ব্রেকিং নিউজঃ
Home / আইন-আদালত / চাঁদপুরে রস বিলাস ও মুসলিম সুইটসকে ১৫ হাজার টাকা জরিমানা

চাঁদপুরে রস বিলাস ও মুসলিম সুইটসকে ১৫ হাজার টাকা জরিমানা

এইচ.এম নিজাম : শহরের রস বিলাস ও মুসলিম সুইটসে অস্বাস্থ্যকর পরিবেশে মিষ্টি, দধি,ছানা ও বিস্কুট তৈরি করার দায়ে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে জরিমানা করা হয়।

আজ বৃহস্পতিবার দুপুরে শহরের শরণখোলা রোড বাসস্ট্যান্ড এলাকায় মুসলিম সুইটস ও রস বিলাস এর কারখানায় ঘুরে অস্বাস্থ্যকর পরিবেশ দেখে ভ্রাম্যমান আদালতে জরিমানা করে।

নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ মেহেদী হাসান মানিক ও নির্বাহী ম্যাজিস্ট্রেট ইমরান- মাহমুদ- ডালিম ভ্রাম্যমান আদালতের মাধ্যমে এ জরিমানা করেন।

স্বর্ণখোলা রোড বাসস্ট্যান্ডে অবস্থিত মুসলিম সুইটস এ মিস্টি, দধি, ছানা সহ অন্যান্য খাদ্যদ্রব্য ডাকনা বিহীন, মাছি সহ বিভিন্ন জীবাণু যুক্ত এবং খাদ্য তৈরি কাজে নিয়োজিত কর্মচারী নির্ধারিত পোষাক না পরিধান করেই খাদ্য তৈরি করছে। এছাড়াও করখানা কর্তৃপক্ষ নিজেদের ইচ্ছে মত খাদ্য সামগ্রীর প্যাকেটে মেয়াদ বসিয়ে দিচ্ছে । যা ভোক্তা সাধারণের অর্থ স্বাস্থ্য ও জীবন মানের ক্ষতিকর ।

মুসলিম সুইটসকে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন ২০০৯ অনুযায়ী নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ মেহেদী হাসান মানিক উক্ত কারখানার স্বত্বাধিকারী মোঃ আব্দুল কুদ্দুছকে ১০, ০০০/- টাকা অর্থদন্ড দেন। একই অপরাধে রস বিলাস মিস্টি, দধি, বিস্কুট কাখানাকে একই আইনে নির্বাহী ম্যাজিস্ট্রেট ইমরান-মাহমুদ-ডালিম উক্ত কারখানার স্বত্বাধিকারী মোঃ আতিকুর রহমান কে ৫০০০/- টাকা অর্থদন্ড করেন।

তাদেরকে ভবিষ্যতের জন্য সতর্ক করা হয়েছে। ভবিষ্যতে জনস্বার্থে এ ধরণের অভিযান অব্যাহত থাকবে।

Facebook Comments

Check Also

হাজীগঞ্জে দেওয়ানী ১৪৫ মামলা প্রত্যাহার করে নিলেন এমরান

স্টাফ রিপোর্টার : চাঁদপুরের বিজ্ঞ অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আদালতে ফৌঃ কাঃ বিঃ আইনের ১৪৫ ধারার …

vv