” পরিবারের পক্ষে আমরা আমাদের সিনিয়র সহকর্মীর অসুস্থ্যতার খবর শুনে তাঁকে দেখতে এসেছি। আমরা তাঁর শারীরিক অবস্থার খোঁজ খবর নিয়েছি। আমরা চাই তিনি দ্রুত সুস্থ্য হয়ে আবারো তাঁর পেশাগত কাজে ফিরবেন।
এ সময় ‘প্রিয় চাঁদপুর’ এর সাংবাদিক অমরেশ দত্ত জয় ও এস এম ইকবালকে পাশে পেয়ে বিমল চৌধুরীকে আবেগ আপ্লুত হয়ে পড়তে দেখা যায়।
Facebook Comments

Check Also

হাজীগঞ্জে সাংবাদিক কল্যাণ সমিতির উদ্যোগে জীবানুনাশক উপকরণ বিতরণ

নভেলা করোনা ভাইরাস প্রতিরোধে হাজীগঞ্জে সাংবাদিক কল্যাণ সমিতির উদ্যোগে উপজেলায় কর্মরত সকল সংবাদকর্মীদের মাঝে জীবানুনাশক …

vv