ব্রেকিং নিউজঃ
Home / ইলিশের বাড়ি চাঁদপুর / চাঁদপুরে লঞ্চ-ট্রলার সংঘর্ষের ৮দিন পর মালিকের মৃত্যু, আজ কুলখানি

চাঁদপুরে লঞ্চ-ট্রলার সংঘর্ষের ৮দিন পর মালিকের মৃত্যু, আজ কুলখানি

বিশেষ প্রতিনিধি : চাঁদপুর নৌ-টার্মিনাল এলাকায় লঞ্চের সাথে ট্রলারের সংঘর্ষের ঘটনায় আহত ৪ জন আরোহির মধ্যে গুরুত্বর আহত ট্রলার মালিক আব্দুল মালেক খান (৭০), ওরফে মালেক মাঝির ৮দিন পর মৃত্যু হয়েছে বলে অভিযোগ উঠেছে।

আজ শুক্রবার বাদ জুমা শহরের বকুলতলা রোডস্থ রেলওয়ে ইঞ্জিনিয়ারিং কলোনির বাসায় কুলখানি অনুষ্ঠিত হবে। কুলখানিতে মরহুমের আত্বীয়-স্বজন,বন্ধু,বান্ধবসহ সকলকে অংশ গ্রহন করার জন্য পরিবারের পক্ষ থেকে অনুরোধ করা হয়েছে। এ ব্যাপারে লঞ্চটি শনাক্ত করে মামলা দায়ের করা হবে বলে নৌ-থানার অফিসার ইনচার্জ জানান।

ঘটনাটি গত সোমবার (৩১ আগস্ট) চাঁদপুর নৌ-টার্মিনালের মেঘনা নদীতে ঘটলেও ৮দিন পর গত সোমবার ভোর রাত ৪টা ১০মিনিটে চাঁদপুর নৌ-টার্মিনাল পন্টুনে তিনি ব্রেনস্টোক করে রক্তক্ষরন হয়ে আহত হলে তাৎক্ষনিক চাঁদপুর সরকারী জেনারেণল হাসপাতালে নিয়ে ভর্তি করা হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। মঙ্গলবার বাদ জোহর তাকে শহরের বড় স্টেশন রেলওয়ে মাদ্রাসা রোডস্থ মাদ্রাসার সামনে জানাজা নামাজ শেষে রেলওয়ে কবরস্থানে দাফন করা হয়েছে।

ঘটনার বিবরনে জানা যায়,প্রতিদিনের ন্যায় ট্রলার মালিক মালেক খান,চাঁদপুর শহরের পালবাজারের আড়তদারদের বিভিন্নস্থান থেকে লঞ্চ যোগে আসা কাচাঁমালামাল বহন করার জন্য নৌ-টার্মিনাল এলাকার মেঘনা নদীতে ট্রলার নিয়ে বসা ছিলেন।

এ সময় দক্ষীন অঞ্চল থেকে কাচাঁমালামাল নিয়ে আসা চাঁদপুর নৌ-টার্মিনালে যাত্রীবাহি একটি লঞ্চ ঘাটে প্রবেশ করার পূর্বে ট্রলারটির উপর উঠিয়ে দিলে ট্রলারটি ঘটনাস্থলে ডুবে যায়। লঞ্চ কর্তৃপক্ষ ডুবে যাওয়া ট্রলার আরোহিদের উদ্বার না করে নৌ-টার্মিনালে চলে আসে। পরে নদীতে থাকা অন্য নৌযানের সহায়তায় ৪জন ট্রলার আরোহিকে নদী থেকে তুলে আনায় তারা প্রানে রক্ষা পায়।

এ ঘ্টনায় ট্রলার মালিক মাথায় ও বুকে মারাত্বক ভাবে আঘাত প্রাপ্ত হয়ে গুরুত্বর ভাবে আহত হয়। দীর্ঘ ৮ দিন চিকিৎসার পর গত সোমবার ট্রলার মালিক মালেক খান পুনরায় চাঁদপুর নৌ-টার্মিনালে গেলে সেখানে রাত পৌনে ৪টায় গুরুত্বর আহত হয়ে পড়লে তাকে তাৎক্ষনিক চাঁদপুর সরকারী জেনারেণল হাসপাতালে নিয়ে ভর্তি করা হলে কর্তব্যরত চিকিৎসক জানান,তিনি হাসপাতালে আনার পূর্বে মৃত্যুবরন করেছে।

Facebook Comments

Check Also

ফরিদগঞ্জে দুই মেয়র প্রার্থীর মাস্ক বিতরন

এস. এম ইকবাল : ফরিদগঞ্জে সাধারন মানুষকে করোনা থেকে সুরক্ষিত রাখতে মেয়র প্রার্থী সাইফুল ইসলাম রিপন …

Shares
vv