ব্রেকিং নিউজঃ
Home / দেশজুড়ে / চাঁদপুরে রুট পারমিট বিহীন বাস বন্ধের দাবী

চাঁদপুরে রুট পারমিট বিহীন বাস বন্ধের দাবী

সাইদ হোসেন অপু চৌধুরী : রুট পারমিট বিহীন বাস চাঁদপুর রুটে না চলার আহ্বান জানান বাস মালিক ও শ্রমিকরা।
বৃহস্পতিবার সড়ক পরিবহন আইন-২০১৮ বাস্তবায়নের লক্ষ্যে চাঁদপুরে পরিবহন মালিক ও শ্রমিকদের নিয়ে জনসচেতনতামূলক কর্মশালায় প্রধান অতিথি পুলিশ সুপার মো. মাহবুবুর রহমানের কাছে এ আহ্বান জানান চাদপুরের বাস মালিক ও শ্রমিকরা।
চাঁদপুর পৌরসভার সাবেক চেয়ারম্যান ও পদ্মা বাস পরিবহনের পরিচালক সফিকুর রহমান ভুঁইয়া, শ্রমিক ইউনিয়ন সভাপতি মো. বাবুল মিজি, জেলা মটর শ্রমিক লীগের সভাপতি মো. আনোয়ার গাজী, মিনি বাস মালিক সমিতির শোয়েবুর রহমান, হিলশা পরিবহনের পরিচালক মো. কামাল হোসেন পাটওয়ারীসহ অন্যান্যরা বলেন, আল আরাফ বাসের চাঁদপুর ভায়া হাজীগঞ্জ-রামগঞ্জ রুটে চলাচল করে।
অথচ আল আরাফ বাস চলাচলের জন্য কোন রোড পারমিট নেই। অনুষ্ঠানে প্রধান অতিথি পুলিশ সুপার এবং সংশ্লিষ্টদের প্রতি আহ্বান আল আরাফ বাস চাঁদপুর রুটে বন্ধ করা হোক। আল আরাফ বাস চাঁদপুর রুটে বন্ধ হলে চাঁদপুর থেকে চলাচলকৃত বাস মালিক ও শ্রমিকদেন মধ্যে দ্বন্ধ আর থাকবেনা।
এবিষয়ে পুলিশ সুপার মো. মাহবুবুর রহমানকে এই বিষয়ে অবগত করা হয়। মালিক ও শ্রমিকদের অভিযোগটি সমাধানের আশ্বাস দেন তিনি।
এসময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু নঈম পাটওয়ারী দুলাল, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. জাহেদ পারভেজ চৌধুরী, চাঁদপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. নাসিম উদ্দিন, ট্রাফিক ইন্সপেক্টর মো. সাইফুল ইসলামসহ আরো অনেকে।
Facebook Comments

Check Also

নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের উর্ধ্বগতির প্রতিবাদে ফরিদগঞ্জে মানব বন্ধন ও বিক্ষোভ

এস.এম ইকবাল : নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্যের উর্ধ্বগতির প্রতিবাদে ফরিদগঞ্জ উপজেলা সদরে ৫ ডিসেম্বর (বৃহস্পতিবার) মানব বন্ধন, বিক্ষোভ …

vv