ব্রেকিং নিউজঃ
Home / দেশজুড়ে / চাঁদপুরে শামছুল হক পাটওয়ারীর মৃত্যুতে দোয়া অনুষ্ঠিত, গরীবের মাঝে খাবার বিতরন

চাঁদপুরে শামছুল হক পাটওয়ারীর মৃত্যুতে দোয়া অনুষ্ঠিত, গরীবের মাঝে খাবার বিতরন

বিশেষ প্রতিনিধি : চাঁদপুর শহরের বিশিষ্ট ব্যবসায়ী,সমাজ সেবক ও পালবাজার ব্যবসায়ী পরিচালনা কমিটির সাবেক সাধারণ সম্পাদক মো: শামছুল হক পাটওয়ারীর মৃত্যুতে তার রুহের মাগফিরাত কামনা করে মিলাদ মাহফিল,দোয়া ও গরীদের মাঝে দুপুরে খাবার বিতরন করা হয়েছে।

বুধবার বাদ জোহর শহরের কোড়ালিয়া এলাকায় মো: শামছুল হক পাটওয়ারীর নিজ বাড়িতে পারিবারিক ভাবে এ দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়। ইসলামী ও আমাদের সমাজের রিতিনিতি অনুযায়ী মৃত্যুর ৪/৫ দিনের দিন মৃত ব্যাক্তির রুহের মাগফিরাত কামনা ও কবরে শান্তিতে থাকার জন্য মহান আল্লাহ পাকের দরবারে প্রার্থনা করে তাকে বেহেস্তবাসী করার জন্য এ বিশেষ দোয়ার আয়োজন করা হয়েছে। এ সময় মরহুমের পরিবারের সদস্য,আত্বীয় স্বজন ও অসংখ্য ধর্মপ্রান মুসলমান এলাকাবাসী অংশ গ্রহন করেন।

মিলাদ মাহফিল ও দোয়ায় মরহুম শামছুল হক পাটওয়ারীর রুহের মাগফিরাত কামনা ও তাকে যেন আল্লাহপাক তার জীবনে যদি কোন গুনা করে থাকে সে জন্য গুনাখাতা মাফ চেয়ে তাকে বেহেস্তবাসী করার জন্য মুনাজাত পরিচালনা করেন,পুরানবাজার ওসমানিয়া মাদ্রাসার আরবী শিক্ষক হযরত মাও: মো: তোফায়েল আহমেদ। কোরআন থেকে তেলোয়াত করেন বাহাদুরপুর পীর সাহেবের খতিব হযরত মাও: আব্দুল খালেক। পরে মরহুমের পরিবার,আত্বীয় স্বজন ও অসংখ্য এলাকাবাসী মাঝে তবারুকের ব্যবস্থা করা হয় এবং এলাকার গরীবদের মাঝে দুপুরের খাবার বিতরন করা হয়।

এ সময় উল্লেখ্য যোগ্যদের মধ্যে উপস্থিত ছিলেন, চাঁদপুর পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক মো: আমিনুল ইসলাম বাবুল, ছাত্র নেতা এড: মো: হেলাল উদ্দিন, চাঁদপুর প্রেস ক্লাবের আন্ত:জাতিক বিষয়ক সম্পাদক সাংবাদিক শওকত আলী,সাংবাদিক নেতা মো: আব্দুল লতিফ,পালবাজারের প্রবীন ব্যবসায়ী মো: আব্দুল হালিম পাটওয়ারী, মরহুমের ছোট ভাই মো: হারুনুর রশিদ পাটওয়ারী,মিজানুর রহমান হাওলাদার, বিশিস্ট ব্যবসায়ী মো: সফর উদ্দিন মাস্টার,মনির ছৈয়াল, মো: বাদশা ভুঁইয়া,মো: হোসাইন আহমেদ দুলাল পাটওয়ারী, মো: আব্দুল রাজ্জাক মোল্লা, মো: জাহাঙ্গীর আলম মিজি, মো: জাহাঙ্গীর পাটওয়ারী, মো: শাব্বির হোসেন মন্টু দেওয়ান,প্রান এর চাঁদপুর পরিবেশক মো: হাসান আলী সেন্টু, ছাত্র ইউুনিয়ন নেতা মো: জাকির হোসেন মিয়াজী, মরহুমের বড় ছেলে মো: মহিউদ্দিন পাটওয়ারী রিপন, ছাত্র নেতা অপু পাটওয়ারী,মো: হোসেন আলী মিন্টু,অনলাইন নিউজ পোটাল ফোকাস্ মোহনার স্টাফ রিপোটার মো:শাহ আলমসহ গন্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, গত শনিবার (২৫ জানুয়ারি) ভোর সাড়ে ৫টায় ঢাকা ন্যাশনাল হার্ট ফাউন্ডেশনে চিকিৎসাধীন অবস্থায় তিনি ইন্তেকাল করেন। ঐদিনই শনিবার বাদ মাগরিব শহরের কোড়ালিয়া বড় পাটওয়ারী বাড়ি জামে মসজিদের সামনে তার নামাজের জানাজা শেষে তাকে নিজ বাড়ির সন্নিকটের করবস্থানে দাফন করা হয়।

Facebook Comments

Check Also

চাঁদপুরে নদীতে নির্বিচারে ইলিশ শিকার বন্ধে নৌ পুলিশের সাঁড়াশি অভিযান

অমরেশ দত্ত জয় : চাঁদপুরে নদীতে নির্বিচারে ইলিশ শিকার বন্ধে নৌ পুলিশের সাঁড়াশি অভিযান অব্যাহত …

vv