ব্রেকিং নিউজঃ
Home / দেশজুড়ে / চাঁদপুরে রিকশাচালকের সম্পত্তিতে ঘর নির্মানের চেস্টাকালে হামলায় আহত ৩

চাঁদপুরে রিকশাচালকের সম্পত্তিতে ঘর নির্মানের চেস্টাকালে হামলায় আহত ৩

স্টাফ রিপোর্টার : চাঁদপুর সদর উপজলার ৮ নং বাগাদী ইউনিয়নের অসহায় রিকশাচালক মিজান খানের পৈত্রিক ভূমিতে জোরপূর্বক প্রতিপক্ষরা গৃহ নির্মাণের পাঁয়তারা করছে। এই ঘটনায় প্রতিপক্ষের হামলায় রিকশাচালক তার স্ত্রী ও অষ্টম শ্রেণির পড়ুয়া মেয়েকে হামলা চালিয়ে আহত করেছে।

বুধবার বাগাদী ইউনিয়নের পশ্চিম সকদি গ্রামের ৩নং ওয়ার্ডের কান্তার খান বাড়ীতে এই ঘটনাটি ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, খান বারিশ মৃতঃছিদ্দিক খানের পুত্র অসহায় রিকশাচালক দিনমজুরি মিজান খানের পৈত্রিক সম্পত্তি জোরপূর্বক দখল করার জন্য প্রতিপক্ষ নোয়াব আলী পাটোয়ারীর পুত্র আলী ও নুরু পাটোয়ারী দীর্ঘদিন যাবৎ চেষ্টা চালিয়ে যাচ্ছে। ঘটনার দিন দুপুরে মিজান খানের বসত ঘরের সামনে জোর পূর্বক আলী ও নুরু সন্ত্রাসী প্রকৃতির লোক নিয়ে এসে হঠাৎ করে গৃহ নির্মানের চেস্টা করে।

এসময় তাদের বাধা দিলে অসহায় রিকশাচালক মিজান খান তার স্ত্রী ও স্কুল পড়ুয়া মেয়েকে হামলা চালিয়ে গুরুতর আহত করে। খবর পেয়ে চাঁদপুর মডেল থানার পুলিশ ঘটনাস্থলে এসে বড় ধরনের দূর্ঘটার আসংখ্যা দেখে কাজ বন্ধ করে দেয়, এবং উভয় পক্ষকে নিজ নিজ কাগজ পত্র নিয়ে থানায় যাওয়ার নির্দেশ দেয়।

এ ব্যাপারে অসহায় ভুক্তভোগী মিজান খা জানায়, আমি আমার পৈতৃক সম্পত্তির পাশে বাড়ির আত্মীয় শামসুল খানের কাছ থেকে ২ শতাংশ সম্পত্তি মালিক হই। সেই জায়গায় বেদখল রয়েছে। প্রতিপক্ষ আলি ও নুরু পাটোয়ারী অন্য জায়গা থেকে এখানে এসে জায়গা কিনার বরাত দিয়ে জোরপূর্বক ভাবে নিজের সম্পত্তি দখল করার চেষ্টা করে। এসময় তাদের বাধা দিলে হামলা চালিয়ে আহত করে।

আদালতে মামলা করায় তারা প্রাণনাশের হুমকি দিচ্ছে। এদের বিরুদ্ধে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানাই।

Facebook Comments

Check Also

চাঁদপুরে ট্যাংক লরি থেকে চোরাই তেল বিক্রী থামছে না…

স্টাফ রিপোর্টার : চাঁদপুরে ট্যাংক লরি থেকে প্রকাশ্যে দিনে দুপুরে রাস্তার পাশে থাকা তেলের দোকানগুলোতে চোরাই …

vv