ব্রেকিং নিউজঃ
Home / ইলিশের বাড়ি চাঁদপুর / চাঁদপুরে শিক্ষামন্ত্রীকে কাছে পেয়ে আবেগ আপ্লুত হয়ে পড়লেন গীতিকার মুকুল

চাঁদপুরে শিক্ষামন্ত্রীকে কাছে পেয়ে আবেগ আপ্লুত হয়ে পড়লেন গীতিকার মুকুল

অমরেশ দত্ত জয় : শিক্ষামন্ত্রী ও বাংলাদেশ আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ডা. দীপু মনি এমপি কে পেয়ে আবেগ আপ্লুত হয়ে পড়লেন চাঁদপুরের প্রবীণ লেখক ও গীতিকার মুখলেসুর রহমান মুকুল।
১ অক্টোবর মঙ্গলবার হঠাৎই মুকুলের বাসায় যান শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি এমপি।কারন তিনি এবার জেলা শিল্পকলা একাডেমী সম্মাননায় ভূষিত হয়েছিলেন।কিন্তু নিজের অসুস্থ্যতার জন্য জেলা শিল্পকলা একাডেমী পর্যন্ত পৌঁছে নিজের সম্মাননা গ্রহণ করার স্বাদ নিতে পারেননি। দীর্ঘদিন ধরে শয্যাশায়ী হওয়ায় একাকিত্ব যেন তাকে কুঁড়ে কুঁড়ে খাচ্ছিলো। যেজন্য তিনি স্টেজে উঠে এবারের সম্মাননার স্বাদ গ্রহণ করতে পারেননি। নিতে পারলেন না নিজের পদকও।
কিন্তু অনুষ্ঠানের প্রধান অতিথি যে আবেগময়ী চাঁদপুরের নয়নমনি শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি। গীতিকার মোকলেছুর রহমান মুকুল স্টেজ পর্যন্ত আসতে পারেননি তো কি হয়েছে? দীপু মনি নিজেই শিল্পকলা একাডেমীর অনুষ্ঠান শেষ করে চলে গেলেন মুকুলের বাসায়।
সাথে আরো গেলেন জেলা প্রশাসক মোঃ মাজেদুর রহমান খান, পুলিশ সুপার মাহবুবুর রহমান,চাঁদপুর প্রেস ক্লাব সভাপতি শহীদ পাটওয়ারী,জেলা কালচারাল অফিসার আয়াজ মাহমুদ,চাঁদপুর সদর মডেল থানার অফিসার ইনচার্জ নাসিম উদ্দিন,সংগীত শিল্পী রূপালী চম্পক সহ অন্যান্যরাও।
সবার উপস্থিতিতে গীতিকার মুকুলের বাসাটি দীপু মনি যেন বানিয়ে ফেললেন অন্য এক আবেগঘন মঞ্চ। আর সেই মঞ্চে গীতিকার মোখলেছুর রহমানের গলায় তিনি পরিয়ে দিলেন সেই কাঙ্খিত পদক। হাতে তুলে দিলেন জেলা শিল্পকলা একাডেমীর অনবধ্য সেই সম্মাননাও। আর তখনই শিক্ষামন্ত্রীর এমন উদারতা দেখে আবেগ আপ্লুত হয়ে পড়লেন গীতিকার মোখলেছুর রহমান মুকুল।
তখন দীপু মনি তাঁর মমতাভরা কন্ঠে তাঁকে বললেন আপনি দ্রুত সুস্থ্য হয়ে উঠবেন।ভেঙ্গে পরবেন না। চাঁদপুরের মানুষ আপনার জন্য দুহাত তুলে দোয়া করছেন।
আপনার সুচিকিৎসা পেতে আমরা সর্বাত্মক সহযোগিতা করবো।
Facebook Comments

Check Also

মা ইলিশ রক্ষা করে জাতীয় উন্নয়নে ভূমিকা রাখুন : ইউএনও শারমিন আক্তার

মনিরুল ইসলাম মনির : মতলব উত্তরের মোহনপুর ইউনিয়নে মা ইলিশ সরক্ষণের লক্ষ্যে গণ সচেতনতামূলক সভা ও …

vv