ব্রেকিং নিউজঃ
Home / টকশো / চাঁদপুরে সংরক্ষিত কাউন্সিলর প্রার্থী শাহানারা বুলবুল অলিগলি চষে বেড়াচ্ছেন

চাঁদপুরে সংরক্ষিত কাউন্সিলর প্রার্থী শাহানারা বুলবুল অলিগলি চষে বেড়াচ্ছেন

অমরেশ দত্ত জয় : চাঁদপুর পৌর ১৩, ১৪ ও ১৫নং ওয়ার্ডে আওয়ামীলীগের মনোনীত সংরক্ষিত মহিলা আসনে নারী কাউন্সিলর পদপ্রার্থী আনারাস মার্কার শাহানারা বুলবুল সবাইকে ঐক্যবদ্ধ করে গণসংযোগে মাঠ চষে বেড়াচ্ছেন। এমন গুঞ্জন শোনা যাচ্ছে ওয়ার্ড পর্যায়ের  দলের একনিষ্ঠ বিভিন্ন নেতৃবৃন্দের থেকে।

তারা জানান, দলের থেকে যোগ্য ও ত্যাগী বিবেচনা করে সংগঠনের দুঃসময়ের সাথী শাহানারা বুলবুল হোসেন কে সমর্থণ জানানো হয়েছে। সেই প্রেক্ষিতে বাংলাদেশ আওয়ামীলীগের মনোনীত চাঁদপুর পৌরসভা নির্বাচনে মেয়র পদে নৌকা মার্কার প্রার্থী অ্যাড. জিল্লুর রহমান জুয়েলের পাশাপাশি স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর ও সংরক্ষিত মহিলা আসনের কাউন্সিলরদের পক্ষে শরিকদের প্রচার-প্রচারণার কথা থাকলে তা উপেক্ষিত।

তারা ক্ষোভ প্রকাশ করে আরো জানান, একটি গোষ্ঠী উপরে উপরে দলের মনোনীত নৌকা মার্কার প্রার্থী অ্যাড. জিল্লুর রহমান জুয়েলের প্রচারনা করলেও কাউন্সিলর ও সংরক্ষিত আসনের কাউন্সিলরদের পক্ষে প্রচারনা করছে না। তারা দলের পদ-পদবী বহন করেও দলের বিদ্রোহী প্রার্থী এমনকি অন্য দলের প্রার্থীর পক্ষে ভোট প্রত্যাশা করছেন। এতে করে দলের সুনাম, সমর্থণ ও আস্থার প্রতি সাধারণ ভোটাররা বিভ্রান্তিতে রয়েছেন।

অন্যদিকে দলের সমর্থণ পেয়েও নানা বাঁধা ও বিভ্রান্তিকর পরিস্থিতিতে রয়েছেন দলীয় মনোনীত কাউন্সিলর ও সংরক্ষিত নারী কাউন্সিলর পদপ্রার্থীগণ। তবে এক্ষেত্রে সবচেয়ে বেশি বিভ্রান্তিতে রয়েছেন আওয়ামীলীগের মনোনীত সংরক্ষিত আসনের নারী কাউন্সিলর পদপ্রার্থীগণ।নাম প্রকাশে অনিচ্ছুক একাধিক সংরক্ষিত আসনের কাউন্সিলর পদপ্রার্থীর সাথে সহমত পোষণ করে ১৩, ১৪ ও ১৫নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা আসনের কাউন্সিলর পদপ্রার্থী আনারস মার্কার শাহানারা বুলবুল হোসেন সাংবাদিকদের বিষয়টি নিশ্চিত করে জানান, আমাকে দলীয়ভাবে মনোনয়ন দেওয়ার পরেও একটি সুবিধাবাদী গোষ্ঠী ভোটারদের বিভ্রান্ত করছে। তারা দলের বিরোধীদের সাথে আঁতাত করে দলের সুনাম নষ্টের চক্রান্ত করছে। তবুও আমরা সংগঠনের শীর্ষস্থানীয়দের দিক-নির্দেশনায় ভোটারদের বিভ্রান্ত না হওয়ার অনুরোধ করছি।

তিনি নির্বাচিত হলে ১৩, ১৪ ও ১৫নং ওয়ার্ডবাসীর ভাগ্য বদলে জননেত্রী শেখ হাসিনার উন্নয়নকে এগিয়ে নিবেন বলে প্রতিশ্রুতি দেন। তাকে দলীয়ভাবে মনোনয়ন দেওয়ায় তিনি শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি এমপিকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়ে বলেন, দীর্ঘদিন যাবৎ রাজনীতি করছি। দলের পক্ষে দুঃসময়ে পাশে ছিলাম এবং সবসময় থাকবো। ইনশাআল্লাহ জনগণ পাশে থাকলে ১০ই অক্টোবর আনারসের বিজয় সুনিশ্চিত। যদি নির্বাচিত হতে পারি তাহলে প্রথমেই দলের নিবেদিত প্রাণ হিসেবে আমি মাদক, জঙ্গিবাদ, ইভটেজিং, বাল্যবিবাহ এবং ভূমিদস্যুদের ব্যাপারে কঠোর অবস্থানে থাকবো।

তিনি ভোটারদের উদ্দেশ্যে বলেন, প্রিয় ভোটারগণ আপনারা যদি মনে করেন আমাকে দিয়ে আপনাদের ওয়ার্ডের উন্নয়নকে এগিয়ে নেওয়া সম্ভব। তাহলে অবশ্যই ভোটের দিন ভোট কেন্দ্রে যাবেন।মেয়র পদে নৌকা মার্কার পাশাপাশি আমাকে আনারস মার্কায় ভোট দিয়ে আপনাদের সেবক হওয়ার সুযোগ দিবেন।আমি আপনাদের দোয়া, সহযোগিতা ও মূল্যবান ভোট প্রত্যাশা করছি।

এদিকে শাহানারা বুলবুল হোসেনের স্বামী জি. এম লিয়াকত হোসেন জানান, আমরা মুক্তিযোদ্ধা পরিবারের সন্তান। আমরা জানি কিভাবে জনগণের অধিকার প্রতিষ্ঠায় কাজ করতে হয়। ইনশাআল্লাহ মহান আল্লাহ যদি পাশে থাকেন জনগণ তার ভোটের মাধ্যমে আনারস মার্কার বিজয় নিশ্চিত করবে বলে আমরা বিশ্বাস করি।

তিনি তার স্ত্রী প্রসঙ্গে জানান, শাহানারা বুলবুল হোসেন ২ সন্তানের জননী হয়েও সংগঠনের হাল ধরেছেন বহু আগে থেকে।তিনি ১৩নং ওয়ার্ড মহিলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক, জেলা মহিলা আওয়ামীলীগের সদস্য, ক্রীড়া মহিলা আওয়ামীলীগের সদস্যের দায়িত্ব পালন করছেন। শুধু রাজনৈতিক অঙ্গণেই নয় তিনি সামাজিকভাবেও মধ্য তরপুরচন্ডী সরকারি প্রাথমিক বিদ্যালয় কমিটির সহ-সভাপতি, কমিউনিটি পুলিশিং অঞ্চল-১৩ এর সদস্যসহ নানা সংগঠনে জড়িত থেকে জনকল্যাণমুখী কাজ করে যাচ্ছেন। মহান আল্লাহ তাঁর সহায় হউক এই কামনা করছি।

Facebook Comments

Check Also

চাঁদপুর পৌর ১১নং ওয়ার্ডে আশার আলো পাঞ্জাবী প্রতীকের ইকবাল

অমরেশ দত্ত জয় : চাঁদপুর পৌর ১১ নং ওয়ার্ডবাসীর কাছে কাউন্সিলর পদপ্রার্থী মো. ইকবাল হোসেন …

vv