ব্রেকিং নিউজঃ
Home / প্রিয় অনুসন্ধান / চাঁদপুরে শ্রমিক নেতা পরিচয়ে রিপনের কোটি টাকা আত্মসাৎ, মাদকের রমরমা ব্যবসা!

চাঁদপুরে শ্রমিক নেতা পরিচয়ে রিপনের কোটি টাকা আত্মসাৎ, মাদকের রমরমা ব্যবসা!

নিজস্ব প্রতিনিধি : চাঁদপুর জেলা সিএনজি অটোরিকশা শ্রমিক ইউনিয়নের সভাপতি পরিচয় দিয়ে দীর্ঘদিন যাবৎ রিপন নামে এক প্রতারক কোটি টাকা আত্মসাৎ করে মাদক ও পতিতা রমরমা ব্যবসা করছে বলে অভিযোগ উঠেছে। সিএনজি ও অটোরিকশা শ্রমিক ইউনিয়নের ভুয়া পদ-পদবী ব্যবহার করে বিআরটিএ সহ বিভিন্ন দপ্তরে গিয়ে প্রভাব খাটিয়ে মানুষকে হয়রানি ও অপকর্ম করে আসছে।

গাড়ির লাইসেন্স, ড্রাইভিং লাইসেন্স ও সহকারী চাকরি দেওয়ার নামে অসহায় মানুষের কাছ থেকে লক্ষ লক্ষ টাকা হাতিয়ে নেওয়ার গুরুতর অভিযোগ উঠেছে এই প্রতারক রিপনের বিরুদ্ধে।

মাদক সেবন ও বিক্রির অপরাধে এই মাদক সম্রাট রিপন বেশ কয়েকবার পুলিশের হাতে আটক হয়েছে।
প্রতারক চক্রের মূল হোতা রিপন হাইমচর গন্ডামারা গ্রামের মৃত সহিদুল্লাহ বেপারীর ছেলে। রিপন সর্বপ্রথম ট্রাকের চালক হিসেবে চাকরি নিয়ে চাঁদপুরে এসে বিভিন্ন প্রতারক চক্রের সাথে সমন্বয় করে প্রতারণার নতুন ফাঁদ তৈরি করে। এরপরই নিজেকে চাঁদপুর জেলা সিএনজি অটোরিকশা শ্রমিক ইউনিয়নের সভাপতি পরিচয় দিয়ে প্রচারণা করতে থাকে। তার ওই চাঁদাবাজ চক্রের মাধ্যমে চাঁদপুর বিভিন্ন সড়ক থেকে সিএনজি ও অটোরিকশার চালকদের কাছ থেকে শ্রমিক ইউনিয়নের নামে চাঁদা উত্তোলন করে।

শ্রমিকদের কষ্টের উপার্জিত টাকা ও সংগঠনের এক কোটি ৮ লক্ষ টাকা আত্মসাৎ করে প্রতারক রিপন বেপারী।সেই টাকা আত্মসাত করে রমরমা মাদক ব্যবসা শুরু করে। চাঁদপুর থেকে অ্যাম্বুলেন্স ভাড়া করে নিয়ে কুমিল্লা সুয়াগাজী এলাকার থেকে মাদকের বড় চালান এনে বিভিন্ন জায়গায় প্রচার করে। এছাড়া সে চাঁদপুরে বিভিন্ন ফ্ল্যাট বাসা ভাড়া নিয়ে পতিতা রেখে মাদক সহ রমরমা বাণিজ্য চালিয়ে যায়। তার এই অপকর্মের ঘটনা ও গোপন তথ্য সিএনজি চালকরা এভাবেই ফাঁস করে দিয়ে জানিয়েছেন।

এই মাদক সম্রাট ও প্রতারক রিপন ব্যাপারি মাদক সেবনের একটি ভিডিও চিত্র এ প্রতিবেদকের হাতে এসে পৌঁছায়। আর এই মাদক সেবনের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে ব্যাপক ভাইরাল হয়েছে।

সিএনজি চালকরা অভিযোগ করে বলেন, মাদক ও পতিতা ব্যবসায়ী শ্রমিক ইউনিয়নের সভাপতি পরিচয় দিয়ে এক কোটি ৮ লক্ষ টাকা আত্মসাৎ করেছে। তার বিরুদ্ধে আমরা বিভিন্ন দপ্তরে অভিযোগ করেছি। সে তার লোকদের মাধ্যমে সিএনজি চালকদের কাছ থেকে জোরপূর্বক ভাবে চাঁদা আদায় করছে।এই প্রতারক রিপন লাইসেন্স দেওয়ার নামে অনেক চালকের কাছ থেকে লক্ষ লক্ষ টাকা হাতিয়ে নিয়েছে।

চাঁদপুর জেলা সিএনজি অটোরিকশা শ্রমিক ইউনিয়নের চট্ট ২৫০৩ নং রেজিস্ট্রেশন কৃত সংগঠনের বর্তমান সভাপতি শাহরিয়ার হোসেন ওমর ফারুক ও সাধারণ সম্পাদক মোহাম্মদ ছলিম গাজী।তাদের নেতৃত্বে এই সংগঠনে বর্তমানের সাড়ে তিন হাজার সদস্য রয়েছে। এই সংগঠনকে কলুষিত করার জন্যই ওই প্রতারক ধান্দাবাজ মাদক সম্রাট রিপন বেপারী অপপ্রচার চালিয়ে অপকর্ম করে যাচ্ছে।

আমরা এই চাঁদাবাজ মাদক সম্রাট রিপন বেপারী দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানাই। সংশ্লিষ্ট প্রশাসন যাতে অতি দ্রুত তাকে গ্রেপ্তার করে আইনগত ব্যবস্থা গ্রহণ করেন। একজন মাদক ও পতিতা ব্যবসায়ী কোনভাবেই সিএনজি অটোরিকশার শ্রমিক ইউনিয়নের নেতা হতে পারে না তাকে আমরা অবাঞ্চিত ঘোষণা করেছি।

এদিকে এই প্রতারক মাদক ব্যবসায়ী রিপন বেপারী প্রতারণার হাত থেকে রক্ষা পেতে ও তার গ্রেফতারের দাবি জানিয়েছেন ভুক্তভোগীরা।

Facebook Comments

Check Also

মেজর অব. রফিকুল ইসলাম বীরউত্তম এমপি’র ঈদ শুভেচ্ছা

সাইফুল ইসলাম সিফাত : পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে চাঁদপুর-৫ (হাজীগঞ্জ-শাহরাস্তি) নির্বাচনী এলাকাসহ চাঁদপুরবাসিকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন …

Shares
vv