ব্রেকিং নিউজঃ
Home / আঞ্চলিক খবর / চাঁদপুরে শিক্ষামন্ত্রী ও পৌর মেয়রের পক্ষে যুবলীগের ২শ’ পরিবারের মাঝে কম্বল বিতরন

চাঁদপুরে শিক্ষামন্ত্রী ও পৌর মেয়রের পক্ষে যুবলীগের ২শ’ পরিবারের মাঝে কম্বল বিতরন

নিজস্ব প্রতিবেদক : চাঁদপুর পৌর এলাকার ১নং ওয়ার্ড যুবলীগের উদ্যোগে শিক্ষা মন্ত্রী ডাঃদীপু মনি এমপি ও পৌর মেয়র অ্যাডঃ জিল্লুর রহমান জুয়েলের পক্ষ থেকে পুরানবাজারে ২শতাধিক দুস্থ অসহায়দের মাঝে কম্বল বিতরন করা হয়েছে।

১২ জানুয়ারী মঙ্গলবার বাদ আছর পুরানবাজার ১নং ওয়ার্ডের ওসমানিয়া সিনিয়র (ফাজিল)মাদ্রাসা প্রাঙ্গনে কম্বল বিতরন অনুষ্ঠিত হয়।

কম্বল বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ১নং ওয়ার্ড যুবলীগের সভাপতি মোবারক বেপারী, সাধারণ সম্পাদক নজরুল ইসলাম ভূঁইয়া ও এলাকার গন্যমান্যরা।

এসময় সংক্ষিপ্ত আলোচনা সভায় ১ নং ওয়ার্ড যুবলীগের সভাপতি মোবারক হোসেন বলেন, করোনাকালীন সময়ে সফল শিক্ষামন্ত্রী,স্থানীয় সংসদ সদস্য ডাঃদীপু মনি ও পৌর পিতা অ্যাডঃ জিল্লুর রহমান জুয়েলের পক্ষ থেকে মানুষের ঘরে ঘরে ত্রাণ পৌঁছে দিয়েছি।

গন-সচেতনতা বৃদ্ধিতে ১নং ওয়ার্ড যুবলীগের পক্ষ থেকে মাইকিং করে প্রতিদিন এলাকার মানুষকে সচেতন করার চেষ্টা করেছি। প্রতি বছরই শীত আসলে মানুষের মাঝে কম্বল বিতরণ করি। এই বছরও সফল শিক্ষামন্ত্রী,স্থানীয় সংসদ সদস্য ডাঃদীপু মনি ও পৌর পিতা অ্যাডঃ জিল্লুর রহমান জুয়েলের পক্ষ থেকে স্বাস্থ্যবিধি মেনে সু-শৃংখলভাবে ২শতাধিক অসহায় দুস্থ পরিবারের পরিবারের মাঝে কম্বল গুলো বিতরণ করা হয়েছে। ভবিষ্যতে আরও করা হবে ইনশাল্লাহ।

Facebook Comments

Check Also

তেলে আগুন, স্বস্তি কাঁচা বাজারে!

এস.এম ইকবাল : বাঙালি মানেই খাদ্যরসিক। আর খাবারের প্রতি ভালোবাসা যেখানে, সেখানে বাজারে যাওয়ার প্রতি টান …

Shares
vv