ব্রেকিং নিউজঃ
Home / টকশো / চাঁদপুরে যুব ইউনিয়ন নেতা জাহাঙ্গীর হোসেনের খোলাচিঠি

চাঁদপুরে যুব ইউনিয়ন নেতা জাহাঙ্গীর হোসেনের খোলাচিঠি

প্রিয় চাঁদপুরবাসী, 

এ অবস্থায় আমরা সকলে কেমন আছি এটা সকলেরই জানা।তাই এখানে প্রশ্নের অবতাড়না করলামনা।
সারাদেশ এখন অচলাবস্হা।আরো ভালভাবে বাঁচার জন্যই এ পদক্ষেপ।এখন আমাদের একমাত্র অবলম্বন সকলে সচেতন থাকা ও স্বাস্হ্যবিধি মেনে চলা।

স্বাধীনচেতা মানুষ ও স্বাধীন বাংলাদেশকে বাঁচিয়ে রাখতে আমাদের সকলকে ঐক্যবদ্ধ হয়ে করোনা মোকাবেলা করতে হবে যাতে করে আমরা সামনের দিনগুলো ভালভাবে ও সুস্থভাবে জীবনযাপন করতে পারি। করোনা ভাইরাস বিশ্বব্যাপি মহামারিতে রুপ নিয়েছে। তাই আতঙ্ক না হয়ে সচেতনভাবে কাজ করাই মূল লক্ষ্য হওয়া উচিৎ। বাংলাদেশ যাতে ভয়াবহ জায়গায় যেতে না পারে তাই আমাদের সোচ্চার হওয়া অত্যাবশ্যক।

এ মুহুর্তে সরকারের পাশিপাশি রাজনৈতিক দল,সামাজিক-সাংস্কৃতিক সংগঠন ও বিত্তবানদের সাধ্যানুযায়ি সচেতনতামূলক কর্মকাণ্ডের পাশাপাশি ভাসমান গরীব, দিনমজুরদের প্রতি আর্থিক সহযোগিতার হাত বাড়ানো উচিৎ। যাতে করে আপদকালীন সময় কোনমতে পার করতে পারে। খাদ্য ও চিকিৎসার অভাবে যাতে গরীব ঘরের শিশুরা যাতে মারা না যায় কিংবা অপুষ্টিতে না ভোগে সেজন্যে সরকারসহ স্বচ্ছল লোকদের কার্যকর ভূমিকা রাখা উচিৎ।

এ মুহুর্তে দল-মত নির্বিশেষে সকলকে একযোগে মতভেদ ভুলে যার যার অবস্থান থেকে করোনা ভাইরাস মোকাবেলার কাজকে ত্বরান্বিত করার প্রত্যাশা করছি। পাশাপাশি কারখানার শ্রমিক -কর্মচারীদের জন্য ৫হাজার কোটি টাকা যাতে সুষম বণ্টন হয় এবং এতে যাতে দুর্ণীতির ছোঁয়া না লাগে তার জন্য সঠিক পদক্ষেপ নিতে সরকারের প্রতি আহবান জানান।

এ কাজে বাংলাদেশ যুব ইউনিয়ন সারাদেশে হ্যান্ড স্যানিটাইজার তৈরী ও বিনামূল্যে বিতরণ কাজসহ অসহায় মানুষদের সাহায্য করতে ক্ষুদ্র শক্তি দিয়ে আপ্রান চেষ্টা করছে।

সকলে ভাল থাকুন, সুস্থ থাকুন এ কামনায় বাংলাদেশ যুব ইউনিয়ন।

সুস্থতা কামনায়,

জাহাঙ্গীর হোসেন,সভাপতি,বাংলাদেশ যুব ইউনিয়ন,চাঁদপুর জেলা সংসদ ও সাংস্কৃতিক সম্পাদক,কেন্দ্রীয় কমিটি।

Facebook Comments

Check Also

চাঁদপুর পৌর নির্বাচনে মেয়র প্রার্থী জিল্লুর রহমান জুয়েলকে সজীব খানের শুভেচ্ছা

অমরেশ দত্ত জয় : চাঁদপুর পৌরসভা নির্বাচনে দলীয় নৌকা প্রতীকে অ্যাড. জিল্লুর রহমান জুয়েল মনোনীন …

vv