ব্রেকিং নিউজঃ
Home / বাংলাদেশ / রাজনীতি / চাঁদপুরে শ্রমিকলীগের সম্পাদক আব্দুল হান্নানের দাফন সম্পন্ন, বিভিন্ন মহলের শোক

চাঁদপুরে শ্রমিকলীগের সম্পাদক আব্দুল হান্নানের দাফন সম্পন্ন, বিভিন্ন মহলের শোক

স্টাফ রিপোর্টার : রেলওয়ে শ্রমীকলীগ চাঁদপুর জেলা শাখার সাধারণ সম্পাদক ও জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি মো: হাবিবুর রহমান বেপারীর পিতা মো: আব্দুল হান্নান বেপারীর জানাজা পূর্বে বক্তব্য রাখেন, চাঁদপুর জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও ফরিদগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান অ্যাড. জাহিদুল ইসলাম রোমান।

তিনি বলেন,একদিন সবাইকে এ দুনিয়া ছেড়ে চলে যেতে হবে। আমরা অল্প সময়ের জন্য দুনিয়ায় এসেছি। এখানে ভাল কাজ করলে পরকালে সেটার ফল পাওয়া যাবে। আব্দুল হান্নান ভাই রেলওয়ে বাইতুল আমিন জামে মসজিদের প্রতিষ্ঠা থেকে জড়িত ছিলেন এবং অনেক খেদমত করেছেন। তিনি এক জন ভাল মানুষ ছিলেন। চলার পথে ভুল করে থাকলে ক্ষমা সুন্দর দৃস্টিতে দেখার জন্য সকলের কাছে অনুরোধ করেন। আল্লাহ পাক ক্ষমাকারীকে পছন্দ করেন। তিনি আওয়ামীলীগের একজন ভাল মানের নেতা ছিলেন। আওয়ামীলীগের জন্য অনেক কস্ট করেছেন। অনেক নির্যাতিত হয়েছেন। তিনি মরহুমের জন্য খোদার কাছে প্রার্থনা করে,বলেন আল্লাহ পাক যেন তাকে বেহেস্তবাসী করুক।

রেলওয়ে শ্রমীকলীগ চাঁদপুর জেলা শাখার সাধারণ সম্পাদক আব্দুল হান্নান বেপারী (৬৫) কিডনি জনিত সমস্যা আক্রান্ত হয়ে ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)। তিনি দীর্ঘদিন যাবত ডায়াবেটিক,পেশার,কিডনী ডায়ালাইসিস অবস্থায় চিকিৎসাধীন ছিলেন।

মঙ্গলবার (২৮ জানুয়ারি) ভোর সাড়ে ৬টায় ফজর নামাজ পড়ার পর শহরের বকুলতলা রোডস্থ রেলওয়ে শিশু বিদ্যালয় সংলগ্ন রেলওয়ে কলোনীর বাসভবনে তিনি মারা যান। তিনি অবসরপ্রাপ্ত বাংলাদেশ রেলওয়ের চাঁদপুরস্থ বাল্বম্যান ছিলেন এবং দীর্ঘ বছর চাঁদপুর রেলওয়ে শ্রমিকলীগের সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করেন।

তিনি জেলার ফরিদগঞ্জ উপজেলাধীন ৬নং গুপটি ইউনিয়নের ফকির বাজার এলাকার বেপারী বাড়ীর মৃত মো. গোলাম রাজা বেপারী ছেলে। মৃত্যুকালে তিনি স্ত্রী, ৩ ছেলে, ১ মেয়ে, আত্মীয় স্বজনসহ অসংখ্য গুনগ্রাহী রেখে যান।

বাদ জোহর শহরের রেলওয়ে বায়তুল আমিন জামে মসজিদ প্রাঙ্গনে মরহুমের নামাজে জানাযা অনুষ্ঠিত হয়। নামাজে জানাযায় ইমামতি করেন রেলওয়ে বায়তুল আমিন জামে মসজিদ পেশ ইমাম মাওলানা মো. ত্বোহা মিয়া।

নামাজে জানাযা পূর্বে বক্তব্য রাখেন, চাঁদপুর জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও ফরিদগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান অ্যাড. জাহিদুল ইসলাম রোমান, চাঁদপুর রেলওয়ে শ্রমিকলীগের সভাপতি ও জাতীয় শ্রমিকলীগ চাঁদপুর জেলা শাখার ভারপ্রাপ্ত সভাপতি মাহবুবুর রহমান, জেলা ছাত্রলীগের সভাপতি আতাউর রহমান পারভেজ, চাঁদপুর সদর উপজেলা পরিষদ এর ভাইস চেয়ারম্যান আইয়ুব আলী বেপারী,চাঁদপুর প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক শাহাদাত হোসেন শান্ত, আন্তর্জাতিক সম্পাদক সাংবাদিক মেহাম্মদ. শওকত আলী, মরহুমের বড় ছেলে ও চাঁদপুর জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি হাবিবুর রহমান বেপারী। বাদ আছর মরহুমের গ্রামের বাড়ী ফকির বাজার সংলগ্ন বেপারী বাড়ী জামে মসজিদ প্রাঙ্গনে নামাজে জানাযা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়েছে।

মরহুমের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেন, জাতীয় শ্রমিকলীগ কেন্দ্রীয় কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা অ্যাড. হুমায়ুন কবির, সাধারণ সম্পাদক আলহাজ¦ হাবীবুর রহমান আখন্দ, কার্যকরি সভাপতি আলহাজ¦ লোকমান হোসেনসহ কেন্দ্রীয় নেতৃবৃন্দ।

এছাড়াও শোক প্রকাশ করেন চাঁদপুর রেলওয়ে শ্রমিকলীগের সভাপতি ও জাতীয় শ্রমিকলীগ চাঁদপুর জেলা শাখার ভারপ্রাপ্ত সভাপতি হাজী মাহবুবুর রহমান, সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) মো. ওহিদুর রহমানসহ রেলওয়ের অন্যান্য শ্রমিক সংগঠনের সভাপতি,সাধারন সম্পাদকসহ সকল নেতৃবৃন্দ।

Facebook Comments

Check Also

ফরিদগঞ্জে খাবার নিয়ে নিন্মআয়ের মানুষের ঘরে যুবলীগ নেতা বুলবুল

 এস. এম ইকবাল : চলমান করোনাভাইরাসের প্রভাবে নিম্ন আয়ের মানুষের কথা চিন্তা করে নিজস্ব অর্থায়নে ঘরে …

vv