ব্রেকিং নিউজঃ
Home / অর্থনীতি / চাঁদপুরে রূপালী ব্যাংক নতুন বাজার শাখার শীতবস্ত্র বিতরণ
রূপালী ব্যাংক নতুন বাজার কর্পোরেট শাখা চাঁদপুরের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ করেন প্রধান অতিথি জেলা আওয়ামীলীগের সভাপতি ও পৌর মেয়র নাছির উদ্দিন আহমেদ।

চাঁদপুরে রূপালী ব্যাংক নতুন বাজার শাখার শীতবস্ত্র বিতরণ

সাইদ হোসেন অপু চৌধুরী : রূপালী ব্যাংক নতুন বাজার কর্পোরেট শাখা চাঁদপুরের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।
শনিবার বিকেলে শাখা কার্যালয়ে প্রধান কার্যালয়ের উপ-ব্যবস্থাপনা পরিচালক অরুণ কান্তি পালের সৌজন্যে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র নাছির উদ্দিন আহমেদ।
তিনি তার বক্তব্যে বলেন রূপালী ব্যাংকের উদ্যোগে যেভাবে শীতবস্ত্র দিয়ে অসহায় ও দুস্থ মানুষের পাশে দাঁড়িয়েছে সেভাবে প্রত্যেককে নিজ নিজ থেকে পাশে দাঁড়ালে সুবিধাবঞ্চিত মানুষ সহযোগিতা পাবে।
সমাজের প্রতিটি মানুষ যদি আন্তরিক হয়ে নিজ নিজ অবস্থান থেকে অসহায়, দরিদ্র ও সুবিধাবঞ্চিত সহযোগিতায় এগিয়ে আসে এবং তাদের পরিচর্যা ও সুশিক্ষায় শিক্ষিত করার কাজে সহযোগিতা করে, তাহলে বাংলাদেশ আরও এগিয়ে যাবে। বিশাল এই জনগোষ্ঠীকে উপেক্ষা করে দেশের টেকসই উন্নয়ন কখনও সম্ভব নয়।
এসময় উপস্থিত ছিলেন কুমিল্লা জোনাল অফিসের উপ-মহাব্যবস্থাপক ও জোনাল ম্যানেজার মোঃ কুদ্দুছ মিয়া, সহকারী মহা ব্যবস্থাপক কাজী মহিবুর রহমান, রূপালী ব্যাংক লিমিটেড নতুন বাজার কর্পোরেট শাখার সহকারী মহাব্যবস্থাপক মোঃ নাজিম উদ্দিন, প্রধান কার্যালয়ের সিনিয়র প্রিন্সিপাল অফিসার শাহ মোঃ মোশারফ হোসেন, কুমিল্লা জোনাল অফিসের প্রিন্সিপাল অফিসার মাহবুবুল আলম তাহের, চাঁদপুর প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক লক্ষণ চন্দ্র সূত্রধর প্রমুখ।
Facebook Comments

Check Also

কচুয়া প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে চাঁদপুর পল্লী বিদ্যুৎ সমিতি-১’র মতবিনিময়

মোঃ রাছেল : চাঁদপুর পল্লী বিদ্যুৎ সমিতি-১ কচুয়া জোনাল অফিসের আয়োজনে অফিসের সভাকক্ষে বুধবার বিকেলে …

vv