ব্রেকিং নিউজঃ
Home / আইন-আদালত / চাঁদপুরে শ্রমিক নেতা রিপন আটক 

চাঁদপুরে শ্রমিক নেতা রিপন আটক 

নিজস্ব প্রতিনিধি : চাঁদপুর জেলা সিত্রনজি,অটো রিক্সা, টেক্সি কার সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের সাবেক নেতা মাদক সম্রাট মো রিপন হোসেন বেপারিকে আটক করেছে নঁতুন বাজার পুলিশ ফাঁড়ি ।
সোমবার দুপুরে শহরের কটি স্টেশন এলাকা থেকে নতুন বাজার ফাঁড়ির এসআই ইসমাইল হোসেন সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালিয়ে তাকে আটক করে। এই বিতর্কিত মাদক সম্রাট রিপন হোসেনের বিরুদ্ধে রয়েছে অনেক অভিযোগ। এর পূর্বে সে ইয়াবাসহ গোয়েন্দা পুলিশের হাতে আটক হয়।
সিএনজি অটোরিকশা শ্রমিক ইউনিয়নের নির্বাচন নিয়ে দ্বন্দ্বের ঘটনায় গত ৪ মে দুপুরে সভাপতি ওমর ফারুককে রাস্তায় পেয়ে বেদম মারধর করে গুরুতর রক্তাক্ত জখম করে। এই ঘটনায় ওমর ফরুক বাদী হয়ে সামসুল গাজীর ছেলে রুবেল গাজী(৩৫),শহিদুল্লাহ বেপারী ছেলে মাদক সম্রাট রিপন হোসেন বেপারী(৪০) ও আবুল কালাম ভুট্টুকে আসামি করে চাঁদপুর মডেল থানায় মামলা দায়ের করেন।
অবশেষে সেই মামলার পলাতক আসামী রিপন হোসেন বেপারী আটক করতে সক্ষম হয় পুলিশ।
নঁতুন বাজার পুলিশ ফাঁড়ির ত্রস আই ইসমাইল হোসেন জানান, চাঁদপুর জেলা সিত্রনজি, অটো রিক্সা, টেক্সি কার সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়ন ত্রর সভাপতি কাজি শাহরিয়ার হোসেন ওমর ফারুকের দায়ের কৃত সন্ত্রাসী হামলা ও হত্যার চেষ্টায় গত মে ২২ তারিখ রিপন কে ২ নং আসামি করে মোট তিন জনের নাম তালিকা করে মামলা দায়ের করেন। সেই মামলায় শহরের কালি বাড়ি কোট স্টেশন থেকে পুলিশ তাকে আটক করেছে। ত্রদিকে রিপনের বিরুদ্বে আর কোন মামলা আছে কিনা তাহা তদন্ত করে দেখছেন। তাকে আদালতে প্রেরণ করা হয়েছে।
এদিকে মাদক সম্রাট রিপন হোসেনের ইয়াবা সেবনের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে ভাইরাল হওয়ার পর সে বেশ কয়েকদিন ঘা ডাকা দেয়। আবারো সে সিএনজি অটোরিকশা শ্রমিক ইউনিয়নের নেতা পরিচয় দিয়ে মাদকসহ বিভিন্ন অপকর্ম চালিয়ে যায়। তার বিরুদ্ধে কঠোর আইনানুগ ব্যবস্থা গ্রহণ করার জোর দাবি জানিয়েছেন সচেতন মহল।
Facebook Comments

Check Also

চাঁদপুর কণ্ঠের ২৭তম প্রতিষ্ঠাবার্ষিকী উদ্যাপন

নিজস্ব প্রতিনিধি : ‘বস্তুনিষ্ঠতাই আমাদের মূলনীতি, পাঠকপ্রিয়তাই আমাদের মূলধন’ এ শ্লোগানকে সামনে রেখে ২৭ বছর আগে …

Shares
vv