ব্রেকিং নিউজঃ
Home / ইলিশের বাড়ি চাঁদপুর / চাঁদপুরে শ্রেষ্ঠ হলেন এসআই রাশেদুজ্জামান ও এএসআই আবু হানিফ

চাঁদপুরে শ্রেষ্ঠ হলেন এসআই রাশেদুজ্জামান ও এএসআই আবু হানিফ

নিজস্ব প্রতিবেদক : জেলার শ্রেষ্ঠ ওয়ারেন্ট তামিলকারী অফিসার হিসেবে নির্বাচিত হলেন চাঁদপুর মডেল থানার এসআই রাশেদুজ্জামান ও এএসআই আবু হানিফ সুমন।
গতকাল সোমবার সকালে চাঁদপুর জেলা পুলিশের মাসিক কল্যান সভা অনুষ্ঠানে পুলিশ সুপার মো. মাহবুবুর রহমান এই নির্বাচিত এসআই ও এএসআইকে ক্রেস্ট প্রদান করে।
জানা যায়, এসআই রাশেদুজ্জামান ২য় বারের মতো গত ডিসেম্বর মাসে ওয়ারেন্ট ভুক্ত জিআর ১০টি ও সাজাপ্রাপ্ত ১টি মামলায় মোট ১১ জনকে আটক করে। অপরদিকে এএসআই আবু হানিফ সুমন ৮ম বারের মতো জেলার শ্রেষ্ঠ ওয়ারেন্ট তামিলকারী অফিসার হিসেবে নির্বাচিত হন। তিনি গত নভেম্বর মাসে ওয়ারেন্ট ভুক্ত জিআর ১৮টি ও সাজাপ্রাপ্ত ২টি মামলায় মোট ২০ জনকে আটক করে।
অতিরিক্ত পুলিশ সুপার (হেড কোয়াটার) আসাদুজ্জামানের পরিচালনায় এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার আব্দুর রহিম, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) স্নিগ্ধা সরকার, চাঁদপুর মডেল থানার অফিসার ইনচার্জ মো. নাসিম উদ্দিনসহ অন্যান্য কর্মকর্তারা।
এসআই রাশেদুজ্জামান ও এএসআই আবু হানিফ জানান, আমরা আমাদের সবোচ্চ দিয়ে সেবা করার চেষ্টা করে যাচ্ছি। পুলিশ সুপার স্যার যে ভাবে আমাদের সম্মানিত করেছেন তার জন্য স্যারের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। আগামীতেও এর ধারাবাহিকতা বজায় রাখতে সকলের সহযোগিতা কামনা করছি।
Facebook Comments

Check Also

হাজীগঞ্জে নৌকা-ধানের শীষের সমানতালে প্রচারণা, ভাগ্য নির্ধারণ ৩০ জানুয়ারী

সাইফুল ইসলাম সিফাত : হাজীগঞ্জ পৌরসভা নির্বাচনে প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্ধের নৌকা-ধানের শীষের সমানতালে চলছে …

Shares
vv