ব্রেকিং নিউজঃ
Home / বাংলাদেশ / রাজনীতি / চাঁদপুরে শেখ হাসিনার কারাবন্দি দিবস উপলক্ষে জুয়েলের মিলাদ ও দোয়া অনুষ্ঠিত

চাঁদপুরে শেখ হাসিনার কারাবন্দি দিবস উপলক্ষে জুয়েলের মিলাদ ও দোয়া অনুষ্ঠিত

স্টাপ রিপোর্টার : প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার কারাবন্দি দিবস উপলক্ষে স্বেচ্ছাসেবক লীগের পক্ষে ফেরদৌস মোর্শেদ জুয়েলের মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার বাদ জুম’আ শহরের জোরপুকুর পারস্থ বাইতুল ফালাহ জামে মসজিদে এ মিলাদ ও দোয়ার আয়োজন করা হয়। উল্লেখ্য ২০০৭ সালের ১৬ জুলাই অবৈধ ও অগণতান্ত্রিক সেনা সমর্থিত তত্ত্ববধায়ক সরকার গণতন্ত্রকে নস্যাত করতে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের রক্তের উত্তরাধিকারী প্রাণপ্রিয় নেত্রী দেশরত্ন জননেত্রী শেখ হাসিনাকে গ্রেপ্তার করে প্রায় ১ বছর কারা অন্তরীন করে রাখে।

দিবসটি উপলক্ষে চাঁদপুর জেলা স্বেচ্ছাসেবক লীগের সাবেক যুগ্ম আহ্বায়ক ফেরদৌস মোর্শেদ জুয়েল জননেত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য কামনা করে এ মিলাদ ও দোওয়ার আয়োজন করেন।

মিলাদ ও দোয়া পরিচারনা করেন, বাইতুল ফালাহ জামে মসজিদের পেশ ইমাম,মাওঃমোঃআল আমিন।

এ সময় উপস্থিত ছিলেন,চাঁদপুর সরকারি কলেজের সাবেক সাধারণ সম্পাদক আতাউর রহমান পাটোয়ারী, জেলা স্বেচ্ছাসেবক লীগের সাবেক সম্মানিত সদস্য মিজান লিটন,শাহ আলম খান,সজিব ওয়াজেদ জয় পরিষদের চাঁদপুর জেলা সাধারণ সম্পাদক মফিজুল ইসলাম পাটোয়ারী, সদর স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক সফিক গাজী।

জেলা স্বেচ্ছাসেবক লীগের সাবেক সম্মানিত সদস্য ইমাম গাজী,ছিদ্দিকুর রহমান, কিরন ভূঁইয়া,হাবিব খান,মোঃ খলিলুর রহমান,জসিম উদ্দিন,মোঃনিসান,মোঃখোরশেদ আলম বাবু,আল ইমরান সোহাগ,জাকারিয়া ও কামরুল হাসান সোহেল প্রমুখ।

মিলাদ ও দোয়া শেষে সকলের মাঝে তবারক ও মাস্ক বিতরন করা হয়।

Facebook Comments

Check Also

মৃত্যুর আগে সেলিম ফিরতে চান চাঁদপুরের আপনজনদের কাছে

নিজস্ব প্রতিনিধি : ৪০ বছর আগে যখন বাড়ি থেকে বেরিয়ে যান সেলিম মিয়া, তখন সবেমাত্র ম্যাট্রিক …

Shares
vv