ব্রেকিং নিউজঃ
Home / আঞ্চলিক খবর / চাঁদপুরে রহিম হাওলাদারের ১ম মৃত্যু বার্ষিকীর মিলাদ ও দোয়া অনুষ্ঠিত

চাঁদপুরে রহিম হাওলাদারের ১ম মৃত্যু বার্ষিকীর মিলাদ ও দোয়া অনুষ্ঠিত

চাঁদপুর প্রতিনিধি : চাঁদপুর প্রেসক্লাবের অন্যমত সদস্য আলহাজ্ব মো: নান্নু মিয়া হাওলাদারের পিতা চাঁদপুরে প্রবীন সৎ, নিষ্ঠাবান সমাজসেবক স্বাধীনতার পর তিনি লক্ষীপুর ইউপির তিন-তিন বারের নির্বাচিত জন প্রতিনিধি হাজী আব্দুর রহিম হাওলাদারের ১ম মৃত্যু বাষিকীর কোরআন খতম,মিলাদ ও দোয়া ধর্মীয় রিতিনীতি অনুযায়ী অত্যান্ত শান্তিপূর্ন পরিবেশে অসংখ্য ধর্মপ্রান মুসলমানের উপস্থিতির মধ্যদিয়ে পালন করা হয়েছে।

এ মিলাদে চাঁদপুর সভার মেয়র এডভোকেট মো: জিল্লুর রহমান জুয়েল অংশ গ্রহন করেন। এ মিলাদ,দোয়া ও মুনাজাত শেষে মরহুম হাজী আব্দুর রহিম হাওলাদারসহ সকল ধর্মপ্রান মুসলমানের রুহের মাগফেরাত কামনা করে কবর জিয়ারত করেন,পৌর মেয়র কট মো: জিল্লুর রহমান জুয়েলসহ চাঁদপুরের গন্যমান ব্যাক্তিবর্গ ও রাজনৈতিক ব্যাক্তিরা।

শনিবার সকাল থেকে বিকেল পর্যন্ত অসংখ্য ধর্মপ্রান মুসলমান,আলেম,ওলামা,মরহুমের আত্বীয়-স্বজন ও এলাকাবাসীর উপস্থিতির মধ্যদিয়ে শহরের পুরানবাজার দোকানঘর রামদাসদী হাওলাদার বাড়ীতে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। এ মিলাদ, দোয়া ও মুনাজাত শেষে বাদজোহর গরীব ও দু:স্থদের মাঝে দুপুরের খাবার বিতরনের মধ্যদিয়ে তবারুক বিতরন করা হয়।

এ অনুষ্ঠানে উল্লেখযোগ্য ব্যাক্তিদের মধ্যে উপস্থিত ছিলেন,চাঁদপুর জেলা আওয়ামীগের সভাপতি ও সাবেক পৌর মেয়র নাছির উদ্দিন আহমেদ,চাঁদপুর জেলা পরিষদ চেয়ারম্যান ও বিশিষ্ট আওয়ামীগ নেতা আলহাজ্ব ওচমান গনি পাটওয়ারী,জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক তাফাজ্জল হোসেন এসডু পাটওয়ারী,এডভোকেট মো: মজিবুর রহমান ভুইয়া,বিশিষ্ট আওয়ামীলীগ নেতা সমাজ সেবক ও চাঁদপুর প্রেসক্লাবের নির্বাহী কমিটির সদস্য মো: ওমর পাটওয়ারী, চাঁদপুর পৌরসভার প্যানেল মেয়র মোহাম্মদ আলী মাঝি,পৌর সচিব মো: আবুল কালাম ভুইয়া,চাঁদপুর প্রেস ক্লাবের সাহিত্য প্রকাশনা ও লাইব্রেরী সম্পাদক সাংবাদিক মোহাম্মদ শওকতআলী, চাঁদপুর প্রেসক্লাব সদস্য আলোকিত চাঁদপুর পত্রিকার বার্তা সম্পাদক মো: মিজানুর রহমান লিটন, প্যানেল মেয়র-২ মিসেস ফরিদা ইলিয়াস, মহিলা কাউন্সিলর ফেরদৌসি বেগম,শাহিদা বেগম, ২নং ওয়ার্ডের পৌর কাউন্সিলর মো: মালেক শেখ,বিশিষ্ট শিল্পপতি ও সমাজ সেবক আলহাজ্ব মো: বিল্লাল হোসেন পাটওয়ারী,বিশিষ্ট রাজনৈতিক নেতা ও সমাজ সেবক আব্দুর রহমান হাওলাদার,আওয়ামীলীগ নেতা ও ব্যবসায়ী মোহাম্মদ আলী হাওলাদার কুট্রি,পৌর কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ,মরহুমের পরিবারের পক্ষ থেকে উপস্থিত ছিলেন,তার ছেলে বিশিষ্ট ব্যবসায়ী আলহ্জ্বা মো: নান্নু মিয়া হাওলাদার, মো: শাহজাহান হাওলাদার,আবদুল খালেক হালাদার, আবদুল মালেক হাওলাদার,আবদুল বারেক হাওলাদার,চাঁদপুর পৌরসভার প্রশাসনিক কর্মকতা ও পৌর কর্মচারী পরিষদের সাধারন সম্পাদক মো: মফিজ উদ্দিন হাওলাদার ও আব্দুল কাদির হাওলাদার,মেয়ে লুৎফা বেগম,ফাতেমা বেগম,ফালেহা বেগম।

এ ছাড়া বিভিন্ন রাজনৈতিক দলের নেতাকর্মী ও এলাকার গন্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য আলহাজ্ব আবদুল রহিম হাওলাদার গত ২০২০ সালের ১১ মার্চ এ পৃথিবীর মায়া ত্যাগ করে ইহকাল থেকে পরকালে চলে যান। তবে তিনি জন প্রতিনিধি হিসেবে এলাকায় তার অসংখ্য ভক্ত ও গুনগ্রাহী রেখে যান বলে এ অনুষ্ঠানে লক্ষ করা গেছে।

Facebook Comments

Check Also

মেজর অব. রফিকুল ইসলাম বীরউত্তম এমপি’র ঈদ শুভেচ্ছা

সাইফুল ইসলাম সিফাত : পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে চাঁদপুর-৫ (হাজীগঞ্জ-শাহরাস্তি) নির্বাচনী এলাকাসহ চাঁদপুরবাসিকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন …

Shares
vv